দৈনিক রাশিফল : ২১/০৭/২০১৯

দৈনিক রাশিফল : ২১/০৭/২০১৯

মেষ :– প্রবাসী সমস্ত আত্মীয়-স্বজন বন্ধু-বান্ধবদের একসঙ্গে বিবাহ বাড়িতে সকলের মিল হবে। আপনাকে কাছে পেয়ে সকলের মধ্যে আনন্দ এবং উচ্ছ্বাসে ভরপুর থাকবে। ছাত্র-ছাত্রীদের পড়াশোনার উপর একটু চাপ বাড়ানো উচিত।
বৃষ :– ঋণের অর্থ ফেরত দিয়ে বন্ধুর কাছে অর্থ আত্মসাৎ করার মানসিকতা নেই এটা বোঝাতে পেরে আনন্দিত হবেন। শেয়ার বাজারে বা অংশীদারি কারবারে অর্থ লগ্নি করতে পারেন। পারিবারিক জীবন ও দাম্পত্য জীবন সুখের হবে।
মিথুন :– নিকট কোন আত্মীয়ের সহযোগিতায় ভারতের পশ্চিম প্রান্তে কোন কোম্পানিতে চাকরির সুযোগ আসবে। খুব বেশি রাগ বা অভিমান দাম্পত্য জীবনে অশান্তি এনে দিতে পারে, নিজেকে সঠিকভাবে চিন্তা ভাবনা করতে হবে এবং কথাবাত্রা ভীষণভাবে শান্ত মেজাজে বলতে হবে।
কর্কট :– যারা দৈহিক প্রতিবন্ধী তারা সরকারি কাজের সুযোগ সুবিধা পেতে পারেন। সমুদ্রের মাছ কেনা বেচায় আমদানি-রপ্তানিতে আপনি ভালো অর্থ পাবেন বিশেষ করে ইলিশ ও চিংড়ি মাছের উপর। যারা আর্টস বা কলা বিভাগে পলিটিক্যাল সাইন্স নিয়ে পড়াশোনা করছেন তাদের ভবিষ্যতে রাজনৈতিক দিক সুগম হবে।
সিংহ :– খাদ্য ও পানীয় খুব বুঝেসুঝে খাওয়ার ব্যবস্থা করবেন কারণ জন্ডিস বা পেটের রোগে ভুগে কষ্ট পেতে পারেন। বয়স্ক পিতা-মাতা বা গুরুজনদের প্রতি সজাগ দৃষ্টি রাখুন অসুস্থ দেখলেই হসপিটাল বা নার্সিংহোমে নিয়ে চলে যান। ছাত্রছাত্রীরা সমাজকল্যাণমূলক কাজে এগিয়ে আসবেন।
কন্যা :– নিজের আর্থিক সঙ্গতি না থাকলেও অন্যের জন্য আপনি অনেক কাজ করতে পারেন। রাজনৈতিক দলের নেতৃত্ব আপনার হাতে আসতে পারে। মধুচন্দ্রিমা যাপনে সমুদ্র পাড়ে বেড়াতে যেতে পারেন দাম্পত্য জীবন সুখের হবে। প্রথম প্রেমের ছোঁয়ায় শিক্ষা ক্ষেত্রে বাধা বাধা ভাব আসতে পারে সাবধান হওয়া বাঞ্ছনীয়।
তুলা :– নিজের সংসারে অশান্তি আসলে তাকে মেনে নেয়ার চেষ্টা করুন অন্যের উপর দোষারোপ না করাই ভালো নিজের দোষ শোধরাবার চেষ্টা করলে খুব ভালো হয়। অত্যধিক মদ্য পানে শারীরিক ও মানসিক ক্ষতি হতে পারে অর্থ নয়ছয় হওয়ার সম্ভাবনা সবচেয়ে বেশি বন্ধুবান্ধব থেকে সাবধান হবেন।
বৃশ্চিক :– নাতি-নাতনির সঙ্গে দূরে কোথাও ভ্রমণে গিয়ে মানসিক আনন্দ ও সুখ পেতে পারেন। যারা পুরী ভ্রমণ এ গিয়েছেন তাদের পুরীর মন্দির দর্শনে আধ্যাত্মিক চেতনার উন্মেষ ঘটবে। রামকৃষ্ণ মিশন ভারত সেবাশ্রম সংঘ দীক্ষা গ্রহণ করে নিজের আত্মমুক্তির চেষ্টা সফল করতে পারেন।
ধনু :– বিবাহের উপযুক্ত পাত্রপাত্রী পেতে পারেন শীঘ্রই বিবাহ হইবে। যাদের দীর্ঘদিন প্রেম চলছে তাদের বিবাহ শীঘ্রই হইবে। চাকুরী ক্ষেত্রে প্রমোশন ও অর্থনৈতিক দিক উভয়ই উন্নতি লাভ করতে পারে। ছাত্র ছাত্রীরা পরিবেশ রক্ষার জন্য বৃক্ষরোপণ উৎসব পালন করতে পারেন।
মকর :– নিজের উন্নতি সাধনের জন্য অন্যের কোন ক্ষতি হয়ে যেতে পারে এমন কোন কাজ করবেন না, তুকতাক ঝাড়ফুঁকে নিজের ক্ষতি সাধনই হবে। ভালো জ্যোতিষীর পরামর্শে রত্ন ধারণ করতে পারেন। গো পালন ও মুরগির পোল্ট্রি ফার্ম খুলে আর্থিক উন্নতি ঘটাতে সক্ষম হবেন।
কুম্ভ :– অর্থ বিনিয়োগ এর আগে কিছুটা ভাবনা চিন্তা করবেন যেখানে সেখানে অর্থ বিনিয়োগ করে অর্থের অপচয় ঘটাবেন না। পরকীয়া প্রেমের ফাঁদে পড়ে মান সম্মান ও অর্থ উভয়ই নষ্ট হতে পারে সাবধান হবেন। কম্পিউটার সায়েন্স নিয়ে যারা পড়াশোনা করছেন তাদের কর্ম ক্ষেত্রে সুযোগ আসতে পারে।
মীন :– বাণিজ্যিক ক্ষেত্রে বা কারবারের ক্ষেত্রে আপনার হিসাব পত্র সঠিকভাবে রাখার চেষ্টা করুন নচেৎ যে কোন সময়ে ট্যাক্সের ঝামেলায় পড়ে আর্থিক দণ্ড হতে পারে। পরিবহন ব্যবসায় উন্নতি লাভ করবেন নতুন গাড়ি নামাতে পারেন। ছাত্র-ছাত্রীদের ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং নিয়ে যারা পাশ করেছেন কলেজ ক্যাম্পাসিং এ তাদের চাকুরীর সুযোগ আছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − four =