দৈনিক রাশিফল : ২০/০৭/২০১৯

দৈনিক রাশিফল : ২০/০৭/২০১৯

মেষ :– নিজের ভুলগুলো শুধরে নিয়ে ধীরে সুস্থে মনস্থির করে কাজে-কর্মে লেগে পড়ুন অনেক বাঁধা আসলেও তা ধীরে ধীরে কেটে যাবে। চাকুরীজীবীদের কাজের ক্ষেত্রে সহকর্মীর সঙ্গে মতবিরোধ ঘটতে পারে, উর্দ্ধতন কর্তৃপক্ষের সহায়তায় মতবিরোধ কেটে যেতে পারে। ছাত্রছাত্রীরা আগামী দিনের জল সংকট নিয়ে প্রচার অভিযান চালাতে পারেন।
বৃষ :– রাজনৈতিক ক্ষেত্রে নিজের দলীয় কোন্দল সামলাতে হিমশিম খেতে পারেন খুব কাছের ব্যক্তিরাই আপনার বিরোধিতা করবে। ব্যবসায়ীরা চিরাচরিত গতিপথ পরিবর্তন করে নতুন কোনো চিন্তা-ভাবনা ও ধ্যান-ধারণা প্রয়োগ করতে পারেন। ছাত্র আন্দোলনের পথ ধরেই ছাত্র-ছাত্রীদের রাজনৈতিক শিক্ষার হাতে খড়ি হতে পারে।
মিথুন :– প্রত্যুৎপন্নমতিত্ব এর পরিচয় দিয়ে কর্ম ক্ষেত্রে নিজের জায়গা তৈরি করে নিতে সক্ষম হবেন সকলের মনমত কাজ আপনি করতে সক্ষম হবেন। আন্তঃ রাজ্য ব্যবসায় ডিম, ছাগল, মাছ প্রভৃতির আমদানি-রপ্তানি কারবারে খুব ভালো আয়পয় ঘটবে।
কর্কট :– বিবাহের জন্য তড়িঘড়ি করবেন না মাঙ্গলিক দোষ থাকলে তা কাটিয়ে নিয়ে বিবাহের সুবন্দোবস্ত করুন, দাম্পত্য জীবন সুখের হবে। কর্ম ক্ষেত্রে বাধা বাধা ভাব থাকলেও তা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। ছাত্র-ছাত্রীরা সেবামূলক কাজের জন্য নার্সিং এর ট্রেনিং নিতে পারেন।
সিংহ :– সন্তানের শিক্ষার ব্যাপারে সকল গৃহ শিক্ষকের সঙ্গে কথা বলে সন্তানের সম্পর্কে জেনে নিন সন্তানের মানসিক ঘাটতি পূরণ করুন। অসবর্ণ বিবাহ আপনার পরিবার আপনার মুখ চেয়ে মেনে নিতে বাধ্য হবেন।দাম্পত্য জীবন সুখের হবে।
কন্যা :– ধীরেসুস্থে জীবনের চলার পথ মসৃণ থাকবে না গুপ্তশত্রুর চাপে নানাভাবে আপনাকে পর্যুদস্তহতে হতে পারে। জ্ঞাতি শত্রু সম্পত্তি ভাগাভাগি তে বাধা দেবে। ব্যক্তিগত যানবাহনের চলাফেরায় সাবধান নিজের ও অন্যের ক্ষতি হয়ে যেতে পারে।
তুলা :– কারোর প্রতি ব্যক্তিগত ক্রোধ আক্রোশ নিয়ে কোন কাজ করবেন না তাতে আপনি উল্টে বিপদে পড়ে যেতে পারেন। বিবাহযোগ্য কন্যার ভৌম দোষ থাকলে মাঙ্গলিক থাকলে তা কাটিয়ে বিবাহের সুস্থ করুন নচেৎ ভবিষ্যতে আরো বিপদে পড়ার সম্ভাবনা থাকবে। ছাত্র-ছাত্রীদের পড়াশুনার চাপ বৃদ্ধি পাবে।
বৃশ্চিক :– কাজের ক্ষেত্রে দায় দায়িত্ব এড়িয়ে যাওয়ার চেষ্টা করলে নিজের ক্ষতি হওয়ার সম্ভাবনাই বেশি কর্মজীবনে লাল কালির দাগ পড়তে পারে বা কর্ম হানি ঘটতে পারে। শনির সাড়েসাতি বা কালসর্প যোগ থাকলে তা কাটিয়ে ওঠার চেষ্টা করুন। ছাত্র-ছাত্রীরা প্রযুক্তিবিদ্যা বা চিকিৎসাবিদ্যায় পড়াশোনা করলে পারদর্শী হতে পারবেন।
ধনু :– শনির সাড়ে সাতি কাটাতে প্রতি শনিবার দক্ষিণা কালিকা পূজা দিন, নানা বাধা বিঘ্নে অনেক হওয়া কাজ আটকিয়ে আছে তার কিছুটা হলেও নিরসন হবে। সন্তানতুল্য নিকট আত্মীয়ের বিবাহের চাপ আর্থিক দিক থেকে আপনার উপরেই বেশি চাপবে।
মকর :– হিমালয়ের কোলে তুষার তীর্থ অমরনাথ বা ওই ধরনের কোন তীর্থস্থানে বেড়াতে যেতে পারেন মানসিক উৎফুল্লতা থাকবে। নানা ভাষা নানা মত নানা পরিধান এর মাঝে নিজেকে হারিয়ে এক অনাবিল আনন্দের মধ্যে কিছুটা দিন কাটিয়ে খুব খুশিতে থাকতে পারবেন।
কুম্ভ :– শিল্পী হিসাবে অনেক নামী দামী আর্টিস্ট এর সাথে একই মঞ্চে আপনার কলা প্রদর্শন করে সকলের চোখে সমীহ আদায় করে নিতে সক্ষম হবেন। দেশে বিদেশে নাম ছড়িয়ে পড়বে। কাজের ক্ষেত্রে নতুন লোক নিয়োগ করতে পারেন। প্রেমিক আপনাকে ঠকাতে পারে, আপনাকে ভোগ বিলাসের বস্তু মনেকরে। ছাত্র ছাত্রীরা একটু মনদিয়ে পড়াশুনা করলে পরীক্ষার রেজাল্ট খুব ভালো হবে।
মীন :– প্রেমে আঘাত পেয়ে মন উচাটন হয়ে আছে কাউকে সহ্য করতে পারবে না, নিজেকে নিজেই বুঝ দিতে হবে, হটকারী সিদ্ধান্ত থেকে সাবধান। সন্তানের জন্য নতুন বাইক উপহার হিসাবে আনুন, কিন্তু সাবধানে চালাতে বলুন। ব্যবসা চালাতে আপনার জ্ঞান ও বিদ্যা দুই ই যথেষ্ট আছে, হতাশায় না ভুগে মনে জোর রাখুন। প্রযুক্তি নিয়ে পড়াশোনা করা ছাত্রছাত্রীদের চাকরির সুযোগ আসতে পারে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 2 =