দৈনিক রাশিফল : ১৯/১১/২০১৯

মেষ :– বয়স্ক গুরুজনদের প্রতি যত্নবান হন ও সঠিক নজর রাখুন। হঠাৎ অসুস্থ হলে কালবিলম্ব না করে সঙ্গে সঙ্গে হাসপাতালে ভর্তির ব্যবস্থা করুন। উদর সংক্রান্ত পীড়া তে গুরুত্ত্ব দিন কঠিন সমস্যাতে পড়তে পারেন অস্ত্রোপচার হতে পারে। মুক্ত বিশ্ববিদ্যালয় পড়াশোনা করে নিজের উচ্চতর ডিগ্রী বৃদ্ধি করতে পারেন।
বৃষ :– প্রেমের ব্যাপারে জাতিকারা সাবধান প্রতারিত হতে পারেন, বিধর্মীদের পাতা ফাঁদে পড়ে যেতে পারেন। সঠিক খোঁজ খবর করুন তবেই সিধান্ত নেবেন। ব্যবসা ভালো চলবে, সোনা বা দামী ধাতুর ব্যবসায়ীদের ব্যবসার সুযোগ বৃদ্ধি পাবে। শিক্ষাক্ষেত্রে সম্মানের সঙ্গে পাশ করতে পারবেন।
মিথুন :– চাকুরিজীবিদের আর্থিক চাপ কমবে, মানসিক স্থিরতা আসবে।
সাঁতার না জানলে বন্ধুদের কাছে বাহাদুরী দেখাতে জলে নামবেন না। সবিনয়ে পরাজয় স্বীকার করুন। ঝুঁকি পূর্ণ কাজ বা চ্যালেঞ্জ নেবেন না যদি না সেই সম্পর্কে পূর্ব অভিজ্ঞতা থাকে।
কর্কট :– মন চঞ্চল থাকলে বা দুঃশ্চিন্তা থাকলে গাড়ি নিজে চালাবেন না। ঠিকাদারী কারবারে প্রভূত আর্থিক উন্নতি ঘটবে, শেয়ার বাজারে যারা নেমেছেন তাদের ও আর্থিক উন্নতি ঘটবে। ব্যবসায়ীদের আর্থিক সাফল্য আসবে।পরীক্ষার্থীদের পরীক্ষা ভালো হবে।
সিংহ :– রাজনীতিকদের সাফল্যে বাধা বাধা ভাব থাকবে। নামী দামী স্কুলে ছাত্রছাত্রীদের ভর্তির ব্যাপারে দালাল থেকে সাবধান, ব্যবসায়ে আর্থিক অপচয় ঘটতে পারে। কর্মক্ষেত্রে সুনাম অর্জন বজায় থাকবে আর্থিক ক্ষেত্র শুভ। পরীক্ষার্থী দের পরীক্ষা ভালো হবে।
কন্যা :– জীবনের পুরোনো বিশেষ ঘটনাবলী কোন বন্ধুকে বলতে যাবেন না সে বা তারা আপনার জীবনটাকে বিষময় করে তুলবে। আর্থিক দৈনতা আসলেও সামলে উঠতে পারবেন। ব্যবসায়ীদের কিছু সমস্যা মিটে যাবে। ভুষিমালের ব্যবসায় পাইকারী বা খুচরা ভালো মুনাফা করবেন।
তুলা :– চাকুরিজীবিদের হরেক সমস্যা বসের সহযোগিতায় মিটে যাবে। কন্যার বিবাহের পাকা কথা হবে, বাড়িতে উৎসবের পরিবেশ সৃষ্টি হবে। ছাত্রছাত্রীদের শিক্ষার ক্ষেত্র খুবই শুভ , উচ্চ শিক্ষা লাভে মনের মতো শিক্ষা প্রতিষ্ঠান পাবেন।
বৃশ্চিক :– আত্মহারা হয়ে নতুন যানবাহন চালাবেন না, রাস্তাঘাটে পরিজনের অসুস্থতায় দিশেহারা হতে পারেন নিজেকে সংযত রাখার চেষ্টা করুন। আত্মীয় বাড়িতে নিমন্ত্রন রক্ষা করতে সময়াভাব ঘটলেও শেষ পর্যন্ত মান রক্ষা করতে সক্ষম হবেন।
ধনু :– ধীরে ধীরে বেড়ে উঠা কারবারের হঠাৎ কোন শত্রু দ্বারা ক্ষতি হতে পারে সাবধান হওয়া বাঞ্ছনীয়। গুপ্ত শত্রুর দ্বারা ক্ষতির চেষ্টা হবে সতর্ক হলে শত্রু চিহ্নিত হতে পারে। চাকুরিজীবিদের পদোন্নতি ঘটবে, আর্থিক উন্নতিও হবে। ছাত্র-ছাত্রীদের পরীক্ষা ভালো হবে।
মকর :– রাজনীতিতে নাম লিখিয়ে আদর্শ চিন্তা ভাবনা নিয়ে কাজে নামার চেষ্টা সফল হলেও রাজনীতিতে সফলতা এখনই পাবেন না, কুট কৌশলে আপনার বিরোধী একটু এগিয়ে থাকবে। ব্যবসায় জগতে মাছের কারবারী যারা তাদের আর্থিক উন্নতি ঘটবে। শিক্ষাক্ষেত্র শুভ।
কুম্ভ :– সামুদ্রিক মূল্যবান জিনিসই কারবারের পথ খুলে দেবে। ছাত্রছাত্রীদের প্রযুক্তি বিদ্যায় ঝোঁক বেশী থাকবে এবং নতুন কিছু আবিস্কারের দিকে লক্ষ্য নজর থাকবে। পরীক্ষার্থীরা ভালো পরীক্ষা দেবেন। ধৈর্য সফলতার মূল চাবিকাঠি।
মীন :– সন্তানের বিবাহের জন্য উদ্বিগ্ন হতে পারেন, সন্তানের পছন্দের পাত্র /পাত্রীকে মেনে নিতে অসুবিধা হলেও সামাজিক দিকে নিজের ও পরিবারের সন্মান রক্ষার্থে বিবাহে মত দান করুন। কর্মসংস্থান দূরের রাজ্যে ঘটবে। ছাত্র-ছাত্রীদের শিক্ষাক্ষেত্রে মনোযোগ থাকবে ও পরীক্ষা ভালো হবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here