দৈনিক রাশিফল : ১৩/০৮/২০১৯

দৈনিক রাশিফল : ১৩/০৮/২০১৯

মেষ :– হিসাব রক্ষক হিসেবে বা চাটার্ড একাউন্ট হিসেবে আপনার সুনাম বৃদ্ধি পাবে কাজের ক্ষেত্রে আপনি সফলতা অর্জন করবেন, পেশাগত দিকে কাজের চাপ বৃদ্ধি পাবে। আপনার প্রেমিক বা প্রেমিকাকে মেনে নিতে পরিবারের পক্ষে একটু অসুবিধে হবে, রেজিস্ট্রি ম্যারেজ করতে পারেন। ছাত্র-ছাত্রীরা কুসংস্কারের বিরুদ্ধে লড়তে পারেন।
বৃষ :– দেরিতে হলেও হারিয়ে যাওয়া অর্থ ফিরে পাবেন, অনুষ্ঠান বাড়িতে গয়না গাটি টাকা-পয়সা সাবধানে রাখাই ভালো। সন্দেহের বশে আত্মীয় কুটুম্ব কে দোষারোপ করবেন না তাতে আপনারই অসম্মান হবে। ব্যবসা-বাণিজ্যে আর্থিক উন্নতি ঘটবে। পাওনা বেতন এর অর্থ কবে পাবেন সেটা নিয়ে দুশ্চিন্তা থাকতে পারে।
মিথুন :– রাজসিক সম্মান লাভের দুর্লভ সৌভাগ্য হতে পারে রাজনীতির ক্ষেত্রে জনমোহিনী গুন লাভ করবেন। মানসিক দৃঢ়তাই নিজের কর্ম ক্ষেত্রে ছাপ ফেলতে সক্ষম হবেন। শিল্পী হিসেবে বড় বড় সংগীত অনুষ্ঠানে মঞ্চে গান গেয়ে অর্থ রোজগার করতে পারবেন। ছাত্র ছাত্রীরা পাশ্চাত্যের বিশ্ববিদ্যালয়ে উচ্চশিক্ষার জন্য যেতে পারেন।
কর্কট :– হজম শক্তি বিঘ্নিত হয়ে পেটের গোলযোগ সৃষ্টি হতে পারে উদারাময় ও জন্ডিস জাতীয় রোগ থেকে সাবধান হবেন। ব্যক্তিগত জীবনের গোপন কথা বিশ্বাস করে কাউকে না বলাই ভাল ভবিষ্যতে ক্ষতি হতে পারে। প্রেম প্রীতি শুভ নয় বিশ্বাস করে ঠকতে পারেন। স্নাতক হয়ে ঘরে বসে না থেকে চাকুরী ট্রেনিং নিয়ে চাকুরীর চেষ্টা করুন সাফল্য আসতে পারে।
সিংহ :– বাত ও স্পন্ডিলাইটিস এর মতন বেদনাদায়ক পীড়ায় কষ্ট পেতে পারেন, চিকিৎসকের পরামর্শ নিন। প্রতারকের পাল্লায় পড়ে নিজের ধন সম্পদ খোয়াতে পারেন বিশেষ করে ব্যাংক অ্যাকাউন্ট এবং অন্যান্য সম্পর্কে সাবধান হবেন, চাকরি পাইয়ে দেওয়ার নামে ও আপনার কাছ থেকে অর্থ হাতাতে পারে। ছাত্র-ছাত্রীদের শিক্ষা ক্ষেত্রে শুভ।
কন্যা :– সকলের জন্য যতই করুন না কেন সুনাম হবে না, শিক্ষকতা করে আর্থিক দিক উন্নত করতে পারেন, বেকার জীবনে গৃহ শিক্ষকতা অনেকটা মানসিক কষ্ট থেকে রক্ষা করবে। যারা মাছের কারবার করছেন বা ভেড়িতে মাছ চাষ করছেন তাদের আর্থিক উন্নতি ঘটবে বিশেষ করে চিংড়া মাছের। মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের ছাত্র ছাত্রীরা একটু পড়াশোনা করলেই ভাল রেজাল্ট করতে পারবেন।
তুলা :– গুপ্ত শত্রুর বাড়বাড়ন্ত হবে ক্ষতির চেষ্টা করেও সফল হবে না। আপনার পরিচিত বন্ধুবান্ধব দের ভিতর থেকেই ব্যবসার ক্ষতি করবে, চাকুরীজীবীদের সঠিক অর্থ প্রদান না হওয়ার জন্য মানসিকভাবে খুব ভালো থাকবেন না।ছাত্র-ছাত্রীদের পক্ষে শিক্ষায় চাপ থাকবে।
বৃশ্চিক :– কর্মক্ষেত্রে উর্দ্ধতন কর্মচারী কথা আপনাকে শুনাবে আপনার ভুল বা ঠিক বিচার না করেই। কাজের চাপ বাড়বে আর্থিক দিকে উন্নতি তেমন হবে না। আন্তঃ রাজ্য আমদানী-রপ্তানী ব্যবসায় লাভবান হবেন পারিবারিক সংকট মিটে যাবে।ছাত্র ছাত্রীরা পড়াশোনা নিয়ে দুশ্চিন্তা করতে পারেন।
ধনু :– জমি সংক্রান্ত আইনি ঝামেলা আপোষ মীমাংসা করার চেষ্টা করুন। ব্যবসায়ের ক্ষতি হতে পারে তাই সিদ্ধান্ত নেবার আগে আগে পিছে ভাবনা চিন্তা করুন। রাস্তাঘাটে চলার সময় দুশ্চিন্তা বা মানসিক উদ্বেগ নিয়ে চলাফেরা করবেন না, হঠাৎ দুর্ঘটনা বা বিপদ এর সম্ভাবনা আছে। ছাত্রছাত্রীরা বিশেষ সাবজেক্টে প্রাইভেট টিউশনি নিতে পারেন।
মকর :– নিজস্ব লেখার ভঙ্গিমা পরিবর্তন ঘটাতে পারেন নিজের ইচ্ছার বিরুদ্ধে শুধুমাত্র লোক রঞ্জন এর জন্য। গবাদি পশু থেকে রোগ সৃষ্টি হতে পারে সাবধানে থাকবেন। শারীরিক কোনো অসুবিধা হলে চেপে না রেখে পরিবারের সকলকে জানান বা ডাক্তারের পরামর্শ নিন। স্নাতকোত্তর ডিগ্রির জন্য কোন বিশ্ববিদ্যালয় ভর্তি হতে পারেন।
কুম্ভ :– প্রোমোটারি ব্যবসায় অর্থ লগ্নি করতে পারেন আর্থিক দিকে খুব উন্নতি হবে। আলুর বন্ড ক্রয় করতে পারেন যা ভবিষ্যতে আপনাকে প্রভূত অর্থ প্রদান করবে। মধুচন্দ্রিমা যাপনে সমুদ্র সৈকতে যেতে পারেন দাম্পত্য সুখ বৃদ্ধি পাবে। ছাত্র-ছাত্রীদের উচ্চ শিক্ষা লাভ সম্ভব হবে।
মীন :– শিল্পকলায় নিজের সুনাম অর্জন করতে সক্ষম হবেন, মঞ্চ শিল্পী হিসেবেও আর্থিক উন্নতি ঘটাতে সক্ষম হবেন। শেয়ার বাজারে গোল্ড এর উপরে শেয়ার কেনা বেচা করতে পারেন, কাজের দুনিয়ায় চাকরি ও ব্যবসা বাদে শিল্পকলা তেও আর্থিক উন্নতি ঘটানো যায় তা আপনি সকলকে দেখাতে সক্ষম হবেন দাম্পত্য সুখ বৃদ্ধি পাবে। শিক্ষাক্ষেত্রে শুভ প্রযুক্তি বিদ্যার জন্য প্রয়োজনীয় ট্রেনিং নিতে পারেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fourteen − thirteen =