দৈনিক রাশিফল : ১৭/০১/২০২০

মেষ :– বেকারত্বের হতাশায় রাগের বশে হটকারী সিদ্ধান্ত নেবেন না। ব্যবসায় লোকসান হতে পারে, লোকসানের কারণ খুঁজুন সঠিক দিশা দেখতে পাবেন, ব্যবসায়ের দোকান বিক্রয় করবেন না ধৈর্য্যধরুন,দিন ফিরে আসবে। চাকুরিজীবি রা দেশ ভ্রমণে বেরিয়ে পড়তে পারেন অজানাকে জানা অদেখাকে দেখা জীবনের স্বপ্ন পূরণ হতে পারে। শিক্ষায় উন্নতি ঘটবে।
বৃষ :– আপনার জেদ বজায় রাখুন ক্ষতি নেই, খেয়াল রাখুন সন্তানের ক্ষতি হতে পারে, সাবধান। ধূমপান বা মদ্য পান ক্যন্সার কে আমন্ত্রণ করতে পারে যা পরিবারে আর্থিক দুর্গতির কারণ হবে। নতুন কাজের ক্ষেত্রে সুনাম ও আর্থিক উন্নতি উভয়ই মিলবে। ব্যবসায়িক উন্নতি ঘটবে। পরিক্ষার্থীদের পরিক্ষার পড়াশুনো মোটামুটি ভালো হবে বলা যায়।
মিথুন :– খুব দক্ষতার সাথে প্রাইভেট টিউশনি করে নিজের পজিশন তৈরি করে দৃষ্টান্ত স্থাপন করে দেখিয়ে দিতে সক্ষম হবেন। চাকুরিজীবিদের হঠাৎ দূরে বদলী হতে পারেন। ব্যবসায়িক দিকে নতুন করে লগ্নিপুঁজি বৃদ্ধি করতে পারেন ভবিষ্যতে আয় বৃদ্ধির জন্য। শিক্ষার্থীদের পক্ষে শুভ।
কর্কট :– রেলযোগে সারাদেশ ভ্রমণের পরিকল্পনা নিতে পারেন, নিজ দায়িত্ত্ব নিয়ে কাজ করার জন্য সকলের কাছে খুবই সুনাম ও যশ বৃদ্ধি পাবে। ঘনিষ্ঠ কারো দ্বারা কর্মক্ষেত্রে প্রবেশের সুযোগ আসবে। ব্যবসায়িক দিকে নানা চাপ আপনাকে ব্যতিব্যস্ত করে তুলবে আর্থিক চাপ ও থাকবে।
সিংহ :– রাজ্যের বাইরে কাজের সুযোগ পাবেন, বৃহৎ বাণিজ্য সংস্থায় বা কোম্পানিতে কাজের সুযোগ আছে। অকারণে বন্ধুত্ব নষ্ট করবেন না ধৈর্য্য ধরুন, নিজেকে শান্ত রাখুন। চাকুরিজীবি দের পক্ষে শুভ সময়, ভ্রমণ যোগ আছে। বিদেশে কর্মরত ব্যক্তিগণ ছুটিতে বাড়ী ফিরতে পারেন আত্মীয় বন্ধু সকলের সাথে দেখা সক্ষাৎ করে মানসিক শান্তি লাভ। ছাত্রছাত্রীদের পরিক্ষা ভাল হবে।
কন্যা :– পারিবারিক সম্পত্তি দ্রুত ভাগ করুন না হলে পরে নানা সমস্যা সৃষ্টি হবে। মামলা মোকদ্দমায় জর্জরিত হয়ে মানসিক শান্তি হারবেন। ছাত্রছাত্রীদের পক্ষে সময়টা শুভ, বিশ্ববিদ্যালয়ের পরীক্ষায় ভালো ফল আশা করতে পারেন। কাজের সুবাদে বাইরে যেতে পারেন। কনট্রাকটরি কারবারে শেয়ারে অর্থ লগ্নী করতে পারেন।
তুলা :– নতুন বাইক বা কোন যানবাহন ক্রয় করতে পারেন। সাবধানে চালান, ঝুঁকি নিয়ে কোন তাড়াহুড়ো করবেন না। ব্যবসায়ীদের ব্যবসা ভালো চলবে নগদে কারবার চলবে যা আপনার কাজের মানসিক উৎসাহ বাড়িয়ে দেবে। চাকুরী ক্ষেত্রে একটু চাপ আসলেও তা সামলে নিতে পারবেন। শিক্ষা ক্ষেত্রে শুভ।
বৃশ্চিক :– স্থির মস্তিস্কে কাজ করুন, শত্রুর দুর্বল জায়গায় আঘাত করুন, শত্রুকে বশে আনতে সক্ষম হবেন। দ্রুত উন্নতির জন্য ঋণ করতে না যাওয়াই ভালো ধীরে চলো নীতিতে আস্তে আস্তে কর্মের উন্নতি সাধন করুন। ব্যবসায়িক দিকে সাফল্য লাভের সুযোগ আছে। আর্থিক দিক শুভ।
ধনু :– নার্সারী ও ফুলের চাষ করে নিজের ও আরও দশ জনের ভাগ্য পরিবর্তন করতে সক্ষম হবেন। বয়স্ক পিতা মাতার দিকে নজর দিন হটাৎ শারীরিক অসুবিধায় পড়লে দ্রুত চিকিৎসকের সাহায্য নিন। ছাত্রছাত্রীদের পক্ষে শিক্ষায় উন্নতি ও শিক্ষাক্ষেত্র থেকে চাকুরীর সুযোগ আসবে। ব্যবসায়িক দিকে আর্থিক উন্নতি ঘটবে।
মকর :– প্রশাসনিক বিভাগে চাকুরি হতেপারে। নাট্য নৃত্য কলা কেন্দ্রিক শিক্ষায় যারা যুক্ত তাদের স্বাধীন রোজগারের পথ সামনে খুলে যাবে আর্থিক ও মানসিক শান্তি লাভ ঘটবে। চাকুরীতে যোগদানের দিনক্ষণ জানিয়ে চিঠি পেতে পারেন। প্রযুক্তি বিদদের পক্ষে কম বেতনের চাকুরী হলেও তা করা উচিত হবে কাজ হাতছাড়া না করাই শ্রেয়।
কুম্ভ :– অহেতুক আনন্দের ছলে বা প্রতিহিংসায় কাউকে অপমান বা অপদস্থ করবেন না। সম্পত্তি নিয়ে বিরোধ হতে পারে আপসের পথে গিয়ে ঝামেলা মিটে যাবে।একটু কম পেলে খুব ক্ষতি হবে না বরং নিজে সকলের কাছে মাথা উঁচু করে চলতে পারবেন, সব দিক ভেবে সিদ্ধান্ত নেবেন। ব্যবসায়িক দিকে লাভ জনক নতুন ব্যবসা শুরু করতে পারেন। ছাত্রছাত্রীদের পক্ষে শিক্ষায় উন্নতি।
মীন :– অংশীদারি কারবারী যুক্ত ব্যক্তিরা লাভের মুখ দেখবেন ও আরও বড় ব্যবসায়ে লগ্নি করতে পারেন। পিতাপুত্রের মনোমালিন্য বড় আকার নেবার আগেই মিটিয়ে নিলে ভালো। সন্তানের শিক্ষার ব্যপারে আর্থিক চাপ বাড়তে পারে, বিদেশে সন্তানকে পাঠাতে খরচ বাড়তে পারে। পড়ুয়াদের শিক্ষায় মনোযোগের অভাব দেখা যাবে।
–শ্রী সঞ্জয়, ফোন : 9932232291

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here