দৈনিক রাশিফল : ১২/০৪/২০২০

লেখক : শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.
মেষ :– গৃহ বন্দীর দিনে সকলের উপকার করুন কিন্তু কারোর মন পাওয়ার আশা করবেন না। সোশ্যাল মিডিয়াতে আপনার সমাজসেবার ছবি ছাড়তে পারেন। আপনার ওপর আর্থিক চাপ আসতে পারে। শিক্ষাক্ষেত্র শুভ।
বৃষ :–সম্পত্তি নিয়ে পিতা-মাতার সঙ্গে মতবিরোধ ঘটতে পারে।ফ্ল্যাট কেনার জন্য বন্ধুবান্ধব অর্থ সাহায্যকরতে পারে। ব্যবসায় উন্নতির জন্য ব্যঙ্ক ঋন নেওয়ার পরিকল্পনা করতে পারেন। চৈত্র সেল এর বাজার বন্ধ থাকায় বস্ত্র ব্যবসায়ীদের আর্থিক ক্ষতি হবে।
মিথুন :– মানসিক কষ্ট চেপে দাম্পত্য সুখ বজায় রাখতে শ্বশুরবাড়ির সঙ্গে মতবিরোধে না যাওয়াই ভালো।দাম্পত্য কলহ মিটিয়ে নিন সুখ বৃদ্ধি পাবে।ব্যবসা-বাণিজ্যে আইনগত কর সংক্রান্ত দিক ঠিক ভাবে লক্ষ্য রাখুন।
কর্কট :–শেয়ার ব্যবসায় লাভবান হবেন এবং নতুন শেয়ার আরো ক্রয় করতে পারেন।ছাত্র ছাত্রীরা নিজেদের মধ্যে রেষারেষি না করে পড়াশোনা নিয়ে রেষারেষি করলে ফল ভালো হবে। সেবা কর্মীদের কাজের চাপ আরও বৃদ্ধি পাবে।
সিংহ :– নানা মেলাতে যারা বিজ্ঞাপনের কাজ করতেন বা অস্থায়ী ব্যবসা পত্র খুলতেন তাদের ব্যবসা এবং আর্থিক দিক খুবই চাপের হবে,ট্রেনে বাসে যারা হকারি করতেন তাদের আর্থিক দিক খুবই কষ্টকর হবে। মাছ ও সবজির হোলসেল ব্যবসায় যারা আছেন তাদের আর্থিক উন্নতি ঘটবে।
কন্যা :–এই সময় যারা নতুন ব্যবসার ঝুঁকি নিতে চাইছেন তারা আর কিছু দিন ধৈর্য ধরুন। দেশের বর্তমান পরিস্থিতি সরকার একটু সামাল দিয়ে নিক। কেক ও ছোট খাবারের (রেস্টুরেন্ট) দোকান খোলার পরিকল্পনা নিতে পারেন। ছাত্র-ছাত্রীদের একটু অমনোযোগী হওয়ার সম্ভাবনা বেশি।
তুলা :– বিভিন্ন মেলাতে বা ক্লাবের সংস্থায় যারা সংগীত নৃত্য পরিবেশন করতেন তাদের কাজকর্ম একটু থমকিয়ে যাবে, আর্থিক ক্ষেত্রে যথেষ্ট চাপ আসবে। সোশ্যাল মিডিয়াতে আপনার গানের ভিডিও নৃত্যের ভিডিও ছাড়তে পারেন। ভবিষ্যতে এ থেকেই ভাগ্যন্নতী ঘটবে ও সুনাম অর্জন করতে পারেন।
বৃশ্চিক :–বিভিন্ন পেশায় যারা যুক্ত তাদের খ্যাতি ও যশ ধীরে ধীরে ছড়িয়ে পড়বে।আর্থিক আনুকূল্য পাবেন। বিদেশে পড়ার সুযোগ নষ্ট হতে পারে।শিক্ষক-শিক্ষিকারা নতুন কোন লেখার মাধ্যমে নিজের পরিচয় লেখক বা লেখিকা হিসেবে পেতে পারেন।
ধনু :–আইনের স্নাতকরা কোর্টে প্র্যাকটিস এর জন্য প্রস্তুতি নিতে পারেন। ক্লাব বা কোন প্রতিষ্ঠানের সদস্য বা ক্লাব কর্মকর্তা হিসেবে সামাজিক বা উন্নয়নমূলক কাজের সঙ্গে নিজেকে যুক্ত করতে পারেন।পশু পাখি পালনের দ্বারা দুধ ও মাংসের ব্যবসা করতে পারেন।মকর :–হতাশ হবেন না কিছুদিন ধৈর্য্য ধরুন বেসরকারি প্রতিষ্ঠানে চাকুরী হতে পারে রাজ্যের বাইরে।ছাত্র-ছাত্রীরা দলবেঁধে কোভিড-19 সম্পর্কে জনসচেতনতা ঘটাতে কাজ করতে পারেন।উশৃংখল যুবকদের দলবদ্ধভাবে আড্ডা দেওয়া বন্ধ করতে পুলিশে খবর দিতে পারেন।
কুম্ভ :–রক্তদান শিবিরে যোগদান করতে পারেন, গঠনমূলক কাজের জন্য সুনাম পেতে পারেন।কৃষিজ পণ্যের চাষ করে ভালো মুনাফা হবে।ব্যবসায়িক কাজের জন্য বাইরের রাজ্য থেকে ডাল শস্য আনতে পারেন ভবিষ্যতে ভালো মুনাফা পাবেন।
মীন :–জয়েন্ট এর পরীক্ষার জন্য যারা প্রস্তুতি নিচ্ছেন তারা হতাশ হবেন না। এই দুর্যোগ কেটে যাবে। অপরের উপকারিতা স্বীকার করলে খুব একটা ক্ষতি হবে না,কাউকে অপমান করার আগে একটু ভাববেন সে কতখানি দোষী।সরকারি অনুদান কিছু মিলবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here