দৈনিক রাশিফল : ২২/০৫/২০২০

লেখক : শ্রীসঞ্জয়, ফোন : 9932232291.

মেষ :–আমফান ঝড়ে ক্ষতিগ্রস্ত হলেও সরকারি সাহায্যে ঘুরে দাঁড়াতে পারবেন। অন্যের দায় নিয়ে বহু কষ্টে সেই দায় সামলে উঠবেন। বেকার বসে আছেন যারা তাদের পক্ষে ছোট খাটো ব্যবসা খুলে বসলে ভবিষ্যৎ এ বড় ব্যবসায়ের মুখ দেখতে পাবেন। অযথা সময় নষ্ট করবেন না। উচ্চ শিক্ষার জন্য বিদেশে যেতে হতে পারে। অবাধ্য সন্তানের জন্য ভয় ও আতঙ্ক সর্বদাই পিছু তাড়া করে ফিরবে।
বৃষ :–নিজের সৎ মনটাকে নির্ভয়ে সমাজ সেবায় লাগাতে পারেন। ঝড়ে ক্ষতিগ্রস্ত প্রতিবেশীদের পাশে দাঁড়াতে চেষ্টা করবেন।পানীয় জল ও খাবার সাবধানে ব্যবহার করবেন বা খাবেন, জন্ডিস স্পন্ডেলাইটিস থেকে সাবধান। মনিহারী কারবারে ও ভূষিমাল কারবারে প্রভূত আর্থিক উন্নতি ঘটাতে সক্ষম হবেন। বিশ্ব বিদ্যালয়ের উচ্চ শিক্ষার জন্য আর্থিক অনুদান লাভ হতে পারে।
মিথুন :–সংগীত জগতে যারা আছেন তাদের সুনাম ও যশ বৃদ্ধি হবে। চাকুরী তে আর্থিক উন্নতি ঘটবে, গৃহ নির্মাণ সম্ভব, ঠিকাদারী কারবারে যুক্ত ব্যক্তি আর্থিক দায় নিয়ে কর্মে পিছিয়ে আসতে পারেন। পশু পালন কীট পতঙ্গ পালন যারা করেন তাদের আর্থিক উন্নতি ও স্থায়িত্ব বেড়ে যাবে।
কর্কট :–বৃদ্ধ পিতা মাতার প্রতি সঠিক নজর রাখুন। বাড়িতে ভাতৃ স্থানীয় কারো বিবাহের খবরের জন্য আনন্দ মুখর পরিবেশ তৈরি হবে। ব্যবসায়ের উন্নতির জন্য প্রযুক্তি ব্যবহার করুন তাহলে ব্যবসায় আর্থিক সাফল্য নিশ্চত হবে। চাকুরী ক্ষেত্রে আর্থিক সাফল্য আসবে।
সিংহ :–ছাত্রছাত্রীদের পরীক্ষা ক্ষেত্রে একটু মনোযোগ দিলে খুবই ভালো ফল পাবেন নিশ্চিত ভাবেই যা আপনার কাছে আশাতীত। প্রেমপ্রীতি শুভ বিবাহের জন্য বাড়ির গুরুজনদের প্রচেস্টা সফলতা পাবে। ব্যবসায়ীদের বিভিন্ন কর বা খাজনা না মেটানোর দায়ে যথেষ্ট হয়রানি পোহাতে হতে পারে।
কন্যা :–দূর সঞ্চার মারফৎ আপনার প্রেমিক প্রেমিকা আসবে কিন্তু সাবধান হবেন সকল বিষয়ে খোঁজ খবর করে তবেই বিবাহের জন্য মত দেবেন নচেৎ মানসিক দুঃখ কষ্ট ভোগ করতে হবে। চাকুরী ক্ষেত্রে নবাগত যারা তাদের মানসিক চাপ বৃদ্ধি পাবে। যান বাহন ক্রয় করতে পারেন। ব্যবসায়িক সফলতা বজায় থাকবে।
তুলা :–নব্য বিবাহিতা বিবাহিত যারা তারা মান অভিমান সরিয়ে একে অপরকে বোঝার চেষ্টা করুন। মানসিক বিকাশ সুন্দর ভাবে প্রকাশিত হলে সুনাম ও যশ লাভ হবে। রাজনীতি যারা করেন তাদের পক্ষে বিরোধী চাপ বাড়বে। আর্থিক দিক শুভ। দূরে কর্মস্থলে বিড়ম্বনায় পড়তে পারেন।
বৃশ্চিক :–প্রেম প্রীতি শুভ হলেও বাড়ির বয়স্কদের চাপে বিবাহ বিলম্বে হবে বা পিছিয়ে যাবে। শিক্ষা ক্ষেত্রে বিদেশের কোন বিশ্ববিদ্যালয়ে উচ্চশিক্ষার জন্য আপনার আবেদন গ্রাহ্য হতে পারে। প্রযুক্তি বিদ্যায় অধ্যাপনার সুযোগ পেতে পারেন। ব্যবসায়িক দিকে সাফল্য লাভ হবে বিশেষ করে যারা নতুন কোন ফার্ম খুলে ব্যবসা করছেন। প্রশাসনিক উচ্চ পদে যারা আছেন তাঁদের বদলীর সম্ভাবনা প্রবল।
ধনু :–দেশ বিদেশে ঘুরে ঘুরে বানিজ্য করে নিজের ব্যবসায়িক উচ্চাশা কে সফলতা দান করতে সক্ষম হবেন। কন্যার বিবাহের জন্য সুপাত্র পাবেন এবং তা হঠাৎ করে, যা আপনি স্বপ্নেও ভাবতে পারেননি। চাকুরীতে নিচুতলার কর্মীদের সংগে বনিবনা না হওয়ার জন্য কর্মক্ষেত্রে এক অসহনীয় পরিস্থিতির সম্মুখীন হবেন।
মকর :–নতুন কর্মে নিয়োগ পাবেন, সরকারী বা আধাসরকারি ক্ষেত্রে চাকুরী হবে। নিজের বাড়ী তৈরী করার পরিকল্পনা কোন স্বহৃদয় বন্ধুর পরামর্শে সাফল্য পাবে। সদ্য যুবা যারা তারা বাইক বা চার চাকার গাড়ী সাবধানে চালাবেন নচেৎ নিজের ও অন্যের প্রান সংশয় ঘটতে পারে। গাড়ির ব্যবসায়ী বা গাড়ী ব্যবসার সাথে জড়িত মোহরারদের আর্থিক সাফল্য বৃদ্ধি পাবে।
কুম্ভ :–নিজস্ব বুদ্ধিতে ব্যবসায়ের উন্নতি ও আমদানি রপ্তানি বানিজ্যে কারবারের জায়গা দখল করতে অনায়াস সাফল্য লাভ হবে। ছাত্র ছাত্রীদের শিক্ষা ক্ষেত্রে বাধা বাধা ভাব থাকলেও তা কাটিয়ে উঠা খুব কঠিন হবে না। চিকিৎসা বিদ্যায় ও প্রযুক্তি বিদ্যায় উচ্চ শিক্ষিত ব্যক্তিগন বিদেশে নিজের কর্মসংস্থান করতে পারেন এবং সফলতাও অর্জন করবেন।
মীন :–ধর তক্তা মার পেরেক গোছের কাজের জন্য নিশ্চিত কর্ম হাতছাড়া হতে পারে। আগ বাড়িয়ে কাউকে অর্থ ঋণ হিসাবে দেবেন না অর্থ সম্মান দুইই খোয়াতে পারেন। সরকারী অর্থে মাথা গোঁজার আবাসন তৈরী হতে পারে। উচ্চ শিক্ষায় বিদেশ যাওয়ার খরচ ও পড়ার খরচ সরকার বহন করবেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here