দৈনিক রাশিফল : ১৪/০৪/২০২০

লেখক : শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.
মেষ :–১৪২৭ বাংলার শুভ নববর্ষ আজ হালখাতার মহরত করা যাবেনা, এজন্য মানসিক চাপ ও কষ্ট থাকবে। মাঠে ঘাটে যারা কাজ করছেন বিশেষ করে কৃষি কাজ প্রচন্ড গরমে শরীর হাঁসফাঁস করলে কোথাও একটু বসে শরীর গা জুড়িয়ে তবে কাজে নামুন, হঠাৎ অসুস্থ হয়ে যেতে পারেন।
বৃষ :–কর্ম চঞ্চলতা আপনাকে হারতে দেবেনা।হাজার হাজার নিরন্ন মানুষের মুখে অন্ন তুলে দিতে দিনরাত কাজ করে যেতে পারবেন আর্থিকদিকে তেমন কোন চাপ থাকবে না। আয়পয়ছোট ব্যবসায়ীদের পক্ষে ভাল।
মিথুন :–কাজের সাফল্য পেতে দৃঢ় প্রত্যয় নিয়েকাজে ঝাঁপিয়ে পড়ুন। আর্থিক চাপের জন্য মানসিক দিক থেকে খিটখিটে স্বভাব হতে পারে, পয়লা বৈশাখ হলেও লকডাউন শিথিল হবে না নিজের মানসিক স্বাস্থ্যের দিকে খেয়াল রাখুন।
কর্কট :–পারিবারিক দিকে চাপ থাকবে। আর্থিক দিক তেমন শুভ নয়। অনেক পরিকল্পনা থাকলেও তা সব ভেস্তে যাবে। করোনাভাইরাস মানুষের আনন্দকে ও শেষ করে দিচ্ছে।সকল ব্যবসায়ীদেরই মন খারাপ থাকবে। ছাত্র-ছাত্রীদের শিক্ষার চাপ কমে আসবে গৃহবন্দীর জন্য অলসতা বৃদ্ধি পাবে।
সিংহ :–চারিদিকে নানা কাজের চাপ লক ডাউন এর জন্য সঠিক সময়ে করে উঠতে না পারায় আপনাকে ভীষনভাবে ব্যতিব্যস্ত করে তুলবে। দৈহিক ও মানসিক পরিশ্রমে আপনি প্রস্তুত হলেও পরিস্থিতির চাপে আপনাকে পিছিয়ে যেতে হবেই।
কন্যা :–কিছু ব্যক্তি আপনাকে কাজে বাধা সৃষ্টি করবে। রাজনৈতিক চাপ পরোক্ষ ও প্রত্যক্ষ ভাবে আসতে পারে। দুষ্ট ব্যক্তি থেকে নিজেকে সরিয়ে রাখুন বেশি না মেলামেশা করা আপনাকে ফেঁসে যাওয়ার হাত থেকে বাঁচাতে পারে। আর্থিক চাপ পরিবারে অশান্তি আনতে পারে।
তুলা :–দিনরাত দুশ্চিন্তা করার ফলেই ব্লাড সুগার বা হাই প্রেসার হতে পারে।যোগ এর সাহায্যে নিজেকে খুশি রাখার চেষ্টা করুন।সরকারের বিশেষ অনুমতিতে ব্যবসার জন্য ভিন রাজ্য থেকে আনাজপাতি আমদানি করতে পারেন।
বৃশ্চিক :–ব্যবসায়ীদের আর্থিক উন্নতি তেমন ভাবে হবে না। শেয়ার বাজারে অর্থ লগ্নি করতে পারেন বিশেষ করে ব্যাংক ইনসিওরেন্স কোম্পানি মেডিসিন প্রভৃতি কোম্পানির শেয়ার ক্রয় করে রাখতে পারেন, এতেই আপনার ভবিষ্যৎ থাকবে।ছাত্র ছাত্রীদের মন চঞ্চল থাকবে।
ধনু :–দুরের আত্মীয় স্বজনদের সাথে মোবাইলে ভিডিও কলিং করে দেখা সাক্ষাতে আনন্দ পাবেন। সন্তানের বিবাহের জন্য উপযুক্ত পাত্র পাত্রীর সংবাদ পাবেন।প্রেম প্রীতি শুভ হলেও বাড়ির বয়স্ক দের বাধা পেতে পারেন। লকডাউন এ প্রেমিক-প্রেমিকাদের মানসিক চঞ্চলতা আরো বৃদ্ধি পাবে।
মকর :–নবদম্পতিরা আজকের দিনটা তে অনেক কিছু আশা করেছিলেন কিন্তু লকডাউন এ সব ভেস্তে যাবে এটুকু আশা হয়তো করেননি। ইট কাঠ বালি সিমেন্টের ব্যবসায়ীদের আর্থিক দিক তেমন শুভ নয়।চাকুরীজীবীদের বদলি হওয়ার আদেশ থাকলেও তা বাতিল হয়ে যাবে, আর্থিক ক্ষেত্রে শুভ।
কুম্ভ :–স্নাতকের দ্বিতীয় বর্ষের ছাত্র ছাত্রীরা সাবধানে বন্ধুবান্ধব নির্বাচন করবেন।সারাদিন মোবাইল না ঘেঁটে বিভিন্ন বই পড়ুন বা হাতের কিছু কাজ শিখুন বা করুন। আজ পহেলা বৈশাখ প্রেমের আতিশয্যে ভেসে যেতে পারেন, কিন্তু প্রেম প্রীতি তেমন শুভ নয়।
মীন :–আপনার কাজ দেখে অনেকেই ঈর্ষান্বিত হতে পারেন, দুর্জনের কথায় ভেঙে পড়বেন না। শিল্পকলার সঙ্গে যুক্ত ব্যক্তিরা সম্মান পাবেন। যারা বৈজ্ঞানিক তারা বিশেষ জ্ঞানের জন্য বিদেশে পাড়ি দেওয়ার পরিকল্পনা রাখতে পারেন।নবদম্পতিদের যারা লকডাউনে বাপের বাড়িতে আটকে আছেন তাদের মানসিক দিক ভীষণভাবে উদ্বিগ্ন থাকবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here