দৈনিক রাশিফল : ২১/১২/২০১৯

মেষ :– যাদের ভাবতে ভাবতে বিয়ের বয়স পেরিয়ে গেছে, তাদের আগামী বসন্তে বিয়ের ফুল ফুটতে পারে, আপাতত পাত্র বা পাত্রী দেখার কাজ সম্পন্ন হয়ে থাকবে।ব্যবসায়ের জন্য নামিদামি কোম্পানির হোলসেল ডিস্ট্রিবিউটর বা স্টকিস্ট শিপ নিতে পারেন। প্রশাসনিক বিভাগের চাকুরীর জন্য কোন ট্রেনিং বা কোন প্রশিক্ষণ স্কুলে ভর্তি হতে পারেন।
বৃষ :– বহুকষ্টে সরকারি চাকরি পেতে পারেন দারিদ্রতা দূর হবার ভাবনায় পরিবারের সকলে আনন্দিত হবেন।পরিবারের মঙ্গল কামনায় গৃহে কোন পূজা পার্বণ করতে পারেন। নারকেল সুপারি গাছের মতো উঁচু গাছে ওঠার ঝুঁকি নেবেন না, যারা ফল পারেন তাদের দিয়েই নারকেল সুপারি পাড়িয়ে নিন।
মিথুন :– নিজের কাজের চাপ সামলাতে হিমশিম খেলেও অন্যের কাজের চাপ আপনার ঘাড়েই চাপবে। খাদ্যে বিষক্রিয়া হয়ে উদারাময় হতে পারে। রাস্তাঘাটের খোলা খাবার না খাওয়াই ভালো। প্রেমিক বা প্রেমিকার সাথে মন-কষাকষি করে হটকারী সিদ্ধান্ত নেবেন না। ছোট শিশুদের পড়াশোনায় অমনোযোগী হতেই পারে সেজন্য বকাঝকা বা মারধর করবেন না।
কর্কট :– বাড়ির আত্মীয় বা পরিবারের সাথে মা-বাবাকে সঙ্গে নিয়ে কোন কাছাকাছ মেলায় তীর্থে যেতে পারেন। জমি জমার বিষয়ে মাতুল এর সঙ্গে মনোমালিন্য ঘটতে পারে। মাতৃকুলের বিষয়-সম্পত্তির ভাগ আপনি পাবেন। উচ্চশিক্ষা ও জীবনের ক্যারিয়ার গড়ার স্বপ্ন নিয়ে দুশ্চিন্তা হতে পারে।
সিংহ :– অন্যকে আর্থিক সহায়তা করার কথা দিয়ে নিজের আর্থিক দুর্বলতার কথা প্রকাশ হতে পারে। ছোটখাটো ব্যবসা রেস্টুরেন্ট বা আলুর চপেরদোকানের ব্যবসা আর্থিক দিকে প্রভূত উন্নতি ঘটাবে।চাকুরীজীবীদের আর্থিক উন্নতি ঘটবে।যারা স্নাতক স্তরে পড়াশোনা করছেন তারা মাঝপথে শিক্ষা ছেড়ে বেরিয়ে আসা হঠকারী সিদ্ধান্ত হবে।
কন্যা :– রাগের বশে কাউকে কটু কথা বলা বা অভিসম্পাত করা পরবর্তী সময়ে মানসিক কষ্টের কারণ হবে। সকলকে মিষ্টি কথায় বশে রাখার চেষ্টা সফল হবেন।বাণিজ্যিক সংস্থা যারা কর্মরত তাদের কাজের চাপ বৃদ্ধি পাবে।
তুলা :– খেলাধুলার বিভিন্ন ক্ষেত্রে আপনার কলা কুশলতা দেখাতে সক্ষম হবেন এবং পুরস্কার পেয়ে সম্মানিত হবেন। জাতীয় স্তরে খেলাধুলার জন্য সরকারি ক্ষেত্রে চাকুরী মিলতে পারে, আর্থিক দিকের দুশ্চিন্তা কেটে যেতে পারে।
বৃশ্চিক :– চল্লিশোর্ধ ব্যক্তিদের পেটের গোলযোগ দেখা দিতে পারে বিশেষ করে গলব্লাডার বা অ্যাপেন্ডিক্সের ব্যথায় ভুগতে পারেন। যোগ ব্যায়াম ও প্রাণায়াম করে নিজেকে সুস্থ রাখার চেষ্টা করুন। শিক্ষা ক্ষেত্র শুভ।
ধনু :– মনের মধ্যে চাপা কষ্ট পুষে রাখবেন না,স্ত্রী বা ঘনিষ্ঠ কারো সঙ্গে মনের কষ্ট ভাগাভাগি করে নেওয়াই ভালো। স্ত্রী ভাগ্যে সম্পদ বৃদ্ধি পাবে। কাজের সুবিধার জন্য চার চাকার গাড়ি ক্রয় করতে পারেন।উচ্চশিক্ষার জন্য বিদেশী বিশ্ববিদ্যালয়ে শিক্ষার সুযোগ গ্রহণ করতে পারেন।
মকর :– ঠান্ডা পরেছে ভোজন রসিকরা একটু বুঝে পিঠেপুলি/ খাওয়া-দাওয়া করবেন, মেলা প্রাঙ্গণে তেলে ভাজা পাপড় ভাজা বেশি না খাওয়াই ভালো।ব্যবসায়ীদের আর্থিক উন্নতি দ্রুত ঘটবে।বাঁশ বা বেতের শিল্পকলায় যারা জড়িত তাদের আর্থিক উন্নতি ঘটবে। নৃত্য ও সঙ্গীত কলায় যারা পারদর্শী তারা নিজেদের মঞ্চে প্রতিষ্ঠা করতে সমর্থ হবেন। শিক্ষা ক্ষেত্রে শুভ।
কুম্ভ :– নিজস্ব চিন্তা ভাবনা থেকে কারিগরি বিদ্যায় শিক্ষালাভের জন্য কারিগরি কলেজে ভর্তি হতে পারেন। পান চাষে যারা উৎসাহী তারা পান চাষের জন্য সরকারি লোন গ্রহণ করতে পারেন। গঙ্গাসাগরে পুণ্য স্নান করতে যেতে পারেন। কন্ট্রাক্টরি তে ভালো রোজগার হবে।শিক্ষা ক্ষেত্রে শুভ।
মীন :– চাকুরীর আশায় ঘরে একদম বসে না থেকে হাতের কাজ কিছু করুন ভবিষ্যতে আপনার হাতের কাজে আর্থিক উন্নয়ন ঘটাবে। কর্মক্ষেত্র শুভ সকলের সহযোগিতায় কাজের চাপ কমে যাবে। যারা ইলেকট্রিক্যাল ও কম্পিউটার নিয়ে প্রযুক্তিবিদ্যায় পাস করেছেন তারা বাইরের রাজ্যে চাকরি পেতে পারেন।
— শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here