দৈনিক রাশিফল : ১৯/০৭/২০১৯

দৈনিক রাশিফল : ১৯/০৭/২০১৯

মেষ :– আধ্যাত্বিক ধ্যান-ধারণার উপরে ব্যুৎপত্তি বৃদ্ধি পাবে বিশেষ করে যোগ ও তন্ত্রের উপরে পড়াশোনা করে জ্ঞান অর্জন করতে পারেন। কোন এনজিও বা সামাজিক কল্যাণকর সংগঠনে কর্ম করতে পারেন। ছাত্র ছাত্রীরা ভূগর্ভস্থ জলের উপরে জ্ঞানগর্ভ সমীক্ষা সকলের সচেতনতা জাগিয়ে দিতে কাজ করতে পারেন।
বৃষ :– দলীয় কার্যকর্তা হিসেবে পদোন্নতি হতে পারে, রাজনীতি কর্মকাণ্ডের সক্রিয়তা নেতৃত্বের দাবিদার হিসেবে অগ্রাধিকার পাবেন। কর্মক্ষেত্রে বা ব্যবসার সাথে আপনার সহযোগিতার সুযোগ অনেকেই গ্রহণ করতে পারে আর্থিক ক্ষেত্রে সাবধান ও সচেতন থাকবেন।
মিথুন :– কাছে পীঠে কোন তীর্থস্থানে বা মন্দিরে যেতে পারেন। পূজা পাঠে ও ভোগগ্রহণে মানসিক তৃপ্তি লাভ ঘটবে। কর্মসূত্রে যে শিল্প কারখানায় বা বাণিজ্য সংস্থায় বা কারবারে যুক্ত আছেন সেখানে আপনিও অংশীদার হিসেবে অর্থ বিনিয়োগ ঘটাতে পারেন।
কর্কট :– ফুলের চাষ করে ও বিভিন্ন রাজ্যে ও বিদেশে ফুল রপ্তানি করে প্রভূত অর্থ রোজগার করতে সক্ষম হবেন। বেকারের জ্বালা মেটাতে ও হতাশা কাটাতে ছোটখাটো শিল্প-কারখানা গড়ে তুলতে পারেন বা কুটির শিল্প গড়ে তুলতে পারেন। জীবনের সাফল্য শুরুর পথ তৈরি হলো। শিক্ষা ক্ষেত্রে শুভ।
সিংহ :– শিক্ষক হিসেবে আপনার কৃতিত্ব ছাত্র-ছাত্রীদের মারফত প্রচারিত হয়ে যাবে, ছাত্রদের পরীক্ষার রেজাল্ট বলে দেবে আপনি কেমন শিক্ষক। লেখক লেখিকা হিসেবেও সুনাম অর্জন করতে সক্ষম হবেন। আর্থিক দিক শুভ। পারিবারিক দিক শুভ।
কন্যা :– ভ্রাতৃ বিরোধ থাকলেও তা কিছুদিনের মধ্যে মিটে যাবে রুঢ় কোন কথাবাত্রা কাউকে বলবেন না বা কোন গুরুজনকে আঘাত দিয়ে কোনো কথা বলবেন না। সরকারি কর্মচারী হিসেবে কাজ এর সুনাম বৃদ্ধি পাবে। মহাকাশ বিজ্ঞান বা পারমাণবিক বিজ্ঞান নিয়ে পড়াশোনা করতে পারেন।
তুলা :– আয় ব্যয়ের সমতা রেখে চলুন, পারিবারিক ক্ষেত্রে বিশেষ করে দাম্পত্য জীবনের সন্দেহের বিষ দূরে সরিয়ে রাখুন। বাড়ির বাগানের ওপরে হনুমান বা পশুপাখির অত্যাচার হতে পারে, ক্রোধ বশতঃ বিষমাখা খাবার তাদের দেবেন না। অবলা জীবের প্রতি স্নেহ রাখুন।
বৃশ্চিক :– গুপ্ত শত্রুর দৌরাত্মে কন্যার বিবাহে বিঘ্ন ঘটার সম্ভাবনা বেশি। কর্ম সূত্রে বাইরের রাজ্যে অবাঙালি কন্যার সঙ্গে বা অবাঙালি পাত্রের সঙ্গে বিবাহের সম্ভাবনা প্রবল, প্রেম প্রীতি শুভ। চাকুরীর নিয়োগ পত্র পেতে পারেন পরিবারে আনন্দে খুশির জোয়ার বয়ে যাবে।
ধনু :– রাজনৈতিক পটপরিবর্তনে হোক বা কর্মক্ষেত্রে হোক আপনার পদোন্নতি বা কর্মোন্নতি ঘটবে। শত্রুর চতুরতার ফাঁদ আপনাকে আটকাতে পারবে না। ব্যাবসায়িক উন্নতি ঘটাতে বৈজ্ঞানিক পদ্ধতিতে এবং ম্যানেজমেন্ট এর ছাত্রদেরকে কাজের সুযোগ করে দিয়ে ব্যবসায় উন্নতি ঘটাতে সক্ষম হবেন।
মকর :– রাগ করে জেদের বশে ঘর ছেড়ে বেরিয়ে যাবেন না, পরিবারের সকলের কথা মাথায় রাখুন, বৃদ্ধ মা বাবার প্রতি দায়িত্ব পালন করুন। কথায় বলে হঠকারী সিদ্ধান্ত বোকামির লক্ষণ। প্রাইভেট টিউশনি পড়তে গিয়ে প্রেমের ফাঁদে পড়তে পারেন, সাবধান শিক্ষাক্ষেত্রে অশুভ ইঙ্গিত।
কুম্ভ :– কোন হোম বা বৃদ্ধাশ্রমে শারীরিক প্রতিবন্ধীদের প্রতি কাজ করে তাদের দেখভাল করে সকলের কাছে সুনাম অর্জন করতে পারেন। অর্থের হিসেব-নিকেশ সঠিকভাবে রাখুন অর্থ তছরূপ এর দায়ে আপনাকে ফাঁসিয়ে দিতে পারে আপনার সাথে অসৎ আচরণ হতে পারে ।
মীন :– বিদেশে কাজের সূত্রে বা শিক্ষা সূত্রে যাওয়ার জন্য নিজেকে তৈরি করতে পারেন পাসপোর্ট ও ভিসার বিভিন্ন সমস্যা মেটাতে আপনাকে একটু ছুটাছুটি করতে হতে পারে। দাম্পত্য জীবনের প্রথম মধুচন্দ্রিমা যাপনে পাহাড়ে বেড়াতে যেতে পারেন। ছাত্র-ছাত্রীদের শিক্ষা ক্ষেত্রে শুভ বাইরের রাজ্যে পড়াশোনা করতে যেতে পারেন বা মুক্ত বিশ্ববিদ্যালয়ে ভর্তি হয়ে পড়াশোনা করে ডিগ্রী বাড়িয়ে তুলতে পারেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

twenty − 12 =