দৈনিক রাশিফল : ১৯/১২/২০১৯

মেষ :– কাউকে ভালবেসে মানসিক যন্ত্রণা পেতে পারেন। প্রেমপ্রীতি তেমন শুভ হবে না। শেয়ারবাজারে অর্থলগ্নি করতেই পারেন। ব্যবসায়ীদের আর্থিক দিক শুভ।সরকারি ও বেসরকারি ক্ষেত্রে চাকরির আশা করতে পারেন। ছাত্র-ছাত্রীদের শিক্ষা ক্ষেত্র শুভ।
বৃষ :– ভ্রাতাভগিনীদের ভিতর সম্পত্তি বিষয়ক গোলমাল মিটে যেতে পারে।পরিবারে আনন্দের পরিবেশ থাকবে। শহর এলাকায় ফ্ল্যাট বা জমি কিনতে পারেন।আর্থিক স্বচ্ছলতা বৃদ্ধি পাবে। ব্যবসায়ের জন্য সরকারি ঋণ গ্রহণ করতে পারেন।জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষায় যারা বসতে চাইছেন তারা আর একটু মনোযোগী হলে ভালো হয়।
মিথুন :– বহুদিনের মনের ইচ্ছা প্রধানমন্ত্রী আবাস যোজনায় গৃহ নির্মাণ করে তা পূরণ হবে।তীর্থে যাওয়ার সিদ্ধান্ত নিতে পারেন।ঈশ্বর চিন্তায় মানসিক চঞ্চলতা একটু স্থিতু হবে। চিংড়ি মাছের বৈদেশিক বাণিজ্যের সুযোগ নিতে পারেন। ছাত্র-ছাত্রীরা নতুন বই কেনার ও পড়াশোনার আনন্দ পাবেন।
কর্কট :– কুটনৈতিক মানসিকতায় রাজনৈতিক সুযোগ-সুবিধা নিতে পারেন, আপনার বিরোধীপক্ষ প্রতিবাদ করে তেমন সফল হবে না। স্ত্রীর নামে নতুন ব্যবসা চালু করতে পারেন, ব্যবসায় ভালো চলবে। দূরশিক্ষার পঠন-পাঠনে নিজের ডিগ্রী ও মান বাড়াতে পারেন।
সিংহ :– যারা আর্থিক দিক থেকে খুবই দুর্বল তাদের আর্থিক দিক থেকে উন্নয়নের চিন্তাভাবনা করতে পারেন। যারা আইনজ্ঞ তাদের প্রভাব প্রতিপত্তি ও সামাজিক মান মর্যাদা বৃদ্ধি পাবে। ব্যবসায়ীরা সরকারি মুদ্রা লোন এর সাহায্যে ক্ষুদ্র কারবারকে বৃহৎ কারবারে প্রতিষ্ঠা করতে পারেন।
কন্যা :– স্নাতকস্তরের ছাত্রছাত্রীদের নিজেদের ভুল বোঝাবুঝিতে শিক্ষার ক্ষতি হতে পারে। চাকুরীর পরীক্ষার প্রস্তুতি নিতে পারেন। বিবাহের পাকা কথা দিতে পারেন।বাইরের রাজ্যে ব্যবসায়ের কাজে যেতে পারেন। পৈতৃক ব্যবসা বাণিজ্য নিজে দেখাশোনা করতে পারেন। স্বর্ণালঙ্কারের ব্যবসায় সাফল্য পাবেন।
তুলা :– বাবার কাছে ব্যবসায় হাতে খড়ি নিয়ে নতুন কর্ম জগতে প্রবেশ করতে পারেন। সরকারি ঋণের ব্যবস্থা করতে পারেন। সাইকেল বাইক বা ছোট চার চাকার গাড়ির ব্যবসা যারা করছেন তারা লাভবান হবেন। চাকুরী ক্ষেত্রে সহকর্মীর সঙ্গে মতানৈক্য ঘটতে পারে। স্নাতক স্তরের ছাত্রছাত্রীরা গৃহ শিক্ষকতা করতে পারেন।
বৃশ্চিক :– ক্ষুদ্র তাঁত শিল্পী যারা তাদের আর্থিক উন্নতি ঘটবে। লেখক কবি বা গীতিকার হিসেবে নিজের পরিচয় প্রতিষ্ঠা করতে সক্ষম হবেন। প্রযুক্তিবিদ হিসাবে বাইরের রাজ্যে চাকরি পাবেন। ভারতের বিভিন্ন তীর্থ স্থানে মাধুকরী করতে পারেন ও ভ্রমণ কাহিনী লিপিবদ্ধ করতে পারেন।ছাত্রছাত্রীরা শিক্ষামূলক ভ্রমণে যেতে পারেন।
ধনু :– হঠাৎ কোন রাজকীয় ও বিলাসব্যসন এর সুযোগ পেতে পারেন। লটারি জুয়া বা ফাটকা খেলায় অর্থ লাভ হতে পারে। সন্তানের শিক্ষা খাতে মোটা অর্থ ব্যয় এর সম্ভাবনা আছে। সন্তানকে বিদেশে ডাক্তারি বা ইঞ্জিনিয়ারিং পড়তে পাঠাতে পারেন। পারিবারিক দিক শুভ আর্থিক ক্ষেত্রে শুভ। ব্যবসা-বাণিজ্য ভালো চলবে।
মকর :– সহজ সরল মানুষ যারা যাদের অন্যের জন্য প্রাণ কাঁদে তারা গরীব-দুঃখীদের জন্য শীতবস্ত্র কম্বল প্রভৃতি দান করতে পারেন। বাইরের রাজ্য থেকে মাছ আমদানি করে রুই চিংড়ি মাছের আড়ত চালাতে পারেন। যারা আলুর ব্যবসায়ী তারা বাইরে রাজ্য থেকে প্রচুর পরিমাণে আমদানি আলু স্টক করতে পারেন। সন্তানের শিক্ষার জন্য গৃহে ভালো গৃহ শিক্ষক নিয়োগের ব্যবস্থা করুন।
কুম্ভ :– ক্ষণিকের শারীরিক আনন্দের জন্য এডস্ বা সিফিলিসের মত মারাত্মক পীড়ার সম্মুখীন হতে পারেন। শেয়ার বাজারে লগ্নি করতে পারেন। লৌহ জিংক সিসা প্রভৃতি ধাতু ব্যবসায় লাভবান হবেন। কাঠের বদলে প্লাস্টিক জাতীয় বস্তু দ্বারা কাঠের বিকল্প ব্যবহার করতে পারেন। আর্থিক দিকে এতেই বেশি লাভবান হবেন।
মীন :– সরকারি আনুকূল্যে ইংরাজী মাধ্যমের শিক্ষা প্রতিষ্ঠানের ব্যবসা খুলতে পারেন, আপনার সুনাম ও যশ বৃদ্ধি পাবে।চাকুরী জীবিদের বদলী হতে পারেন। সন্তানের শিক্ষা নিয়ে দুশ্চিন্তা বৃদ্ধি করতে পারে। অর্থনৈতিক ও পারিবারিক দিক শুভ।
— শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here