দৈনিক রাশিফল : ১৪/০২/২০২০

মেষ :– ভ্যালেন্টাইন ডে তে বিধর্মীর লাভ জিহাদ এ পড়বেন না। প্রতিপক্ষ কোন হুমকি দিলে সেই কথার গভীরতা মাপার চেষ্টা করবেন প্রতিপক্ষকে হেও করবেন না। চারিদিক থেকে নানা সমস্যার জালে জড়িয়ে পড়তে পারেন। অর্থনৈতিক দিকে চাপ থাকলেও তা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। ছাত্রছাত্রীরা পড়াশোনায় মনোযোগী হলে ভালো হয়।
বৃষ :– ভ্যালেন্টাইন ডে তে কেউ প্রেমের প্রস্তাব আপনাকে না দিলে মন খারাপের কিছু নেই। ধীর গতিতে হলেও যে কাজের দায়িত্ব নিয়েছিলেন তা সম্পন্ন করার জন্য সকলের কাছে প্রশংসিত হবেন। পরিবারের কেউ দুরারোগ্য ব্যধিতে আক্রান্ত হওয়ার জন্য মানসিক চাপে সব সময় থাকতে হবে আপনাকে। হঠাৎ করে অর্থাগম ঘটতে পারে। শিক্ষাক্ষেত্র শুভ।
মিথুন :– মা-বাবা বা অভিভাবকদের প্রেমের কথা জানিয়ে দিন। আইনের নানা সমস্যা ও জটিলতার মধ্যে আপনাকে বিব্রত বোধ হতে হবে। কাউকে কিছু পাইয়ে দেবার কথা দিয়ে উৎকোচ গ্রহণ করবেন না, গোয়েন্দা বিভাগের জালে জড়িয়ে যেতে পারেন। চাকুরী ক্ষেত্রে লাল দাগ পড়তে পারে। সাবধান হওয়া বাঞ্ছনীয়। শিক্ষা ক্ষেত্রে উচ্চ ডিগ্রির জন্য বাইরের রাজ্যে বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারেন
কর্কট :– ভ্রমণে যেতে পারেন পাহাড়ের নৈসর্গিক দৃশ্য আপনার মনে আধ্যাত্বিক চিন্তাভাবনার উন্মেষ ঘটিয়ে দিতে পারে। নিজের ব্যবসায় উন্নতির জন্য শিক্ষিত বেকার সন্তান কে ব্যবসায়ের গদিতে বসাতে পারেন। কর্ম ক্ষেত্রে সুনাম যশ বৃদ্ধি পাবে। প্রেমে সাফল্য লাভ হবে, ভৌমদোষ কাটান, আর্থিক দিক শুভ। স্কুলের ছাত্র-ছাত্রীদের পরীক্ষার ফল ভালো হবে।
সিংহ :– মানসিক দুঃখ কষ্টের মধ্যেও অন্যের সাহায্যের জন্য আপনার মন ছটফট করবে, পাড়া প্রতিবেশীর সঙ্গে সদ্ভাব বজায় থাকবে। ভৌমদোষ ও কালসর্পযোগ দোষ দুটি কাটিয়ে রাখুন। হঠাৎ লটারি বা ফাটকায় অর্থ লাভহতে পারে। বহুদিন পর ঘনিষ্ঠ আত্মীয় আপনার বাড়ি আসতে পারেন। কর্মক্ষেত্রে সফলতা আসবে। ছাত্র-ছাত্রীদের পরীক্ষা মোটামুটি ভালই হবে।
কন্যা :– রাজনৈতিক নেতৃত্ব দান করে নিজের রাজনৈতিক প্রতিষ্ঠালাভ হবে।পাড়া প্রতিবেশী বা জনগণের খুব কাছের মানুষ হতে পারবেন। আর্থিক দিকে সচ্ছলতা আরো বৃদ্ধি পাবে, ঠিকাদারি কারবারের আর্থিক উন্নতি ঘটবে। কর্মক্ষেত্র শুভ।
তুলা :– সুস্বাস্থ্যের জন্য যারা প্রাতঃ ভ্রমণে বের হন তাদের শারীরিক দিক মোটামুটি সুস্থ থাকবে, ধূমপান ও মাদক দ্রব্য বর্জন করলে ভালো হয়। নামী কম্পানির স্টকিস্ট বা হোলসেলের ডিলারশিপ নিতে পারেন, ব্যবসা-বাণিজ্য ও আর্থিক দিক শুভ। ছাত্র-ছাত্রীদের শিক্ষাক্ষেত্রে শুভ।
বৃশ্চিক :– গুপ্ত শত্রুর দৌরাত্ম্য বেড়ে যেতে পারে নানা দিক থেকে অসহনীয় করে তুলতে পারে চোখ খোলা রাখুন। বিতর্কিত বিষয়ে আগবাড়িয়ে কোন কথা না বলাই ভালো। কোথাও অর্থলগ্নি করার আগে একটু ভেবেচিন্তে নেবেন। চার চাকার গাড়ি কেনার মনোবাসনা পূর্ন হতে পারে।
ধনু :– দৈহিক ক্লেশ বৃদ্ধি পেলেও মানসিক শক্তি অটুট থাকবে শেয়ার মার্কেটে বুঝেসুঝে লগ্নি করুন নিশ্চিত লাভের জায়গা দেখে নিন। ভ্রাতাভগিনীর মনোমালিন্য মিটে যেতে পারে। কর্মক্ষেত্রে নানা বাধা আসলেও সুকৌশলে তা অপসারণ করতে পারবেন। বেকার উচ্চ শিক্ষিত যুবক যুবতীদের কর্মক্ষেত্রে বাধা বাধা ভাব থাকবে।
মকর :– নিজস্ব গাড়ি বাড়ি করার জন্য ব্যাংকের লোন গ্রহণ করতে পারেন। জমি বাড়ি বা সোনা বন্ধক রাখার ক্ষেত্রে বিশেষভাবে কিছু জিনিস বিবেচনা করবেন। গুপ্ত শত্রুর ক্ষতির চেষ্টা বিফল হবে। বহু দূরে কর্মস্থলে বসেও পরিবারের একটা সুন্দর সুখবর পাবেন ও মানসিক শান্তি লাভ ঘটবে।
কুম্ভ :– প্যাকিং করে মাছ মাংস ভিন রাজ্যে পাঠানোর ব্যবসা করতে পারেন। রাজনীতিতে আঘাত পেতে পারেন, কাজের দায়িত্ব থেকে উদ্বোধন কর্তৃপক্ষ আপনাকে সরিয়ে দিতে পারে। বিভিন্ন দিকে মানসিক চাপ থাকলেও আর্থিক দিক শুভ থাকবে। শিক্ষাক্ষেত্র শুভ থাকবে।
মীন :– নানা জটিলতা কাটিয়ে ব্যবসায়কে পুনঃপ্রতিষ্ঠা করতে সক্ষম হবেন। আর্থিক দিকে ও সচ্ছলতা আরো বৃদ্ধি পেয়ে যাবে, সন্তানকে বিদেশে পড়াশোনা করানোর জন্য পাঠাতে পারেন, আর্থিক চাপ বৃদ্ধি পাবে। ছাত্রছাত্রীরা নিজের হাত খরচ জোগাড় করতে প্রাইভেট টিউশনি করতে পারেন।
৷ । বি দ্রঃ– সকল রাশির অভিভাবক অভিভাবিকাদের জানাচ্ছি আপনার সন্তানের দিকে বিশেষ করে কন্যা সন্তানের দিকে সঠিকভাবে নজর রাখুন বিধর্মীর প্রেমে পড়ে জীবন নষ্ট হতে পারে। । ।
— শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here