দৈনিক রাশিফল : ২৩/০১/২০২০

মেষ :– প্রেমিকার হাত ধরে তাকে সন্মান জানান, তাকেও জীবনের নিরপত্তা দিন। জীবন সুখের হবে। জাতিকারা বিধর্মীদের প্রেমে ফেঁসে যেতে পারেন, প্রেমের আগে ভালো করে বুঝে এগোনো দরকার। চাকুরীর জন্য জন্ম স্থানের পশ্চিমে যেতে পারেন এবং সফল হবেন। ব্যবসায়িক দিকে নতুন ফার্ম গঠন করতে পারেন, আইন ব্যবসায় সফল হবেন। শিক্ষার্থীদের এhকটু মনোযোগের অভাব হচ্ছে।
বৃষ :– অন্যের চালাকি ধরতে পারবেন আপনাকে সহজে ঠকাতে পারবে না, ধূর্ত ব্যক্তি থেকে সাবধান। ঋণ না করাই ভালো একান্ত প্রয়োজনে যত টুকু প্রয়োজন তার এক পয়সা ও বেশী ঋণ করবেন না। ব্যবসায় ভালো চলবে আর্থিক দিকে শুভ, ষ্টেশনারী ও কসমেটিকস দ্রব্যের ব্যবসায় লাভবান হবেন। lশিক্ষার্থীদের পড়াশুনায় একটু ঢিলাভাব আসতে পারে, অভিভাবকরা একটু সতর্ক হবেন।
মিথুন :– নিজের জেদ বজায় রাখতে গিয়ে দাম্পত্য কলহে বিচ্ছেদের সুর বাজতে পারে। পাড়া প্রতিবেশীর সঙ্গে প্রতিকূল পরিবেশে বুদ্ধিমত্তার সঙ্গে সমস্ত রকম বাধা বিঘ্ন কাটিয়ে উঠতে পারবেন। ব্যবসায়িক দিকে আয়কর সংক্রান্ত সমস্যা হতে পারে, সেজন্য আইনেরঝামেলা থেকে নিষ্কৃতি পেতে ভাল এ্যডভোকেটের সাথে পরামর্শ করুন।
কর্কট :– বাইরের রাজ্যে কর্মরত ব্যক্তিগণ পরিবারের ভাবনায় আর্থিক দিকে জীবন বীমা ও আর্থিক নানা প্রকল্পেঅর্থ জমানোর পরিকল্পনা করতে পারেন। সব্জি চাষীদের আর্থিক সমস্যা মিটে যেতে পারে।ব্যবসায়িক সাফল্য আসবে। ছাত্র-ছাত্রীদের উচ্চশিক্ষার জন্য বাইরের রাজ্যে যেতে হতে পারে।
সিংহ :-– শ্বশুরবাড়ির যন্ত্রনা মুখ বুজে সহ্য করতে হবে, ধীরেধীরে সবই ঠিক হয়ে যাবে। নব বিবাহিতারা মধুচন্দ্রিমায় শৈলশহরে যেতে পারেন। ঠিকাদারী কারবারে অত্যধিক লগ্নী না করাই শ্রেয়।কর্ম জীবনের উন্নতির জন্য পুরানো কোম্পানী ছেড়ে নতুন কোম্পানিতে যোগদান করা উচিত।
কন্যা :– সারাদিন ভাবনা চিন্তা করে দিনের শেষে ভুল সিদ্ধান্ত নিয়ে মাথায় হাত।নিজের উপরে হতাশার সুর বাজবে শুধু মনে হবে এটা কি ভুল করলাম। শরীর ও মনের দিকে নজর রাখুন। হঠাৎ বুকে যন্ত্রণা বোধ করলে দ্রুত চিকিৎসকের পরামর্শ নিন। যারা ডাক্তারি পাশ করেছেন তারা নতুন ডিসপেনসারি খুলতে পারেন।
তুলা :– দাপটের সঙ্গে নিজের দাবি প্রতিপক্ষের কাছে পেশ করুন দেখবেন আপনি আপনার দাবি মিটিয়ে নিতে সক্ষম হবেন। ব্যবসায়িক দিকে শুভ হলেও গুপ্ত শত্রু দ্বারা আর্থিক ক্ষতি র সম্ভবনা আছে, মালিক কর্মচারী সম্পর্ক ঠিক রাখুন। চাকুরীজীবিদের আর্থিক উন্নতি ও পদোন্নতি ঘটবে। ছাত্র-ছাত্রীদের শিক্ষা ক্ষেত্রে শুভ।
বৃশ্চিক :– দূরের কোন ঘনিষ্ঠ বন্ধু বা আত্মীয়র সাথে বহুদিন পর সাক্ষাৎ হতে পারে। ব্যবসায়িক কথাবার্তা সঠিক ভাবে না বললে ভবিষ্যতে আইনগত দিকে ফেঁসে যেতে পারেন যার চাপ সামলানো মুস্কিল হয়ে পরবে। কসমেটিকস গুডস এর ব্যবসায় খুবই ভালো ফল পাবেন। ছাত্রছাত্রীদের পক্ষে একটু মনোযোগী হলে পরীক্ষার রেজাল্টে ভালো নম্বর পওয়ার আশা করতে পারেন।
ধনু :– নিজস্ব পরিকল্পনা মাফিক কাজ করে তার বাস্তব রূপ দিয়ে সকলের মন জয় করতে সক্ষম হবেন। ছোটখাট ব্যবসাকে আরও বড় করার ইচ্ছায় লগ্নিপুঁজি বৃদ্ধি করতে পারেন। কাজের জায়গা ঠিক রাখুন, চাকুরী স্থলে নানা সমস্যা ও ঝামেলা এড়িয়ে চলুন। শিক্ষার্থীরা মুক্ত বিশ্ব বিদ্যালয়ে উচ্চ ডিগ্রির জন্য নতুন করে পড়াশুনার ব্যবস্থা নিতে পারেন, সাফল্য আসবেই।
মকর :– নিজের দৃঢ়তা দিয়ে কাজের দক্ষতায় নিজেকে প্রমাণ করতে সক্ষম হবেন। ব্যবসায়িক বুদ্ধিতে ছোট ব্যবসা কে বড় ব্যবসায় পরিণত করতে বেশী সময় লাগবে না। ভ্রমণে যেতে পারেন মানসিক অবসাদ কেটে এক নির্মল আনন্দ মন মেজাজ বেশ হালকা করে মানসিক শান্তি পাবেন। করণিক বিভাগে চাকুরী পেতে পারেন। ছাত্রছাত্রীদের শিক্ষা ক্ষেত্র শুভ।
কুম্ভ :– বিবাহের সিদ্ধান্ত বাবা মায়ের উপর ছেড়ে দিন, নিজে নিজে সিদ্ধান্ত নেবার অধিকার আপনার আছে কিন্তু পরিবারের সুখ শান্তির কথাও ভাবা দরকার। ব্যবসায়িক দিক শুভ, বিদ্যুৎ বিভাগের ঠিকাদারীদের আর্থিক উন্নতি উত্তরোত্তর বৃদ্ধি পাবে। ছোট ব্যবসায়ীদের আর্থিক দিকে লাভের অঙ্ক ভালোই থাকবে। ছাত্রদের উচ্চ শিক্ষায় বাধা ভাব কেটে যাবে।
মীন :– সহজ সরল মন নিয়ে সকলের কাছে গেলেন কিন্তু সকলে আপনাকে সহজ ভাবে কেউ নেবে না, ফলে মানসিক দ্বিধাদন্দ্ব কাটিয়ে উঠা বেশ মুস্কিল। আর্থিক চাপ থাকবে, কাউকে উপযুক্ত প্রমাণ ছাড়া ঋণ দেবেন না আর্থিক ক্ষতির সম্মুখীন হবেন। চাকুরী ক্ষেত্রে নতুন কাজের হদিশ পাবেন, দুরে কাজের সন্ধানে যেতে পারেন। ছাত্রছাত্রীদের উচ্চ শিক্ষা হবে।
— শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here