দৈনিক রাশিফল : ১৬/০৪/২০২০

লেখক : শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.
মেষ :–সকাল সকাল ঘুম থেকে ওঠে টিভির পর্দায় চোখ রেখে দেখবেন করোনাভাইরাস কতটা জব্দ হল না আরো বেশি ছড়িয়ে পড়ল। অন্যদিনের তুলনায় যেন একটু আলাদা রকম নতুন কিছুর খোঁজ করবেন।
বৃষ :–আজ বৃহস্পতিবার খুব সকালে স্নান সেরে নিজ মন্দিরে পুজোর জন্য উপস্থিত হতে পারেন।যারা ব্যবসায়ী তাদের ব্যবসাক্ষেত্রে কাজের চাপ খুব বেশি পড়বে আর্থিক দিকে ও খুব লক্ষ্মী লাভ ঘটবে। লকডাউন চললেও খুচরো ব্যবসা ভালোই চলবে।
মিথুন :–নতুন বছরের ব্যবসা খুব ভালো হবে। বাইরে যারা কাজ করতেগিয়ে আটকে পড়েছেন তারা ঘরের বাইরে বের হবেন না সমস্যা স্থানীয় জায়গায় জানান বা আপনার বাড়িতে ফোন করে জানিয়ে রাখুন সমাধান হবেই। প্রেমের ক্ষেত্রে শুভ প্রেম নিবেদন করতে পারেন এবং সাড়াও পাবেন।
কর্কট :–নতুন বছরের শুরুতে নিত্য প্রয়োজনীয় ব্যবসার দিকে ঝুঁকে পড়তে পারেন খুচরা ব্যবসা যাদের তাদের আর্থিক দিক খুবই শুভ। দুস্থদের জন্য সমাজ কল্যাণমূলক কাজে সাহায্য করতেও পারবেন। লকডাউন এ ঘরে বসে আনন্দে দিশেহারা হয়ে যুবক-যুবতীরা মাদক সেবন করবেন না, আনন্দের মাঝে নিরানন্দ আসতে পারে, সম্মানহানি হতে পারে সাবধান।
সিংহ :–নব বিবাহিতা যারা তারা তাদের স্বামীর নিকট স্বর্ণালংকার উপহার হিসেবে পেতে পারেন, বিবাহিত জীবনের খুশি ও আনন্দে লকডাউন এর বাধা আসবে। কোন আত্মীয়ের সঙ্গে প্রেমের সূত্রে আবদ্ধ হতে পারেন। বস্ত্রব্যবসায়ীদের আর্থিক ক্ষেত্রে খুবই মন্দা ভাব।
কন্যা :–সঙ্গীত শিল্পী নাট্যশিল্পী বিভিন্ন কলা কেন্দ্রিক শিল্প গোষ্ঠীর সুনাম যশ বৃদ্ধি পাবে। অনেক শিল্পী তাদের কলা কুশলতা মোবাইলে ভিডিও করে প্রদর্শন করবেন। শিল্পীদের আর্থিক দিক তেমন শুভ নয়।রয়্যালটি হিসেবে কিছু অর্থ পেতে পারেন।
তুলা :–যারা বিভিন্ন ক্লাব পরিচালনার দায়িত্বে আছেন তাদের ব্যক্তিগত অভিলাষ পূর্ণ হবে। সরকারি প্রশাসনের কাজে যারা আছেন তাদের কাজের চাপ বৃদ্ধি পাবে। শিক্ষিত বেকার যুবক যারা আর্থিক কষ্টে তাদের মানসিক চাপ বৃদ্ধি পাবে, কাজের সন্ধানে রাজ্যের পশ্চিম দিকে যাত্রা করারপরিকল্পনা মাথায় রাখতে পারেন।
বৃশ্চিক :–হোটেল বা রেস্টুরেন্টের ব্যবসায়ীদের আর্থিক ক্ষেত্রে শুভাশুভ মিশ্র ফল লাভ হবে। শিশুদের রাস্তাঘাটে বের হতে দেবেন না অভিভাবকেরা কিঞ্চিত সাবধানতা অবলম্বন করে চললে ভালো হয়। পড়াশোনার চাপ একদম হালকা থাকবে, নতুন বন্ধু বান্ধবীর সঙ্গে আলাপ হতে পারে।
ধনু :–নিজের ভুল ভ্রান্তি দোষ লুকাতে পরিবারের নিরীহ মানুষটিকে বলির পাঁঠা করতে পারেন কিন্তু সকলে আসল ব্যাপারটা বুঝতে পারবে। সকালের দিক ভাল থাকলেও সন্ধ্যার পর দাম্পত্য কলহে মান অভিমান বাড়তে পারে।
মকর :–মহাজনের ঋণ মেটাতে মোটা টাকাখরচ হবে। পারিবারিক অনুষ্ঠান বাতিল করতে হবে। বিবাহের দিন ক্ষণ অগ্রহায়ন বা মাঘ মাসে নিয়ে যাওয়ার চিন্তা-ভাবনা করতে পারেন। সেবামূলক কাজের সঙ্গে জড়িত হতে পারেন। আর্থিক দিক মোটামুটি শুভ বলা যায়।
কুম্ভ :–আধ্যাত্মিক চিন্তা ভাবনায় দিনটা সুন্দর কেটে যাবে, বাবা ভোলানাথের মাথায় জল ঢেলে দিনের শুরু করতে পারেন। লকডাউন এরমধ্যে রাজনৈতিক প্রচারকার্যে দিনটাকে কাজে লাগাতে পারেন। ব্যবসায়িক দিকে অর্থনৈতিক উন্নতি ঘটাতে যে সকল পদ্ধতি অবলম্বন করতে হবে তার সবকটিই প্রায়কার্যকরী হবে।
মীন :–পারিবারিক দিকে গৃহেসুখের আবহ তৈরী হবে। প্রযুক্তি বিদ্যায় যারা পাস করেছেন তারা একটা চাকরির চেস্টা চালিয়ে যেতে পারেন। নার্স ডাক্তার বা কোন সেবামূলক কাজের অভিজ্ঞতা থাকলে তারা চাকরির সুযোগ পেতে পারেন। আর্থিক দিক খুবই শুভ।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here