দৈনিক রাশিফল : ১৩/০৩/২০২০

লেখক শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.
মেষ :–নিজের কথা অন্যের কাছ থেকে না শোনাই ভালো, প্রশংসা বা নিন্দা কোনটাই গ্রহণযোগ্য নয় তাকে এড়িয়ে চলার চেষ্টা করুন। স্ত্রীর সঙ্গে আলোচনা সাপেক্ষে কাউকে ঋণ বা ধার দেবার সিদ্ধান্ত নেবেন। পরকীয়াতে মানসম্মান নষ্ট হতে পারে কথাবার্তা বুঝে বলবেন। উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের পরীক্ষা ভালো হবে।
বৃষ :–খাঁটি দুধ খেলে সহ্য হয়না তাতে জল মেশাতে হয় ঠিক তেমনি সত্য কথাকে একটু গৌরচন্দ্রিকা করে বলাই ভালো নচেৎ নানা অসুবিধায় পড়তে হতে পারে। আপনার সাথে চাকরি দেওয়ার নাম করে অর্থ আত্মসাতের ঘটনা ঘটতে পারে সাবধান হবেন। ছাত্র ছাত্রীদের পড়াশোনায় একটু মনোযোগী হওয়া প্রয়োজন।
মিথুন :–ধৈর্য ধরে প্রতিপক্ষের বা অন্যের কথা গুলো শোনা উচিত, সে কি বলতে চায় তা না জেনে উত্তর না করাই ভালো। দাম্পত্য কলহ বাড়তে পারে, আইন- আদালত থেকে দূরে থাকার চেষ্টা করুন, বিবাহ বিচ্ছেদে না যাওয়াই ভালো। আর্থিক দিকের সচ্ছলতা বাড়বে। ছাত্র-ছাত্রীরা উচ্চশিক্ষার চিন্তাভাবনা নিতে পারেন।
কর্কট :–কাউকে কথা দিয়ে তাকে হতাশ করবেন না, আপনার উপর ভরসা করে আর্থিক ক্ষেত্রে কারও দুরবস্থা ঘটতে পারে সাবধান হবেন। নানা সমস্যার সমাধানের কথা বললেও নিজের ক্ষেত্রে তা প্রয়োগ নাও হতে পারে সেজন্য মানসিক কষ্ট হতে পারে। ছাত্র-ছাত্রীদের শিক্ষা ক্ষেত্র শুভ হবে।
সিংহ :–রাজনীতি রঙ্গমঞ্চে নিজেকে দৌড় করিয়ে আর্থিক দিক থেকে ঝামেলায় জড়িয়ে যেতে পারেন। কর্মক্ষেত্র নানা সমস্যা সমাধানের জন্য বসের সাহায্য নিন। ব্যবসায় অর্থলগ্নি করে লাভবান হবেন, হার্ডওয়ারের ব্যবসা ভালো চলবে। শিক্ষা ক্ষেত্র শুভ।
কন্যা :–একান্নবর্তী পরিবারের হলে দায় দায়িত্ব সকলের সমানভাবে ভাগ করে নেয়ার চেষ্টা করুন, পরিবারের সকলের সঙ্গে সমভাব রাখুন। কন্যার প্রতি নজর রাখুন, ভুল পথে চালিত হলে তাকে গুছিয়ে সমস্ত কিছু বলার চেষ্টা করুন। রাগারাগি বা মারধর না করাই শ্রেয়। শেয়ার মার্কেটে এখনই লগ্নী করবেন না।
তুলা :–বাবা-মায়ের নির্দেশ মত চলার চেষ্টা করুন, বিবাহের পাকা কথা হয়ে যেতে পারে। কর্মক্ষেত্রে নতুন সুযোগ এসে যেতে পারে। সরকারি ক্ষেত্রে কর্মরত জাতক- জাতিকাদের আর্থিক উন্নতি ঘটবে। শেয়ারবাজারের লগ্নি একটু ভেবেচিন্তে করাই ভালো।
বৃশ্চিক :–প্রেমের হাতছানিতে নিজেকে ভাসিয়ে দেবেন না সাংঘাতিক কোন ঘটনার সাক্ষী হতে পারেন। ব্যবসায়িক দিকে ঋণ না করাই শ্রেয় ধীরেসুস্থে ব্যবসা করুন। মাছের ভেড়ি ব্যবসা যারা করেন তারা ক্ষতির সম্মুখীন হতে পারেন।
ধনু :–কথা না বলেও বাচনভঙ্গিতে বা শারীরিক ভাষাতে নিজের মনের কথাটা প্রেমিক বা প্রেমিকাকে বুঝিয়ে দিতে পারেন। জটিল কোন বিষয় নিয়ে তর্ক বিতর্কে না যাওয়াই ভালো সকল কিছু এড়িয়ে যাওয়ার চেষ্টা করুন। উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীদের পরীক্ষার বিষয়ে দুশ্চিন্তা থাকতে পারে বিষয়ের উপরে চোখ বুলিয়ে যান মানসিক চাপ কমে যেতে পারে।
মকর :–আর্থিক দিকে নানা চাপ আসতে পারে, পারিবারিক আর্থিক মন্দা কাটিয়ে উঠতে সামান্য সময় লাগতে পারে। দুষ্কৃতীদের থেকে সাবধানে থাকাই বাঞ্ছনীয়। হাতের কাছে আর্থিক সুরক্ষার জন্য যে কাজ প্রথম পাবেন সেটাই করার চেষ্টা করুন। উচ্চমাধ্যমিকের ছাত্রছাত্রীরা পরীক্ষা ভালো দেবেন।
কুম্ভ :–সন্তানের জন্য পারিবারিক অশান্তি তৈরি হতে পারে, সন্তানের শিক্ষার ব্যাপারে দৃষ্টি রাখুন। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করুন, করোনাভাইরাস থেকে সাবধানে চলার চেষ্টা করুন। ব্যবসা ক্ষেত্রে আর্থিক দিক শুভ।
মীন :–সন্তানের মোবাইল ব্যবহারের দিকে নজর রাখুন, ফেসবুক ফ্রেন্ডের সঙ্গে প্রেম আলাপ করে ক্ষতির সম্মুখীন হবেন না। কোন বিপদের ঝুঁকি থাকলে আইনের সাহায্য নিয়ে তা কাটিয়ে ওঠার চেষ্টা করুন। শেয়ার মার্কেটের স্বর্ণে অর্থ বিনিয়োগ করে লাভবান হবেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here