দৈনিক রাশিফল : ১৮/১১/২০১৯

মেষ :– ভ্রমণের ঘটনা বহুল দিন গুলো বহু দিন মনে থাকবে। ব্যবসায়ীদের আর্থিক উন্নতি সাধিত হবে। পরিবহন ও তৈল ব্যবসায়ীগণের আর্থিক উন্নতি হবে। চাকুরীজীবিদের কাজের ক্ষেত্রে চাপ বাড়বে। কঠিন পীড়ায় বহু দিন কষ্টের পর একটু সুরাহা পাবেন।
বৃষ :– তাৎক্ষনিক উপস্থিত বুদ্ধিতে আইনের ঝামেলা থেকে মুক্তি পাবেন। কর্ম ক্ষেত্রে অর্থনৈতিক গোলযোগ দুশ্চিন্তা বাড়িয়ে দিতে পারে। ছাত্রছাত্রীদের টেষ্ট পরীক্ষার শুরুতে মানসিক চাপ থাকলেও তা কাটিয়ে উঠতে সক্ষম হবেন।
মিথুন :– মানসিকতা দৃঢ় করুন সন্তানের অবাধ্যতা ভীষণ কষ্ট দেবে প্রয়োজনে সন্তানকে আলাদা থাকার ব্যবস্থা করুন। স্ত্রী, ছেলের মিষ্টি কথায় ভুললেও আপনি ভুলতে পারবেন না। পারস্পরিক সম্পর্ক ঠিক রাখুন। কাউকে আঘাত দিয়ে কিছু না বলাই ভালো। মুক্ত বিদ্যালয় বা মুক্ত বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার সুযোগ গ্রহণ করতে পারেন।
কর্কট :– কর্মক্ষেত্রে উর্দ্ধতন কত্তৃপক্ষর সাথে মতানৈক্য ঘটতে পারে ফলে শাপে বর পেতে পারেন। কন্ট্রাকটারি ব্যবসাবা প্রোমোটারি ব্যবসায় আর্থিক দিকের উন্নয়ন সম্ভব হবে। আত্মীয় কুটুম্বিতা করতে আর্থিক চাপ বৃদ্ধি পাবে। পরীক্ষার্থীরা খুবই ভালো ফল আশা করতে পারেন।
সিংহ :– পেশা তে যুক্ত ব্যক্তিদের বিশেষ করে আইন জীবি দের নামযশ খ্যাতি ও আর্থিক শ্রী বৃদ্ধি ঘটবে। পাগলা কুকুর বেড়াল থেকে সাবধান, শ্বাপদ জন্তুর দংশনের সম্ভবনা প্রবল। আর্থিক চাপ ত থাকবেই প্রেমপ্রীতি তে বাধা বাধা ভাব আছে, সন্তানের জন্য পাত্র পাত্রী দেখতে পারেন।
কন্যা :– কাউকে মিথ্যা আশ্বাস দেবেন না। কঠিন পরিস্থিতি কাটিয়ে উঠতে পারবেন। প্রেম প্রীতি শুভ, পরিবারের পক্ষ থেকে বিবাহের প্রস্তাব আসতে পারে,পন নেওয়ার অপরাধে ঝামেলায় পড়তে পারেন। পরীক্ষার্থী রা আশানুরূপ ফল পাবেন। উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাত্রা করতে পারেন।
তুলা :– ব্যবসায়িক সফলতা পাবেন, বস্ত্র ব্যবসায়ীরা বিশেষভাবে সফল হবেন। ব্যবসায়ীদের ঔষধ শিল্প ও কারবারে যুক্ত যারা তাদের আর্থিক দিকে প্রভূত উন্নতি আশা করা যায়। দাম্পত্য জীবনে যারা মধুচন্দ্রিমার সময় করে উঠতে পারেননি তাদের স্বদেশ বা ভ্রমন যোগ আছে। শিক্ষার্থীদের পরীক্ষার রেজাল্ট আশানুরূপ হবে। সন্তানের জন্য গর্ব অনুভব করবেন।
বৃশ্চিক :– ঠিকাদারী কারবারেযুক্ত যারা তারা মোটা টাকার কণ্ট্রাক্টরি পাবেন ও আর্থিক দুরবস্থা থেকে মুক্তি পাবেন। সচ্ছল সুখের জীবন হবে। পরিবারের কেউ কেউ দাম্পত্য জীবনে নাক গলানোর চেষ্টা করবে, দাম্পত্যের টানা পোড়েন আদালত পর্যন্ত গড়াতে পারে সাবধান হওয়া প্রয়োজন।
ধনু :– দেওয়া নেওয়ার হিসাবে নিষ্ঠুর মানসিকতা না নেওয়াই ভালো, একটু কম হলে ক্ষতি হবে না বরং ভবিষতে সুফল পাবেন। শেয়ারবাজারে লগ্নি করে সুফল পাবেন, অভিজ্ঞ ব্যক্তির সঙ্গে শলাপরামর্শ করুন। পরিবহন ব্যবসায়ীদের পক্ষে আপাত চাপ হলেও আর্থিক দিকে সাফল্য পাবেন। শিক্ষা ক্ষেত্রে শুভ।
মকর :– চাকুরিজীবিদের দূরে বদলী হতে পারে সঙ্গে পদোন্নতি হতে পারে। ব্যবসায়িক সাফল্য আনতে নতুন কর্মী নিয়োগ করা প্রয়োজন। শেয়ার বাজারে অর্থ লগ্নি করতে পারেন। ছাত্র-ছাত্রীদের একটু মনোযোগী হওয়া দরকার, পরীক্ষা ভালো হবে।
কুম্ভ :– আপনার সন্তানের বিবাহের পাকা কথা আপনার বন্ধু স্থানীয় ব্যক্তির সন্তানের সঙ্গে হবে, বন্ধুকে ফিরে পাবেন বৈবাহিক হিসেবে। প্রেম প্রীতি শুভ। ব্যবসায়ীদের পক্ষে দিনটি ভালোই যাবে, আর্থিক সাফল্য লাভ হবে। শিক্ষাক্ষেত্র শুভ।
মীন :– ভুসিমালের পাইকারী ব্যবসায়ীর আর্থিক চাপ থাকলেও দিনের শেষে টাকা তুলতে পারবেন খরিদদার টাকা দিয়ে যাবে। পরীক্ষার্থীরা আশানুরূপ রেজাল্ট পাবেন উচ্চ শিক্ষা লাভ হবে ডাক্তারী বা প্রযুক্তি বিদ্যায় শিক্ষা গ্রহন করতে পারেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here