দৈনিক রাশিফল : ২০/০১/২০২০

মেষ :– রাজনৈতিক টানাপোড়েনে আপনি নিজে দিশেহারা হয়ে যেতে পারেন, নিরপেক্ষ ভাবে নিজেকে রাখার চেষ্টা করুন। যাদের হাই ব্লাড প্রেসার তারা প্রাতঃভ্রমণ বন্ধ করবেন না, নিজেকে সুস্থ রাখার সব রকম প্রয়াস চালিয়ে যাবেন। উচ্চশিক্ষার জন্য বিদেশে যেতে পারেন।
বৃষ :– দুরভিসন্ধিমূলক কাজে যারা যুক্ত তাদের সঙ্গ ত্যাগ করুন, আপনার রাজনৈতিক ক্যারিয়ার গঠনে কোন বাধা আসবে না। সামান্য ছোটখাটো গাছপালা বিক্রি করে বা নার্সারি চালিয়ে ভালো আয় এর মুখ দেখবেন। পারিবারিক দিকে প্রবল মন কষাকষি থাকলেও কোন কাজে সকলে এককাট্টা হতে কোন বাধা বিসম্বাদ থাকবে না। ছাত্র-ছাত্রীদের শিক্ষাক্ষেত্রে শুভ।
মিথুন :– দূরের কোন ঘনিষ্ঠ বন্ধু চাকরির সংস্থান ঘটিয়ে দিতে পারে। ডিফেন্সের চাকরির জন্য নিজেকে প্রস্তুত করতে পারেন, চাকুরীর সম্ভাবনা আছে। বাণিজ্যি সংস্থায় যারা কর্মরত তাদের উর্ধ্বতন কর্তৃপক্ষের সহায়তায় নানা ঝামেলা থেকে মুক্তি মিলবে। খুচরো ছোটখাটো ব্যবসায়ীদের ব্যবসা সংক্রান্ত সমস্যা মিটে যাবে। ছাত্র-ছাত্রীদের পরীক্ষা সংক্রান্ত চাপ একটু থাকলেও তা কাটিয়ে উঠতে পারবে।
কর্কট :– আজ নতুন করে এক শিহরণ, বাবার মাথায় জল ঢালতে গিয়ে নিজের স্বামী-সন্তান ছাড়াও লক্ষ্য লক্ষ্য বীরসন্তানের জন্য আজকে আপনিও মহাদেবের চরণে সেবা দেবেন,সকলের মঙ্গল কামনা করবেন। আধ্যাত্মিক চেতনা বৃদ্ধি পাবে। আর্থিক দিকে শুভ। ছাত্র-ছাত্রীদের আগামী দিনের পরীক্ষার জন্য প্রস্তুতি নিতে অসুবিধা হবে না।
সিংহ :– আধ্যাত্মিক চিন্তা ভাবনা সৎসঙ্গে যোগদান প্রভৃতি নানা বিষয়ে দিনটা কাটবে। ছোট ব্যবসায়ীদের ব্যবসা খুবই ভালো হবে আর্থিক উন্নতি ঘটবে। ছুটি কাটাতে সমুদ্র পাড়ে বেড়াতে যেতে পারেন সারাদিনটা আনন্দ এবং খুশিতে কেটে যাবে। ছাত্র-ছাত্রীরা পূর্বপাঠের পুনরালোচনা করে রাখুন, আগামী দিন সুফল পাবেন।
কন্যা :– গুপ্ত শত্রু খুব ধীরে আপনার ক্ষতি করার চেষ্টা করছে সুঁচ হয়ে ঢুকে ফাল হয়ে বেরিয়ে যাবার চেষ্টায় আছে সাবধান হবেন। ব্যবসা-বাণিজ্য মোটামুটি শুভ, আর্থিক দিকে বিশেষ চাপ থাকলেও কোনো ক্ষতির সম্ভবনা নেই। ছাত্র-ছাত্রীদের শিক্ষাক্ষেত্রে চাপ থাকলেও তা কাটিয়ে উঠতে সক্ষম হবেন।
তুলা :– রাজনৈতিক ক্ষেত্রে প্রতিপক্ষকে উচিত জবাব দিতে পিছপা হবেন না, আপনার প্রতিদ্বন্দ্বী চুপিসারে সরে যেতে বাধ্য হবে। পারিবারিক সমস্যা মিটে গিয়ে সকলের সঙ্গে একটা সুন্দর সম্পর্ক গঠন হবে। ছোটখাটো ব্যবসায়ীদের আয়পয় এবং উন্নতি ভালো হবে। নতুন কাজের সন্ধান আসতে পারে কর্মক্ষেত্র শুভ। ছাত্রছাত্রীরা একটু মনোযোগী হলে পরীক্ষা ভালো দিতে পারবেন।
বৃশ্চিক :– যারা আপনাকে পরিহাস করবে তারা আপনার কাছে নিজেদের ভুলের জন্য আফসোস করবে। পাড়াতে বা গ্রামে আপনার কাজ প্রশংসার স্বাক্ষর বহন করবে। কাঠের ব্যবসা বা টিম্বার এর ব্যবসায়ীরা আর্থিক দিকে খুবই লাভবান হবেন। রেল বা সামরিক বাহিনীর চাকুরীতে যোগদান করতে পারেন। উচ্চমাধ্যমিকের ছাত্রছাত্রীরা বিধি নিষেধ ভঙ্গ করে নিজের ভাগ্যকে পরিহাস করবেন না।
ধনু :– ট্রেনে বাসে টিকিট না কাটার জন্য অসম্মানিত হতে পারেন সতর্ক ওসাবধান হওয়া বাঞ্ছনীয়, অর্থনীতি ব্যাপারে সতর্ক থাকবেন খুব পরিচিত ব্যক্তি আর্থিক ক্ষেত্রে আপনার সাংঘাতিক ক্ষতি ডেকে আনতে পারে। গুপ্ত শত্রু থেকে সাবধান হবেন নচেৎ রমরমা ব্যবসা একেবারে শুকিয়ে যাবে। চাকুরীজীবীদের আর্থিক ক্ষেত্রে শুভ, ভ্রমণযোগ আছে। ছাত্রছাত্রীরা পড়াশোনা ব্যাপারে একটু সতর্ক হবেন বন্ধু বান্ধবী দ্বারা ক্ষতি হতে পারে।
মকর :– রমরমা ব্যবসা হঠাৎ যেন থমকে যাচ্ছে কিছুতেই কোন কুল কিনারা করতে পারছেন না, হতাশ হবেন না স্থির মস্তিষ্কে সঠিক সিদ্ধান্ত নেবার চেষ্টা করুন সুফল ধীরে ধীরে মিলবে।সোমবারের শিব পূজাপালন করে সকলের উন্নতি কামনা করে আধ্যাত্মিক চেতনা বৃদ্ধি পাবে। দাম্পত্য কলহ মিটে গিয়ে সুখের বাতাবরণ তৈরি হবে। ছাত্র-ছাত্রীদের শিক্ষা ক্ষেত্রে শুভ।
কুম্ভ :– সঙ্গী সাথীদের সাথে চড়ুইভাতি করে এক অনাবিল আনন্দ পাবেন, আধ্যাত্মিক দিকের উন্নতি ঘটবে। শেয়ারবাজারে এখনই নামবেন না, যেখানেই অর্থলগ্নি করুন না কেন খুব ভেবেচিন্তে তবেই লগ্নি করবেন নচেৎ আর্থিক ক্ষতির সম্ভাবনা আছে। যারা এ আই বি ই র পরীক্ষা পাস করে যাবেন পরীক্ষা দিয়েছেন?
মীন :– মশা মাছির মতন সাংঘাতিক পোকামাকর থেকে সাবধান থাকবেন সোয়াইন ফ্লু বা ডেঙ্গুর মতন মারাত্মক অসুখ হতে পারে, জলবায়ু পরিবর্তনের এই সময়ে খুব সাবধান থাকা প্রয়োজন। ব্যবসার কাজে ভিন রাজ্যে যেতে হতে পারে। হঠাৎ করে বিবাহ হতে পারে, দাম্পত্য জীবন সুখের হবে। ছাত্র-ছাত্রীরা বিজ্ঞানের কলাকৌশল প্রদর্শন করে সুনাম ও খ্যাতি অর্জন করতে সক্ষম হবেন।
— শ্রী সঞ্জয়, ফোন :9932232291.

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here