দৈনিক রাশিফল : ১৭/১২/২০১৯

মেষ :– মুদীখানা গন্ধেশ্বরী এইধরনের কারবার যারা করেন তাদের ব্যবসায় ভালো হবে। প্রযুক্তি বিদ্যায় যারা পারদর্শী তারা বিদেশী বানিজ্যিক কোম্পানিতে চাকুরী পেতে পারেন। জ্ঞাতি শত্রু জমি বাড়ী সংক্রান্ত মামলায় জড়াতে পারে, আপোস মীমাংসা করার চেস্টা করুন, খুব বেশী লাভ না হলেও ক্ষতি হবে না। মাছের ভেরী তে মাছের চাষ খুব লাভজনক হবে আর্থিক দিকে উন্নতি হবে।
বৃষ :– আপনার কথায় সাধারন মানুষ প্রভাবিত হবেন ফলে বিরোধী পক্ষে ফাটল ধরাতে সক্ষম হবেন। হাতের কাজের প্রশিক্ষণ নিয়ে কর্মক্ষেত্রে নেমে পরতে পারেন, সাংসারিক দিকে আর্থিক সহায়তা বৃদ্ধি পাবে, মনে মনে যাকে ভালোবাসেন তার সংগেই বিবাহের সমন্ধ হবে মনের ইচ্ছা পূরন হবে। গলব্লাডার বা ঐ ধরনের উদরস্থ বিষয়ে অপারেশন হতে পারে। অপারেশন সাকসেস হবে।
মিথুন :– কর্মক্ষেত্রে আর্থিক দুর্নীতি ব্যবসার লোকসান ঘটাতে পারে, কাজের নিয়ম নীতির পরিবর্তন জরুরী। লোকশানের বহরে মানসিক অশান্তি বৃদ্ধি পাবে। সত্য ভাষনে বহু মানুষ আপনার উপর অসন্তুষ্ট হতে পারেন। পরীক্ষার্থীদের পরীক্ষা ভালো হবে।
কর্কট :– শেয়ার বাজারে লগ্নী বৃদ্ধি করতে পারেন। কোম্পানির উচ্চ পদে অধিষ্ঠান করে আর্থিক কষ্টের সুরাহা ও পারিবারিক স্থিতি আনতে পারবেন। অালুর বন্ড বা স্টোকিস্ট নিয়ে ব্যবসা যারা করছেন তাদের আর্থিক উন্নতি ঘটবে লভ্যাংশ দ্বিগুনেরও বেশী হবে। শিক্ষার্থীরা একটু মনোযোগী হও ভালো ফল আশা করতে পারবে।
সিংহ :– সরকারী চাকুরীর পরীক্ষায় ভালো রেজাল্ট করতে পারেন, দ্বিতীয় ধাপে পৌঁছাতে পারেন বা চাকুরী পেতে পারেন। সুপারভাইজার হিসাবে বড় কোম্পানিতে চাকুরীতে যোগদান করতে পারেন। শিক্ষক শিক্ষিকাগন স্কুলের বিভিন্ন পোগ্রাম করে সরকারী সুনাম অর্জন করবেন।
কন্যা :– রীতি মেনে বিবাহের শুভ কর্ম করে হঠাৎ বাড়িতে বৌ এনে হাজির সকলের আনন্দ ও নিরানন্দ ভাব আপনাকে একটু হলেও বিব্রত করবে। আর্থিক দিকেসুরক্ষার জন্য কর্ম সংস্থানকরতে সক্ষম হবেন। বিশ্ববিদ্যালয়ে উচ্চ শিক্ষার জন্য ভর্তির ব্যবস্থা নিতে পারেন।
তুলা :– আয় ছাড়া ব্যয় মাথা খারাপের যোগাড় সামনে বড়দিনের ও নতুন বছরের কেনাকাটা, প্রচন্ড মানসিক চাপে পোরে যবেন। পরকীয়া প্রেম করে কাউকে ঠকালে নিজেও ঠকতে পারেন সাবধান। ব্যবসায়িক সাফল্য আর্থিক টানাটানির মুক্তি দিতে পারে।
বৃশ্চিক :– সামাজিক কল্যানে নিজ অর্থ ব্যয়ে বৃক্ষ রোপন ও পাড়ায় শিশু কল্যানে কর্মসূচী গ্রহন করে সকলকে অবাক করে দিতে পারেন, সুনাম ও প্রতিপত্তি এলাকায় বাড়বে। ছোটখাটো ব্যবসায়ে অল্প পুঁজি নিয়ে ব্যবসায় নামুন ধীরেধীরে একদিন খুব বড় ব্যবসায় পরিনতি পাবে। বৃহৎ লগ্নী শেয়ারে করতে পারেন। শিক্ষা ক্ষেত্র শুভ।
ধনু :– প্রতিবেশীর সঙ্গে জমি সংক্রান্ত মামলায় আশানুরূপ ফল পাবেন। যানবাহনের ব্যবসায় ভালো লাভবান হবেন, নতুন কোন বাসের রুট পারমিট পেতে পারেন। কর্তাব্যক্তির হস্তক্ষেপে কঠিন সমস্যার সমাধান হয়ে যেতে পারে।বিশ্ববিদ্যালয়ের সর্বোচ্চ ডিগ্রী পেতে পারেন।শিক্ষাক্ষেত্র শুভ।
মকর :– পরোপকার এবং নিজের কাজ একই সাথে করুন, আর্থিক লেনদেন একটু বুঝে করবেন। রাজনৈতিক ঝামেলা এড়িয়ে চলবেন। চাকুরীজীবীদের আর্থিক ক্ষতি হতে পারে। ব্যবসায়ীদের আর্থিক চাপ বৃদ্ধি পাবে। ছাত্র-ছাত্রীরা পড়াশোনায় মনোযোগী হবেন, একটু হয়ত ক্ষতি হতে পারে।
কুম্ভ :– নতুন কাজে বাইরের রাজ্যে যোগদান করতে যেতে পারেন। সকলকে মেনে মানিয়ে নিয়ে সংসার গুছিয়ে করতে পারবেন, শ্বশুরবাড়িতে নতুন এসে সুনাম ও যশ এর অধিকারী হবেন। মধুচন্দ্রিমায় যাবার প্রোগ্রাম থাকতে পারে। পরিস্থিতির চাপে পরে কর্মক্ষেত্রে নাজেহাল হতে পারেন। ঘনিষ্ট বন্ধুরাও নিঃশ্চুপ থাকতে বাধ্য হবে।
মীন :– উদর সংক্রান্ত পীড়ায় জ্বর হতে পারে নিজে ঝুঁকি নেবেন না চিকিৎসা করুন প্রয়োজনে হাসপাতালে ভর্তি হয়ে যান। মশলা পাতির ব্যবসায় ভালো আর্থিক লাভ হবে, আমদানী রপ্তানী বানিজ্যে অর্থ লগ্নি করতে পারেন। ছাত্রছাত্রীদের পরীক্ষা ভালো হবে। দূষিত জল ও বায়ু থেকে বুকে মাথায় যন্ত্রনা, মানসিক অবসাদ কাজের ক্ষতি করবে, অনেক পরিকল্পনা ভেস্তে যাবে।
— শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here