দৈনিক রাশিফল : ১৫/০৮/২০১৯

দৈনিক রাশিফল : ১৫/০৮/২০১৯

মেষ :– দেশের পশ্চিম দিকে চাকুরীর সন্ধানে যেতে পারেন। খামখেয়ালি ভাবের জন্য আর্থিক ক্ষতি বা গুনাগার দিতে হতে পারে। ব্যবসায় লগ্নী করে ব্যবসা বাড়ানোর চেষ্টা সফল হতে পারে। শিক্ষা প্রতিষ্ঠানে স্বাধীনতা দিবসের কুচকাওয়াজে ছাত্র ছাত্রীদের আনন্দ দানকারী শিক্ষক সুনাম পাবেন।
বৃষ :– বৃষ্টিতে ভিজে সর্দি কাঁশি জ্বরে নাজেহাল অবস্থা, ডাক্তার ঔষধ পথ্য করে অর্থ ব্যয় বৃদ্ধি পাবে। প্রেম প্রীতি শুভ হলেও বয়স্কদের ইচ্ছার বিরুদ্ধে জীবন সঙ্গী বাছবেন। সমাজের সম্মানীয় ব্যক্তি হিসেবে আজ ১৫ ই আগস্ট এর পতাকা উত্তোলন করে নিজেকে সম্মানিত বোধ করবেন। ছোট কারবারে মনের শান্তিতে ব্যবসা করে সংসার চালাতে কোন অসুবিধা হবে না।
মিথুন :– নতুন ব্যবসা চালু করতে এই সময় টাকে বেছে নেওয়ার চিন্তা ভাবনা করতে পারেন। পুলিশ বা সামরিক বাহিনীতে চাকুরীর সুযোগ পেতে পারেন। ক্রীড়া প্রতিযোগিতায় ক্রীড়া কৌশল দেখিয়ে পদক লাভ করতে পারেন। ছাত্র ছাত্রীদের স্নাতক স্তরে যারা পড়াশুনা করছেন তাদের লেখাপড়ায় একটু ঘাটতি পড়তে পারে।
কর্কট :– লেখক কবিদের সুখ পাঠ্য জন সাধারণ সেই আগ্রহে নেবে না। রাজনীতির ভিতর যারা ঢুকেছেন তাদের সন্মান হানি হতে পারে। ধর্ম নিয়ে বেশী কিছু না বলাই ভালো বিশেষ করে যে বিষয়ে জ্ঞান কম সেই দিক এড়িয়ে যান, স্বাধীনতা দিবস নিয়ে আলোচনা করুন। আর্থিক উন্নতির জন্য বেকার না বসে থেকে যাহোক কিছু করুন সেটায় আপনার সাফল্য আনবে।
সিংহ :– পুকুরে নেমে স্নান করা যাদের অভ্যাস তারা একটু সাবধান হবেন কারন চর্ম পীড়া ও উদরের পীড়ায় কষ্ট পাবেন। যানবাহনের ব্যবসা করতে পারেন, টোটো গাড়ী ভাড়ায় নিয়ে বা লোন করে ক্রয় করে চালাতে পারেন। আর্থিক দুরাবস্থা কেটে যাবে।
কন্যা :– তিন চাকার অটো বা টোটো গাড়ী কিনে পরিবহন এর ছোট ব্যবসা চালু করতে পারেন। ফুলেরব্যবসা করতে পারেন। দেশের বিভিন্ন প্রান্তে ফুলের রপ্তানী যারা করেন তাদের আর্থিক দিকে একটা ভালো পরিবর্তন আসবে। শিক্ষাবিদদের সমাজের নানা কাজে খুবই ব্যস্ত থাকতে হবে।
তুলা :– ব্যবসায়িক কাজে পূজার মাল কেনার জন্য বড় বড় মার্কেটে যারা যান তারা ট্রেনে বাসে খুবই সতর্ক সাবধানে যাতায়াত করবেন, পকেট মার থেকে সাবধান। যারা এরোনেটিক্স ও মেরিন ইঞ্জিনিয়ারিং নিয়ে পড়াশুনা করেছেন তারা চাকুরী তে যোগদান করবেন।
বৃশ্চিক :– পূজার কেনাকাটা, পরিবারে শিশু দের আনন্দ এক স্বর্গীয় পরিবেশ তৈরী হবে। আলোচনা সভায় নিজের বক্তব্য সুচারু রূপে পরিবেশন করতে পারেন তাতে সাধারনের হাততালি ও বাহবা পাবেন আপনার বাগ্মিতা প্রশংশিত হবে। আর্থিক দিক অনুকূল। চাকুরীক্ষেত্রে চাপ থাকবে না।
ধনু :– শত্রুর ঘনিষ্ঠজনের মাথায় দুর্বুদ্ধি ঢুকিয়ে তাদের সম্পর্ক নষ্ট করতে পারেন। গুপ্ত শত্রু প্রকাশ্যে বেরিয়ে আসতে পারে। প্রেমিক বা প্রেমিকার সঙ্গে ভুল বোঝাবুঝিতে সম্পর্ক নষ্ট হতে পারে। একে অপরকে কঠিন কোন মানসিক আঘাত দেবেন না। আর্থিক দিক শুভ, চাকুরীজীবীদের পদোন্নতি ঘটতে পারেছাত্রছাত্রীরা উচ্চশিক্ষা লাভের জন্য বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়ার চেষ্টা করতে পারেন।
মকর :– পড়াশুনায় মনোযোগের অভাব বন্ধু বান্ধব নিয়ে হৈ চৈ এ ব্যস্ত থাকতে হবে। নতুন চাকুরীতে যোগদান করতে বহু দূরে যেতে হতে পারে। ব্যবসায়ে প্রতিযোগিতা থাকলেও আপনি কোন লোকসান খাবেন না। ডিম ও মাছের চালান দার ব্যবসায়ীরা ও ভালো রোজগার করবেন।
কুম্ভ :– দীর্ঘ দিনের প্রতীক্ষার পর আইনত জটিলতা কেটে আপনার প্রাপ্য সম্পত্তি ফিরে পাবেন। নিজের কাজে মনোযোগী হলেও অন্যের ঝামেলা আসতে পারে। শিল্পী কারিগর প্রভৃতি শ্রেনীর মানুষজন দক্ষ শিল্পী হিসাবে সুনাম যশ পাবেন আর্থিক দিকে ও উন্নতি হবে।
মীন :– প্রতিবেশীর সঙ্গে সদ্ভাব রাখুন নচেৎ অহেতুক ঝামেলায় জড়াতে পারেন। আত্মীয় বন্ধু সকলের কাছে সাহায্য পাবেন। নিজ বুদ্ধি বলে কর্মক্ষেত্রে র সমস্যা সামলাতে পারবেন। সন্তানের জন্য দুঃশ্চিন্তা হতে পারে পরিবারে শান্তি থাকবে দাম্পত্য জীবনে সুখের দিন আসবে। ১৫ ই আগস্ট স্বাধীনতা দিবস হিসেবে শুধু নয় কিশোর কিশোরীদের জাগ্রত করতে আপনার শিক্ষাঙ্গনে এক মহৎ অনুষ্ঠান করতে পারেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × 4 =