দৈনিক রাশিফল : ১৯/০১/২০২০

মেষ :– দেরিতে হলেও নিজের ক্ষমতায় কারবার গঠন করে সকলকে দেখিয়ে দিতে পারবেন আপনি ব্যবসায়ী হিসাবে কোন অংশে কম নন। দ্রুত আপনার কারবারের আকার বৃদ্ধি পাবে, গুপ্ত শত্রু থেকে সাবধান, আর্থিক লেনদেন কর্মচারী দ্বারা করবেন না, ব্যাংক বা আর্থিক সংস্থায় নিজে ক্যাশ তোলা ও জমার কাজ করুন। প্রযুক্তিবিদ হিসাবে ক্যম্পাসে পরীক্ষায় বসে চাকুরী পেতে পারেন, কলেজের শিক্ষা সমাপন করেই চাকুরী পেতে পারেন।
বৃষ :– ধীরেসুস্থে চলুন তাড়াহুড়ো করে যানবাহনে উঠবেন না, বিশেষ করে বয়ষ্ক ব্যক্তি যারা, বাইক বা চারচাকা চলন্তাবস্থায় মানসিকদিক স্থির রাখুন নচেৎ নিজের ও অন্যের ক্ষতি হতে পারে। ছোটদের পুকুর ও বিদ্যুৎবাহী তার সুইচ থেকে দূরে রাখুন। ব্যবসায়িক সাফল্য লাভ হবে। চাকুরীজীবীদের পক্ষে দিনটি শুভ। কর্মসূত্রে বিদেশে পাড়ি দিতে পারেন। শিক্ষার্থীদের শিক্ষাক্ষেত্র শুভ।
মিথুন :– নানা কাজের মাঝে মন অশান্ত থাকবে কোন কিছুই ভালো লাগবে না। কাজের গতি খুবই ধীর থাকবে নির্দিষ্ট সময়ে কাজের সম্পূর্ণতা পাবে না ফলে সকলের সঙ্গে মনোমালিন্য হবার সম্ভাবনা প্রবল। পারিবারিক দিক শুভ হলেও দাম্পত্য মনোমালিন্য থাকবে। ছাত্র-ছাত্রীদের শিক্ষা শুভ, দূরে প্রযুক্তিবিদ্যা নিয়ে পড়াশোনার জন্য যেতে পারেন।
কর্কট :– ফুলের রেণু ডাস্ট এলার্জি থেকে কঠিন কোন অসুখ বেধে যেতে পারে, ফুসফুস ও নাকের পীড়ায় কষ্ট পাবেন। ব্যবসা করতে ভিন রাজ্যে যেতে হতে পারে, ধাতু ও খনিজ পদার্থের ব্যবসায় নিজেকে প্রতিষ্ঠিত করতে পারেন। কর্মক্ষেত্রের নানা অসুবিধা অনায়াসে কাটিয়ে সকলের সুনজরে পড়বেন।
সিংহ :– মনের যন্ত্রনা মনে মনে না গুমরিয়ে খুব কাছের মানুষের সঙ্গে সমস্ত ব্যাপারটা শেয়ার করে নিন, মন হালকা হয়ে যাবে। আর্থিক কষ্ট থাকবে, সরকারি ঋণ নেওয়ার চেষ্টা করবেন, এতে ব্যবসায়িক সাফল্য লাভ হবে। মহাজনী কারবারের সঙ্গে যারা যুক্ত তাদের আয় করের আইনি সমস্যা আসতে পারে। ছাত্র-ছাত্রীদের শিক্ষাক্ষেত্রে শুভ।
কন্যা :– প্রেমিক বা প্রেমিকার সঙ্গে মন কষাকষিতে হঠকারী সিদ্ধান্ত নেবেন না। মধুচন্দ্রিমা যাপনে দাম্পত্য সুখ বৃদ্ধি পাবে। রাসায়নিক শিল্প ব্যবসা এর সঙ্গে যারা যুক্ত তাদের আর্থিক দিকে উন্নতি সম্ভব। কর্মক্ষেত্রে গুপ্ত শত্রু দ্বারা নানা ঝঞ্ঝাট সৃষ্টি হবে, সাবধান ও সতর্ক হওয়া বাঞ্ছনীয়। উচ্চ শিক্ষায় বাধা বাধা ভাব আসতে পারে।
তুলা :– গুপ্ত শত্রু আপনাকে হেনস্থা করার চেষ্টা করেও বিফল হবে। আপনার কাছের ব্যক্তি আপনাকে চাকরি দেওয়ার নাম করে বহু অর্থ আত্মসাৎ করতে পারে বিনা প্রমাণে কারো হাতে অর্থ তুলে দেবেন না। ভিনদেশী বা ভিন রাজ্যের জাতক-জাতিকার সঙ্গে প্রণয় সূত্রে আবদ্ধ হতে পারেন। উচ্চ শিক্ষার লক্ষ্যে পৌঁছানোর জন্য সন্তানকে ইংরেজি মাধ্যম স্কুলে ভর্তি করতে পারেন।
বৃশ্চিক :– নতুন বাড়ি বা ফ্ল্যাট কিনে ঘনিষ্ঠ আত্মীয় কুটুম্বদের আমন্ত্রণ করতে পারেন, গৃহে আনন্দঘন সুখের একটা পরিবেশ রচিত হবে। বৃহৎ বাণিজ্য সংস্থা বা কোন কোম্পানিতে চাকুরী পেতে পারেন। আর্থিক ক্ষেত্রে শুভ। যারা শৈশবে ও কৈশোরে স্কুলেশিক্ষা লাভ করতে পারেননি তারা মুক্ত বিদ্যালয়ে ভর্তি হতে পারেন, মনের সুপ্ত ইচ্ছা পূরণ হতে পারে।
ধনু :– সন্তানের কর্মক্ষেত্রে প্রবেশের জন্য মানসিক শান্তি ও তৃপ্তি পাবেন। হঠাৎ করে বেড়ানোর প্রোগ্রাম করতে পারেন, দীঘা পুরীর সমুদ্র সৈকতে অবসর সময় কাটাতে যেতে পারেন। ঔষধ ও রাসায়নিক দ্রব্যের ব্যবসায়ীরা নিজেকে উন্নত করতে পারেন। উচ্চ ডিগ্রী লাভের জন্য বিদেশী বিশ্ববিদ্যালয়ে পড়াশোনা করতে পারেন।
মকর :– জীবনে কঠিন পরিশ্রম করে যে ব্যবসাটিকে আপনি দাঁড় করিয়েছেন সেই ব্যবসাটি আজ বৃহৎ কারবারে রুপায়িত হয়ে আপনাকে বিজয়ী করে তুলেছে।সরকারি কর্ম ক্ষেত্রে যারা জড়িত তাদের কাজের চাপ বৃদ্ধি পাবে, কিন্তু আর্থিক দিক ততো সুখকর নয়। ছাত্র ছাত্রীদের ভালো কাজের জন্য সুনাম বৃদ্ধি পাবে।
কুম্ভ :– গুপ্ত শত্রুর চালাকি ধরতে পারবেন আপনাকে সহজে ঠকাতে পারবে না, ধূর্ত ব্যক্তি থেকে সাবধান। ঋণ না করাই ভালো একান্ত প্রয়োজনে যত টুকু প্রয়োজন ততটুকুই ঋণ নেবেন তার এক পয়সা ও বেশী ঋণ করবেন না। ব্যবসায় ভালো চলবে আর্থিক দিকে শুভ, ষ্টেশনারী ও কসমেটিকস দ্রব্যের ব্যবসায় লাভবান হবেন। শিক্ষার্থীদের পড়াশুনায় একটু ঢিলা ভাব আসতে পারে।
মীন :– দীর্ঘ দিনের প্রেম, হাজার প্রশ্ন করলেও সঠিক উত্তর পাওয়া যাবে না কেন ছিন্ন হলো? প্রণয়ে বাধা বাধা ভাব থাকবে। চালানি ব্যবসায় বিশেষ করে অর্থকরী ফসল পান নারিকেলের মতো জিনিস বাইরের রাজ্যে পাঠিয়ে প্রভূত আর্থিক লাভবান হবেন, রেডিমেড কাপড়ের ব্যবসা খুব ভালো চলবে কর্মক্ষেত্রে দূরে যেতে হতে পারে। উচ্চ শিক্ষায় সন্মান বৃদ্ধি।
শ্রী সঞ্জয়, ফোন -9932232291.

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here