দৈনিক রাশিফল : ১৫/০৪/২০২০

লেখক : শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.
মেষ :–ব্যবসায়ীদের ঋণ না করাই শ্রেয় ঋণ নেওয়ার ফলে ঋণ শোধ করা কঠিন ব্যাপার হয়ে দাঁড়াবে। স্কুল শিক্ষকের চাকুরীতে পদত্যাগ করার পরিকল্পনা নিতে পারেন। উচ্চ রাজকর্মচারী হওয়ার চেষ্টা সফল হতে পারে। স্কুল কলেজ বন্ধ থাকলেও ছাত্রছাত্রীরা নিজের গরজেই প্রশ্ন করবেন।
বৃষ :–আরো কোন উচ্চ অর্থের চাকরিতে যোগদানের জন্য নিজের যোগ্যতা বৃদ্ধি করার প্রয়াস নিতে পারেন। নতুন কিছু চিন্তা বা উদ্ভাবনী শক্তি প্রয়োগ করে সুনাম বৃদ্ধি পেতে পারে। খাওয়া-পরার অভাব না থাকলেও আর্থিক চাপ একটা আসবে।
মিথুন :–প্রিয়জনের অসুস্থতার সংবাদে মানসিক ভাবে কষ্ট পেতে পারেন, কঠিন কোন পরিস্থিতির সম্মুখীন হওয়ার মানসিকতা প্রস্তুত রাখুন। সন্তানের অশুভ প্রেমের সম্পর্কের জন্য মানসিক ক্ষতবিক্ষত হতে পারে।
কর্কট :–কর্মক্ষেত্র শুভ ব্যবসায়িক দিকে আর্থিক উন্নতি সম্ভব। সঙ্গীত শিল্পী হিসেবে সুনাম যশ বৃদ্ধি পাবে আর্থিক উন্নতি ঘটবে।শেয়ার বাজারে অর্থ লগ্নি করতে পারেন খুব ভালো ফল পাবেন। ছাত্র-ছাত্রীদের পড়াশোনায় মনোযোগ ও চ্যালেঞ্জ দরকার।
সিংহ :–আইন-আদালত এড়িয়ে চলুন, পারিবারিক সমস্যা ঘরে বসে মিটিয়ে নেওয়াই ভালো। কর্মক্ষেত্রে প্রবেশের জন্য মানসিক প্রস্তুতি ও পড়াশোনার প্রস্তুতি নিয়ে রাখুন। আর্থিক চাপ সাময়িকভাবে থাকলেও ভবিষ্যতে কেটে যাবে দুশ্চিন্তার কোনো কারণ নেই।
কন্যা :–নতুন ব্যবসা খোলার পরিকল্পনা নিয়ে রাখতে পারেন লকডাউন কেটে গেলেই নতুন ব্যবসার মহরত শুরু হতে পারে আর্থিক উন্নতি ঘটবে। সরকারি ক্ষেত্রে চাকুরী পেতে পারেন। কম্পিউটার প্রযুক্তি নিয়ে যারা পড়াশোনা করেছেন তারা বাইরের রাজ্যে চাকুরী পাবেন।
তুলা :–বন্ধু-বান্ধব মিলে একত্রে বসে অতিরিক্ত মাদক সেবনে মৃত্যুতুল্য ঘটনা ঘটতে পারে। আইনকে বুড়ো আঙুল দেখাতে গিয়ে নিজেই ফেঁসে যেতে পারেন। হৈ-হুল্লোড় আনন্দে মাদকদ্রব্যের নেশা বন্ধ রাখা আপনার পক্ষে শ্রেয়।
বৃশ্চিক :–ব্যবসা ক্ষেত্রে যারা মুরগির পোল্ট্রি ফার্ম করেছেন তারা লাভবান হবেন। ডিমের হোলসেল ও খুচরা ব্যবসায়ীরা ও প্রভূত লাভবান হবেন।চাকরির পরীক্ষায় প্রস্তুতির জন্য যেসব ছাত্র ছাত্রীরা ট্রেনিং নিচ্ছেন তারা ভালো সুযোগ পাবেন।
ধনু :–নিজের ক্ষতি আটকাতে অন্যের ক্ষতি করে বসতে পারেন। দায়সারা কাজ না করে নিজে কিছু করার চেষ্টা করুন সফলতা আসবে, আপনার দৃঢ় মানসিকতাকে উঠে দাঁড়াবার জন্য কাজে লাগান সফল আপনি হবেনই।
মকর :–সামাজিক কল্যাণকর কাজের জন্য সুনাম যশ বৃদ্ধি পাবে। অনাথ আতুরের মুখে অন্ন তুলে দেওয়ার চেষ্টা সফল হবে, ভবিষ্যতে রাজনৈতিক নেতৃত্ব দেওয়ার ক্ষমতা লাভ হবে। বেসরকারি ক্ষেত্রে চাকুরীর চেষ্টা সফলতা পাবে।
কুম্ভ :–নার্স বা চিকিৎসক হিসেবে চাকুরি পাওয়ার আনন্দে পরিবারে হইহই আনন্দের পরিবেশ সৃষ্টি হবে, বোনের বিবাহের জন্য আপনাকে অনেক দায় নিজের ঘাড়ে চাপিয়ে নিতে হতে পারে।দাম্পত্য জীবনে পুরনো দিনের কথা উঠে এসে সংসারে অশান্তি সৃষ্টি হতে পারে বাক-সংযম করা ও সাবধান হওয়া বাঞ্চনীয়।ছাত্র ছাত্রীদের পড়াশোনা ভালো হবে।
মীন :–টিউশনি করে যারা সংসার অতিবাহিত করেন তাদের আর্থিক স্বচ্ছলতায় টান পড়বে। প্রযুক্তি বিদ্যায় প্রশিক্ষিত হয়ে নিজে ব্যবসা প্রতিষ্ঠান যারা গড়েছেন তাদের প্রতিষ্ঠানিক সফলতা আসবে, আর্থিক দিকে ও সমৃদ্ধি লাভ করবে। সরকারি বা বেসরকারি উভয় ক্ষেত্রেই চাকুরীর সম্ভাবনা থাকবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here