দৈনিক রাশিফল : ১৮/০১/২০২০

মেষ :– আপনার দৃঢ়তার জন্য সাফল্য লাভ আপনাকে সকলের কাছে সন্মানজনক দৃষ্টিভঙ্গীতে তুলে ধরবে যা মনেমনে আপনি উপভোগ করবেন। ব্যবসায় পূজা বা উৎসব উপলক্ষে বাজি পটকা মোমবাতির দ্রব্য পূজার নানা সামগ্রী বিক্রয়ে লাভবান হবেন। যারা মাধ্যমিক বা উচ্চ মাধ্যমিক দেবেন তাদের একটু সতর্ক হওয়া প্রয়োজন ভালো রেজাল্টের জন্য দু দিনের আনন্দ মাথা থেকে ঝেড়ে ফেলতে হবে, পরীক্ষা পাখীর চোখ।
বৃষ :– এমন কোন প্রতিজ্ঞা করবেন না যা অবাস্তব বা লোক হাসাহাসি হতে পারে, স্থির মস্তিস্কে চিন্তা ভাবনা করে সিদ্ধান্ত নিন দেখবেন সঠিক সিদ্ধান্ত আপনাকে সুনাম এনে দেবে। চাকুরীর পরীক্ষা দিয়ে থাকলে তারা চাকুরীর নিয়োগ পত্র পেতে পারেন। আধ্যাত্মিক ভাব ও চিন্তা ধারা আপনাকে ঈশ্বরের অনুরাগী করে তুলতে পারে, ধর্ম গ্রন্থ পাঠ করে মানসিক শান্তি লাভ করতে পারেন। বয়স্কদের স্পোণ্ডেলাইটিস এর ব্যাথায় কষ্ট বৃদ্ধি পেতে পারে।
মিথুন :– বাড়িতে নবজাতকের আগমনে একটা আনন্দ ও খুশির জোয়ার বইতে পারে। প্রেম প্রীতি শুভ হলেও জাতিকার পক্ষে বিধর্মীর ফাঁদে পড়ার সম্ভবনা আছে, চকচক করলেই সোনা হয় না, ভবিষ্যতে মানসিক ও শারীরিক কষ্ট ভোগ করতে হবে। উচ্চ শিক্ষায় যারা শিক্ষিত তারা সর্ব ভারতীয় চাকুরীর পরীক্ষার প্রস্তুতি নিতে পারেন। আই.এ.এস . বা আই. পি .এস . র মত পরীক্ষায় যারা বসতে চান তারা এখনই কোচিং নিতে শুরু করুন।
কর্কট :– কাজের ক্ষেত্রে যত তাড়াতাড়ি সম্ভব নিজের সমস্ত ব্যক্তিগত কাগজ গুছিয়ে রাখুন, সময় কালে প্রয়োজনীয় কাগজপত্র হাতের কাছে না পেয়ে বিপদে পড়তে পারেন। ব্যবসা বাণিজ্য ভালোই চলবে। দুদিন ছুটিতে আমেজ নিতে সমুদ্র এলাকায় বেড়াতে যেতে পারেন। ছাত্র-ছাত্রীদের পড়াশুনার চিন্তা বাড়বে।
সিংহ :– দেরিতে হলেও সুখবর পাবেন চাকুরীর সম্ভবনা আছে। কর্মক্ষেত্রের স্থান ভিন রাজ্যে হতে পারে। বাণিজ্যিক জাহাজে কর্ম নিযুক্তির যোগ আছে। ব্যবসায়িক দিকে লগ্নিপুঁজি বৃদ্ধি করতে পারেন, ধীরে ধীরে সুফল বুঝতে পারবেন। ভ্রমণে মধ্য ভারত আপনার পছন্দের তালিকায় আসতে পারে, ভারত ভ্রমণে সপরিবারে বের হতে পারেন। উচ্চ ডিগ্রী লাভের জন্য বিদেশী বিশ্ববিদ্যালয় এ ভর্তির সুযোগ নিতে পারেন।
কন্যা :– ডিফেন্সের চাকুরীর জন্য চেষ্টা করতে পারেন, রাজকর্মচারী হিসাবে গর্ব অনুভব করবেন, যারা স্নাতক তারা পি এস সি বা বি সি এস এর জন্য নিজেকে প্রস্তুত করতে পারেন। ব্যবসায়িক দিকে যারা হোলসেল বা স্টকিস্ট এর কারবারী তাদের ব্যবসায় বেশ উন্নতি পরিলক্ষিত হয়। খুচরা কারবারিদের ও আর্থিক মুনাফা হবে।
তুলা :– মাতামহীর কাছ থেকে সম্পত্তি পেতে পারেন। কোন নিকট আত্মীয়ের দ্বারা দূরে কোন ভিন রাজ্যে চাকুরীর সন্ধান পেতে পারেন। বক্ষ ও উদর পীড়ায় কষ্ট পেতে পারেন, শরীরে অস্ত্রোপচার ঘটতে পারে। নিজস্ব পরিকল্পনা মাফিক কাজ করে তার বাস্তব রূপ দিয়ে সকলের মন জয় করতে সক্ষম হবেন। ছোটখাট ব্যবসাকে আরও বড় করার ইচ্ছায় লগ্নিপুঁজি বৃদ্ধি করতে পারেন। কাজের জায়গা ঠিক রাখুন, চাকুরী স্থলে নানা সমস্যা ও ঝামেলা এড়িয়ে চলুন। শিক্ষার্থীরা মুক্ত বিশ্ববিদ্যালয়ে উচ্চ ডিগ্রির জন্য নতুন করে পড়াশুনার ব্যবস্থা নিতে পারেন, সাফল্য আসবেই।
বৃশ্চিক :– প্রণয়ে বাধা বাধা ভাব , দীর্ঘ দিনের সম্পর্ক থাকলেও মনোমালিন্য এসে সম্পর্কে ফাটল ধরাতে পারে। কাজের ক্ষেত্রে নানা গোলযোগের সম্ভবনা থাকলেও স্থির মস্তিস্কে কাজ করুন দেখবেন সব সমস্যা দূরে সরে যাবে। ব্যবসায়ে উন্নতির জন্য নতুন শিক্ষিত লোক ও নতুন নতুন প্রযুক্তি ব্যবহার করতে হবে।
ধনু :– প্রত্যহ যারা কর্মক্ষেত্রে যাতায়াত করেন তারা কোন মানসিক চাপে থাকলে সাবধানে চলাফেরা করবেন বিশেষ করে রেল লাইন ক্রস করে যাবেন না ব্রীজ ব্যবহার করুন। রাস্তার খাবার খাবেন না, জন্ডিস ও নানা রকম পেটের গোলযোগ ঘটতে পারে। ব্যবসায়িক দিক শুভ, আর্থিক চাপ কম হয়ে যাবে। ছাত্র-ছাত্রীদের পক্ষে বেশ শুভ উচ্চ শিক্ষায় নিজেকে উন্নত করতে সক্ষম হবেন।
মকর :– দেশের উন্নতি জাতির উন্নতির জন্য কোন সংস্থা বা এন.জ.ও. গঠন করতে পারেন। সকলের সাথে সুন্দর ব্যবহারে নিজের একটা ব্যক্তিপরিচয় গড়ে উঠবে যা ভবিষ্যতে আপনাকে নেতৃত্ত্ব দানে ডাক পড়তে পারে। যারা স্নাতক বা স্নাতকোত্তর তারা আই.এ.এস .বা আই.পি.এস. পরীক্ষার জন্য নিজেকে প্রস্তুত করতে পারেন। রাজকর্মচারী হিসাবে নিজেকে প্রস্তুত করতে পারেন। শিক্ষার বিকল্প নেই আপনার জাগরণই জাতির জাগরণ।
কুম্ভ :– ভালো কাজ করার সুবাদে অফিসে সকলের কাছে যেমন হিরো হবেন তেমনি কারো কারো কাছে ঈর্ষার কারণ হবেন। গুপ্ত শত্রু আছে, সুযোগ পেলেই আপনার ক্ষতি সাধন করতে মরিয়া হয়ে আছে। সর্ব ভারতীয় ক্ষেত্রে চাকুরীর চেষ্টা করুন সফল হতে পারেন। পুলিশ বা সামরিক বাহিনীতে চাকুরী পেতে পারেন। খেলাধুলায় শারীরিক কসরত এ নিজেকে সুস্থ রাখতে সক্ষম হবেন।
মীন :– দুর্বলতা মৃত্যু তুল্য, আপনি ও পারেন, কারো থেকে কমা নন, স্বামীজীর বই পড়ুন মনে সিংহের শক্তিকে জাগিয়ে কাজে ঝাঁপিয়ে পড়ুন আপনার ভাগ্য সুপ্রসন্ন হবেই। বৃহৎ কারখানায় কাজের জন্য মনোনীত হতে পারেন, সফটওয়ার বিভাগে যারা পড়াশুনো করেছেন এবং কয়েক বছর কর্মরত তারা পুরাতন জায়গা ছেড়ে নতুন কোম্পানিতে বেশী মাহিনাতে কাজে যোগদান করতে পারেন। ব্যবসা মোটামোটি শুভ। প্রণয়ে বাধা কেটে যেতে পারে, মানসিক শান্তি লাভ।
— শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here