দৈনিক রাশিফল : ১২/০৯/২০১৯

দৈনিক রাশিফল : ১২/০৯/২০১৯

মেষ :– পরিবেশ পরিস্থিতি অনুযায়ী নানা রকমের ঝামেলা যানজট কে সামাল দিতে হতে পারে। পারিবারিক ঝামেলা মিটে যেতে পারে দাম্পত্য সুখ বৃদ্ধি পাবে। ভ্রমণবিলাসী রা পাহাড়ে বা সমুদ্রের ধারে বেড়াতে যেতে পারেন। ব্যবসা বাণিজ্য ভালো চলবে। শিক্ষার্থীদের শিক্ষাক্ষেত্র শুরু হলেও মানসিক চঞ্চলতায় বাধা-বিঘ্ন আসতে পারে।
বৃষ :– কোন চাঞ্চল্যকর খবরে মানসিক দিকে ভেঙে পড়তে পারেন। সকলকে নিয়ে সবদিক সামঞ্জস্যপূর্ণভাবে চলার চেষ্টায় সফলতা আসবে। পারিবারিক ও অর্থনৈতিক চাপ থাকলেও তা সামাল দিতে তেমন কোন অসুবিধা হবে না। শারীরিক-মানসিক দিকের পরিস্থিতিতে নজর রাখুন। ছাত্রছাত্রীরা প্রযুক্তিবিদ্যা সফলতা লাভ করবেন।
মিথুন :– রাজনীতিতে নামবেন অথবা নামবেন না এই দ্বিধা মানসিকতায় আপনি অনেক কাজ সুসম্পন্ন করতে সক্ষম হবেন না,সঠিক সিদ্ধান্ত গ্রহণ করুন। জীবনের সফলতা যে সহজে আসে না তা আপনাকে বুঝতে হবে। ব্যবসায়িক ভাবে আর্থিক লেনদেন ঠিকভাবে করলে লাভবান হবেন। ছাত্র-ছাত্রীদের শিক্ষা ক্ষেত্রে শুভ।
কর্কট :– বিদেশে কাজের পরিপ্রেক্ষিতে বহু ধনরত্ন সংগ্রহ করতে সক্ষম হবেন। দরিদ্র বা আর্থিক দিকে অনুন্নত আত্মীয়স্বজনকে সাহায্য করার জন্য আপনার মন এবং হাত প্রসারিত হবে। বেকার যারা কাজের সন্ধান এখনও পাননি তারা বাইরে যেতে পারেন, ভিন রাজ্যে কাজের সন্ধান মিলতে পারে। ছাত্র-ছাত্রীদের পড়াশোনাতে মনোযোগের অভাব ঘটতে পারে।
সিংহ :– উপযাজক হয়ে মানুষের উপকার করার ইচ্ছা আপনাকেপেয়ে বসলেও, সুনামের সঙ্গে আঘাতটা ও আপনাকে পুরস্কার হিসেবে পেতে হবে। ব্যবসায়িক দিকে লাভ-লোকসানের সমতা বজায় থাকবে। কন্ট্রাক্টরি ব্যবসায় লাভবান হবেন। ছাত্র ছাত্রীরা যারা ইতিহাস নিয়ে পড়াশোনা করছেন তারা দেশেবিদেশে ঐতিহাসিক স্থানে ভ্রমণে যেতে পারেন।
কন্যা :– পরিস্থিতি ও স্থান-কাল অনুযায়ী ব্যবসা-বাণিজ্যে লগ্নি করুন লাভবান হবেন। নিকট আত্মীয়ের কাছ থেকে অর্থ ঋণ স্বরুপ গ্রহণ না করাই শ্রেয়। রাজনীতির ক্ষেত্রে নিজেকে প্রতিষ্ঠিত করতে পারেন। সন্তানের জন্য দুশ্চিন্তা হতে পারে। ছাত্র-ছাত্রীদের শিক্ষায় উন্নতি হবে।
তুলা :– ভ্রমণে বেরিয়ে যে কোন স্থানের স্মৃতিচিহ্ন হিসেবে দুর্মূল্য জিনিস সরকারের অনুমতি ব্যতীত আনার চেষ্টা করবেন না, আইনের জালে জড়িয়ে যেতে পারেন। অংশীদারি কারবারের অতিরিক্ত লগ্নি না করাই ভালো। ব্যবসায়িক সমস্ত দিকে লক্ষ্য নজর রাখুন। শিক্ষিত সন্তানকে ব্যবসায়ী হিসেবে গড়ে তুলতে পারেন।
বৃশ্চিক :– যারা লেখক শিল্পী গায়ক-গায়িকা তাদের সুনাম যশ ও আর্থিক দিকে সাফল্য আসবে। শিক্ষকতার সঙ্গে যুক্ত যারা তাদের আর্থিক দিকে উন্নতি ঘটবে। পারিবারিক দিকে সুখ-স্বাচ্ছন্দ্য ও দাম্পত্য সুখ বৃদ্ধি পাবে, সন্তানের জন্য গর্ববোধ করতে পারেন। ছাত্র-ছাত্রীদের শিক্ষায় গাছাড়া ভাব শিক্ষায় ক্ষতির কারণ হতে পারে।
ধনু :– প্রিয়জনকে তুকতাক করে বশীকরণ করার বৃথা চেষ্টা করবেন না। আর্থিক দিকে সচ্ছল ভাব সংসারের অনেক সমস্যা মিটিয়ে দিতে সক্ষম হবে। রাজনৈতিক ক্ষেত্রে প্রতিপক্ষের নানা সমস্যাকে তুলে ধরে নিজের জায়গাটা আরো বেশি দৃঢ় করতে পারেন। উচ্চশিক্ষিত ছাত্র-ছাত্রীরা শিক্ষার সঙ্গে সঙ্গে রাজনৈতিক হাতে খড়ি নিতে পারেন।
মকর :– অনেক না বলা কথা প্রিয়জনকে বলার জন্য মানসিকভাবে ছটফট করতে পারেন।সম্পত্তির ভাগবাটোয়ারার ব্যাপারে গুরুজনদের সাহায্য নিন সফল হবেন। শেয়ারবাজারে লগ্নি করতে পারেন বিশেষ করে স্বর্ণ কেনাবেচার দিকে। ছাত্রছাত্রীরা পড়াশোনাতে একটু মনোযোগী হলে ভালো হয়।
কুম্ভ :– রাষ্ট্রীয় সম্মান পাওয়ার মতন কাজ করতে পারেন, চিকিৎসক হিসেবে সুনাম যশ অর্থ সকলই বৃদ্ধি পাবে। রাজ্য ও জাতীয় স্তরে খেলোয়াড় হিসেবে কেন্দ্রীয় সরকারের চাকরি পেতে পারেন। ছোটখাটো কাজের ভিতর দিয়ে তীব্র মানসিক যন্ত্রণা থেকে মুক্তি পেতে পারেন। ছাত্র-ছাত্রীদের শিক্ষা ক্ষেত্রে শুভ।
মীন :– দৈহিক মানসিক ক্লেশ হতে পারে। নিজের ক্ষমতার বাইরে পরিশ্রম না করাই ভালো। পরিবারের সকলের জন্য ভাবতে গিয়ে নিজে আর্থিক বিপদে পড়তে পারেন। ব্যবসায়িক দিকে মাছের ভেড়িতে লগ্নি করে আর্থিক উন্নতি ঘটাতে পারেন। অধ্যাপনার কাজে বিদেশ যাত্রা হতে পারে। শিক্ষাক্ষেত্র খুবই শুভ,বিশেষ করে যারা প্রযুক্তিবিদ্যা নিয়ে পড়াশোনা করেছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen + 9 =

amaderbharat.com

Welcome To Amaderbharat.com, Get Latest Updated News. Please click I accept.