দৈনিক রাশিফল : ১৩/০৪/২০২০

লেখক শ্রী সঞ্জয় ফোন 99322322911.
মেষ :–যারা জুয়েলারি ব্যবসা, গ্রহ রত্ন পাথর বিক্রি করেন তাদের ব্যবসায়িক দিক শুভ নয়। লকডাউন কেটে গেলে বেসরকারি কল কারখানার কাজে যোগদান করতে পারেন।ছাত্র ছাত্রীরা পড়াশোনায় একটু অমনোযোগী হয়ে যেতে পারেন।
বৃষ :– দয়া পরবশ হয়ে মানুষের জন্য কিছু করার ইচ্ছা আপনার মনে জাগতে পারে, অনাথ আতুরের সেবায় আত্মনিয়োগ করতে পারেন।আর্থিক ঋণ মেটাতে জমি বিক্রয় করার সিদ্ধান্ত নিতে পারেন। আজ চরক পুজো, বাংলা বছরের শেষ দিন ঘরে বসে সকলের সঙ্গে রোমন্থন করুন।
মিথুন :–ফল ও সবজির ব্যবসায় মুনাফা করতে সক্ষম হবেন।বহুজাতিক সংস্থায় প্রযুক্তিবিদ হিসেবে চাকুরী পেতে পারেন।ছাত্র ছাত্রীদের পড়াশোনা ভালো হবে,ঘরে বসে আরেকটু মনোযোগী হলে ভালো হয়।আর্থিক দিকে চাপ আসবে।
কর্কট :– কর সংক্রান্ত ঝামেলা থেকে মুক্তি পাবেন আইনগত ঝামেলা থেকেও মুক্তি হবে। বেসরকারী চাকুরীর পরীক্ষা যারা দিয়েছিলেন তাদের চাকুরী পেতে দেরী হবে, আশা করতে পারেন।ভ্রমণের উদ্দেশ্যে বিদেশে যাওয়ার ইচ্ছা মন থেকে একদম উবে যাবে।
সিংহ :– বিদেশে বসবাসকারী আত্মীয় বন্ধুর খোঁজখবর করতে পারেন।বিশেষ করে যারা আমেরিকাতে আছেন তাদের জন্য দুশ্চিন্তা বৃদ্ধি পেতে পারে। বছর শেষের আনন্দ মন খারাপে কেটে যাবে। ছাত্র-ছাত্রীরা বছর শেষে আনন্দ ঘরে বসে গল্প গুজবে হবে।
কন্যা :–বছর শেষে মানসিক দুশ্চিন্তা চেপে রাখার ফলে প্রেমিক-প্রেমিকার মধ্যে মন কষাকষি মানসিক কষ্ট পেতে পারেন।সন্তানের শিক্ষার জন্য মানসিক দুশ্চিন্তা বৃদ্ধি পাবে। অভিভাবক ও ছাত্রছাত্রীরা শিক্ষা সম্পর্কে অথৈ জলে থাকবেন।
তুলা :–ঠিকাদারী ও প্রোমোটারের ব্যবসা লকডাউন এ তেমন লাভজনক হবে না। চাকরিতে যোগদানের জন্য বাইরের রাজ্যে যেতে পারবেন না।অর্থনীতির বেহাল অবস্থার জন্য প্রবল মানসিক চাপের মধ্যে থাকতে পারেন। আর্থিক দিক সুরাহার জন্য নতুন চিন্তা ভাবনা করতে পারেন।
বৃশ্চিক :– ফুল ফলের বাগান বাগিচা করে পরিবেশকে যেমন সুন্দর করে তুলছেন তেমনি ব্যবসা দিকে কেউ যদি নামেন তিনি লাভবান হবেন,ছোট নার্সারি করে গাছের চারা তৈরি করে অন্যকে বাগান তৈরি করার ইচ্ছা জাগিয়ে দিতে পারেন। শুধু বাগান নয় মানসিক দিক এর পরিচর্যা ও তৈরি হবে।
ধনু :–রাজনীতিতে নিজের একটা জায়গা তৈরি করতে পারেন।অনাথ আতুর দের খাদ্য খাবার সরবরাহ করে দৃষ্টান্ত স্থাপন করতে পারেন। করনা ভাইরাসের কবল থেকে বাঁচতে প্রশাসন ও সেবা কর্মীদের কথা মেনে চলুন।
মকর :–ছাত্রছাত্রীরা করোনাভাইরাস নিয়ে সাধারণ মানুষকে সাবধান করার একটা পরিকল্পনা গ্রহণ করতে পারেন। আর্থিক চাপের মধ্যে থাকলেও কোন না কোন কাজ করতে সক্ষম হবেন। যাতে কিছু আর্থিক সুরাহা হতে পারে।
কুম্ভ :– পিতা-মাতা ও গুরুজনের অসুস্থতার খবর পেয়ে মানসিক উদ্বিগ্নতা বোধ করতে পারেন। ব্যবসার জন্য ট্রলার ভাড়া করে চিংড়া মাছ ও সমুদ্রে ইলিশ মাছ ধরার ব্যবস্থার পরিকল্পনা করতে পারেন।
মীন :–পশুপালন ও পানের বরজ করার জন্য সরকারি লোন পেতে পারেন। কন্যার বিবাহের জন্য সুখবর পেতে পারেন।ছাত্র-ছাত্রীরা কভিড-১৯ নিয়ে নিজেদের মধ্যে মোবাইলে আলোচনা করতে পারেন পারেন। প্রত্যেকে সুস্থ থাকার পরিকল্পনা গ্রহণ করতে পারেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here