দৈনিক রাশিফল : ১৮/০৪/২০২০

লেখক : শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.

মেষ :–বয়ষ্ক গুরুজনদের প্রতি নজর রাখুন বিশেষ করে হঠাৎ শারীরিক কোন অসুবিধা হলে চিকিৎসকের পরামর্শ নিন। বিদেশ গমনের ব্যবস্থা পাকা থাকলেও তা বাতিল হতে পারে। নতুন কোন আবিষ্কার মান সম্মান ও আর্থিক দিক উজ্জল করবে। ব্যবসায়ীদের নতুন কারবার খোলার সুযোগ আসবে। প্রেম প্রীতি ও ভালোবাসা আনন্দ দেবে।
বৃষ :–গরমে দূষিত জল থেকে চর্মপীড়া হতে পারে, চুলকানি দাদ প্যাঁচড়ার মতন কঠিন অসস্তিকর যন্ত্রনাদায়ক এই পীড়ায় মানসিক অশান্তি সৃস্টি করতে পারে।ব্যবসায়িক দিকে আমদানী ও রপ্তানী বাণিজ্যে একটু বেশী লগ্নী করলে আর্থিক সুবিধা বৃদ্ধি পাবে।যারা এখনও অবিবাহিত তাদের অচিরেই বিবাহের ব্যবস্থা হয়ে যাবে।
মিথুন :–পাড়া-প্রতিবেশীর কারোর করোনা ভাইরাসের লক্ষণ দেখলেই প্রশাসনের সঙ্গে সরাসরি যোগাযোগ করে সমাজ সেবা করতে পারেন। কাজের মধ্যে নিজেকে ব্যাস্ত করে কোন কঠিন দুঃখ ভোলার চেষ্টা করতে পারেন। প্রেমপ্রীতি শুভ। উপযুক্ত পাত্রপাত্রী দের শুভ বিবাহ সুসম্পন্ন হইবে। ছাত্র ছাত্রীদের শিক্ষায় আরো মনযোগী হওয়া দরকার।
কর্কট :–সামান্য হলেও মানসিক চাপ থাকবে। দ্বিচক্রযান বা চারচাকার যানবাহন ব্যবহার করেন তারা ওই যানবাহন এখন বন্ধ রাখতে পারেন। জাতীয় সঙ্কট মুক্তির অপেক্ষায় সকলে থাকতে পারেন। নচেৎ নিজের ও অপরের সাংঘাতিক ক্ষতি হতে পারে। দাম্পত্য সমস্যা থাকবে। প্রেমপ্রীতি মোটামুটি শুভ। বিবাহ হঠাৎ করে হবে।
সিংহ :–কোন বাহ্যাম্বর অনুষ্ঠান ছাড়াই বহুদিনের প্রেমের অপেক্ষার অবশান ঘটিয়ে চারহাত এক করে দাম্পত্য জীবনে প্রবেশ করবেন। বিবাহের আনুষ্ঠানিক খরচ দেশ সেবায় দান করতে পারেন। দাম্পত্য সুখ জীবন ভরিয়ে তুলবে। আধ্যাত্মিক ভাবনায় জীবনের উন্মেষ ঘটবে। ছাত্রছাত্রীদের পক্ষে পড়াশুনার চাপ বাড়বে। প্রযুক্তি বিদ্যায় পারদর্শীদের আর্থিক উন্নতি ও সম্মান বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্র শুভ।
কন্যা :–এমন কোনো কঠিন কথা প্রিয়জন কে বলবেন না যা সম্পর্কে ফাটল ধরাতে পারে। বিশেষ কোন ব্যক্তি বা বন্ধুর উপকার আপনার জীবনের দিক পরিবর্তন করে দিতে পারে। শিক্ষাক্ষেত্রে সম্পূর্ন আলাদা বা নতুন কোন দিক বেছে নিজের পেশা ঠিক করতে পারেন। ব্যবসায়ীদের আর্থিক দিকে সাফল্য আসবে।

তুলা :–শান্ত মনের মানুষ কারো সাতপাঁচে থাকেন না গুপ্ত শত্রুর গুজব রটনা অন্যের অশান্তি আপনার মানসিকতার ক্ষতি করবে। শারীরিক দিকে সুগার বৃদ্ধি করবে। চিকিৎসকের পরামর্শ নিন। কন্যার বিবাহের জন্য পরিবারে আলোচনা হতে পারে। আর্থিক দিক একটু দুর্বল থাকলেও তা কাটিয়ে উঠতে পারবেন। বন্ধু বান্ধব আপনাকে সাহায্যের হাত বাড়িয়ে দেবে।
বৃশ্চিক :–ছোট দোকান করে সব্জিব্যবসায় শুরু করুন হতাশাকে ছুড়ে ফেলে দিন। আধ্যাত্মিক ভাবনায় জীবনের উন্মেষ ঘটবে। ছাত্রছাত্রীদের পক্ষে পড়াশুনার চাপ বাড়বে। প্রযুক্তিও রসায়ন বিদ্যায় পারদর্শীদের আর্থিক উন্নতি ও সম্মান বৃদ্ধি পাবে। কর্মক্ষেত্র শুভ।
ধনু :–লকডাউন এর মধ্যেও সকলের খোঁজ খবর করা সকলের সাথে কথাবলা আপনাকে সাধারন মানুষের কাছের করে তুলবে।ব্যবসা ক্ষেত্রে লগ্নীবুঝে করবেন হঠাৎ লোকসানের সম্মুখীন হতে পারেন।বাণিজ্যিক সংস্থায় কর্মান্তর ঘটতে পারে।প্রযুক্তি বিদ্যা নিয়ে পড়াশুনা করার প্রবনতা বন্ধুদের দেখে আসবে।
মকর :–রাজনৈতিক ক্ষেত্রে যারা যুক্ত তাদের পদমর্যাদায় আঘাত আসবে। সমাজসেবা মূলক কর্মে যুক্ত হয়ে নিজেকে গর্বিত বোধ করবেন। প্রেমে সফলতা আসলেও গুরুজনদের দিক থেকে বাধা বাধা ভাব আসবে। ঠিকাদারি কারবারে নতুন কাজের সন্ধান মিলবে। ছাত্রছাত্রীদের পড়াশুনায় মনোযোগ বৃদ্ধি পাবে।
কুম্ভ :–সম্পত্তি বৃদ্ধির জন্য ছোটখাট কারখানা খোলার পরিকল্পনা করতে পারেন। সকলের সাথে কথা বলুন কিন্তু নিজের গোপন ব্যক্তিগত কথা কাউকে বলবেন না। গুপ্ত শত্রু আপনার প্রেমে ভাঙ্গন ধরাতে উঠেপড়ে লাগবে সাবধান হওয়া বিশেষ প্রয়োজন। ঋণের জন্য মনোনীত হতেপারেন। গৃহ নির্মাণ করতে আপনার বন্ধুর সহায়তায় নানা ঝামেলা থেকে মুক্তি পাবেন।
মীন :–শারীরিক দিকে লক্ষ্য নজর রাখুন হটাৎ মাথা ঘোরা বুকের মধ্যে ধড়ফড় ভাব বয়ষ্ক ব্যক্তিদের পক্ষে সাবধান হওয়া বিশেষ প্রয়োজন। করোনা ভাইরাস নিয়ে কোন দুশ্চিন্তা করবেন না, বিভিন্ন ক্ষেত্রে সরকারি সহায়তা মিলবে। প্রেমপ্রীতি শুভ। বিবাহ উপযুক্ত পাত্রপাত্রীদের শুভ বিবাহ সুসম্পন্ন হইবে। বিবাহে পাওয়া যৌতুক সমাজ কল্যাণে দান করতে পারেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here