দৈনিক রাশিফল : ২১/০১/২০২০

মেষ :– দীর্ঘ প্রেমের অবসান দুই পরিবারের মধ্যে আলোচনা করে শুভ পরিণয়ের ব্যবস্থা করবে ফলে মানসিক দুঃশ্চিন্তার অবসান ঘটলো। আগুন থেকে সাবধান, হাতে পায়ে আগুন ছিটকে লেগে পুড়ে যেতে পারে। ব্যবসায়িক দিকে সমান্য চাপ আসতে পারে সেজন্য ব্যবসায় ক্ষতি হচ্ছে ভেবে ব্যবসায় বন্ধ করে দেবার কারণ নেই, হতাশ হবেন না একটু ধৈর্য্য ধরুন।
বৃষ :– হাই ব্লাড প্রেসার থাকলে অবশ্যই ঔষধ সেবন করুন ও চিকিৎসকের পরামর্শ মতন চলুন অবহেলা করলে বিপদ ডেকে আনবেন। বন্ধুর বাড়িতে মিষ্টিমুখ করাবেই সবিনয়ে এড়িয়ে যান সুগার পেসেণ্ট হলে কিডনির প্রোব্লেম আসতে পারে। স্টেশোনরি ও মিষ্টির দোকান খুবই ভালো চলবে। আর্থিক চাপ থাকলেও ঋণ মুক্ত হবেন। যারা চাকরীর জন্য ট্রেনিং নিচ্ছেন তাদের চাকুরীর ক্ষেত্রে শুভ হলেও মোটামোটি জায়গাতে চাকুরী পাবেন বেশী মাহিনার চাকুরী পাবেন না।
মিথুন :– চাষীর চাষের ক্ষতিপূরণ হিসাবে আর্থিক সাহায্য পেতে পারেন।স্বামী-স্ত্রীর মধ্যে সন্দেহ ভুল বোঝাবুঝি পারস্পারিক সুসম্পর্ককে নষ্ট করতে পারে। বহুমুখী প্রতিভার পরিচয় দিতে সক্ষম হবেন। আর্থিক দিক বেশ ভাল।ব্যবসায় লাভবান হবেন।
কর্কট :– নতুন চাকুরিতে নিয়োগ পেতে পারেন। নার্স, স্টেনোটাইপিস্ট হিসাবেও যোগদান করতে পারেন।সঠিক বুদ্ধি প্রয়োগ করে পরিবারিক সমস্যা মিটিয়ে ফেলতে পারেন , অনেকে চাইবে অশান্তি জিইয়ে রাখতে গুপ্ত শত্রুর অভাব নেই । ব্যবসায়িক দিকে একটু হলেও ঋণ শোধের চেষ্টা করুন। অর্থকরী ফসল হিসাবে পানের ব্যবসা খুবই ভালো চলবে। বিদেশে পাঠরতরা বাড়ী ফিরতে পারেন বা দেশের বিভিন্ন প্রান্তে যারা পড়াশুনা করছেন তারা বাড়ী ফিরতে পারেন। আনন্দে নিজেকে আত্মহারা করবেন না সাবধানে বাইক বা চার চাকা চালাবেন।
সিংহ :– যারা শিল্পী বিশেষ করে সল্প দৈর্ঘ্যের ছবি তৈরী করেন বা সিরিয়ালে কাজ করেন তাদের পক্ষে দিনটি খুবই শুভ আর্থিক লাভ ও সন্মানজনক, বড় পর্দার কাজ ও পেতে পারেন। ব্যবসায়িক সাফল্য লাভ। দূরের কোন নিকট আত্মীয়ের দুঃসংবাদ মানসিকদিক বিচলিত করতে পারে। শিক্ষার্থীদের চাকুরীর জন্য বিশেষ ট্রেনিংস্কুলে বা কলেজে পড়াশুনা করার প্রস্তূতি নিতে পারেন।
কন্যা :– ধুরন্ধর চালাক ব্যক্তি দ্বারা আর্থিকভাবে প্রতারিত হতে পারেন, লেনদেনের সময় সাক্ষী হিসাবে বন্ধুদের উপস্থিতি শুভ হবে। জমি বাড়ীর দালাল বা কন্ট্রাক্টর হিসাবে কাজ করছেন যারা তাদের আার্থিক দিক খুবই শুভ, ছোট ব্যবসায়ীদের ব্যবসা ভালো চলবে আার্থিক দিক শুভ, ঋণের বোঝা কিছুটা হলেও শোধ করতে সমর্থ হবেন। পড়াশুনো একটু ঢিলা পরে যাবে।
তুলা :– ঝুঁকি নিয়ে কাজে নেমে পড়ুন ছোট কারবার হলেও আপনার সাফল্য ধীরে ধীরে আসবেই। উৎপাদন মূলক কাজে আপনি পরিবারের ও বাইরের ব্যক্তিদের কর্মে নিযুক্ত করতে সক্ষম হবেন। নিজের সঙ্গে অন্যের সংসার চালানোর ক্ষমতা ঈশ্বর আপনাকে দেবেন। চাকুরীজীবিদের ভ্রমণের যোগ উত্তর ভারত বা মধ্য ভারত।
বৃশ্চিক :– নৃত্য গীত কলায় যারা পারদর্শী তারা বিভিন্ন অনুষ্ঠানের আমন্ত্রণ পাবেনই, সুনাম যশ ও আার্থিক দিকে সাফল্য পাবেন একই সঙ্গে ভ্রমণ যোগ আছে, বাইরের রাজ্যে নৃত্য গীতের জন্যও ও ডাক পাবেন। চাকুরী ক্ষেত্রে চাপ একটু থাকবেই উচ্চ পদস্থ কর্মীর সাথে কোন বিষয়ে মতপার্থক্য ঘটতে পারে। ব্যবসায়িক সাফল্য লাভ হবে। একটু সতর্ক হওয়া দরকার আবহাওয়া পরিবর্তনের জন্য সাইনাস এর পীড়ায় কষ্ট পেতে পারেন।
ধনু :– পরিবারিক অশান্তি জীবনকে দুর্বিষহ করে তুলতেই পারে যারা মাদক সেবন করেন তাদের কিডনীর সমস্যা আসতে পারে। শান্ত ভাবে নিজেকে বোঝার চেষ্টা করুন বহু সমস্যা মিটে যাবে। ছাত্রছাত্রীরা এই সময়ে একটু সাবধানে থাকবেন নচেৎ ঠাণ্ডা লেগে সাইনাস এর ঝামেলা আসতে পারে, পড়াশুনার ভয়ানক ক্ষতি হবে। ব্যবসায়ী দের মুনাফা ঠিক থাকবে।
মকর :– পাহাড়ে ভ্রমণ বা দুঃসাহসিক অভিযানে যেতে পারেন ।আর্থিক দিকে চাপ একটু থাকবেই। নিজের ব্যক্তিগত সম্পদ সমাজের উন্নতির জন্য দান করতে পারেন, সুনাম যশ ও প্রতিপত্তি বৃদ্ধি পাবে। ব্যবসায়িক দিকে আর্থিক সাফল্য থাকবে, সোনার কারিগর ও সোনার ব্যবসায়ীদের কাজের চাপ বাড়বে আর্থিক দিকেও মুনাফা বৃদ্ধি পাবে। ছাত্রছাত্রীদের পড়াশুনায় মনোযোগ বৃদ্ধিপাবে।
কুম্ভ :– বন্ধু হঠাৎ বিপদে আপনার শরণাপন্ন হতে পারে কিন্তু আপনি কতখানি তার জন্য করতে পারবেন সেটা প্রশ্ন থেকেই যাবে, পরিবারের কারো কারো আপত্তি আপনাকে সৎ কাজে বাধা দেবে। ঈশ্বর অনুরাগী ভগবৎ চিন্তা আপনাকে ধর্ম পথে যেতে সাহায্য করবে। ফলমূল একটু বেশী পরিমাণে আহার করুন শারীরিক দিকে অনেক সমস্যা দূর হয়ে যাবে।
মীন :– সমাজিক কল্যাণে নানা কাজের ঝুঁকি নিয়ে কাজ করতে ভালো বাসেন এমন কিছু কাজ করবেন যা বিরোধী দল কে চমকিয়ে দেবেন আপনার বক্তব্য সকলের কাছেই শ্রুতি মধুর। চাকুরী ক্ষেত্রে কর্মনিয়োগ পত্র পেতে পারেন।
যানবাহনের ব্যবসায় বা ফেরিঘাটের ব্যবসায় অর্থ লগ্নি করতে পারেন। নিজের জানাশোনা পরিচিত কেউ আর্থিক ক্ষতির কারণ হবে সাবধান, কাউকে ঋণ শুধু হাতে দেবেন না। ছাত্রছাত্রীরা মেধা শক্তি বাড়ানোর জন্য যোগ ব্যায়াম অবশ্যই করা দরকার, মেধা ও স্মৃতি শক্তি বাড়লে পড়াশুনো খুবই ভালো হবে।
— শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here