দৈনিক রাশিফল : ২৩/০৪/২০২০

লেখক :শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.

মেষ :–পারিবারিক অনুষ্ঠানে আত্মীয় বন্ধুবান্ধব ছাড়াই আপনার পরিবারের কয়েকজনকে নিয়ে অনুষ্ঠান সম্পন্ন করাতে পরিবারের সকলের মন আনন্দে ভরে উঠবে। কর্মক্ষেত্রে শারীরিক ও মানসিক ক্লেশ বৃদ্ধি পাবে। বন্ধুর সাহায্যে নতুন কোন ব্যবসার সুযোগ সন্ধান পেতে পারেন। ছাত্র-ছাত্রীরা ছোটখাটো হাতের কাজ শিখতে পারেন।
বৃষ :–সংগীত নাটক প্রভৃতি কলা বিদ্যার উপর যারা চর্চা করেন তারা শিল্পী হিসেবে স্বীকৃতি লাভ করবেন। ফেসবুকে জাতিকারা বিধর্মীর মিষ্টি কথায় ভুলে তাদের পাল্লায় পরতে পারেন। কারো সাথে তর্কে জড়িয়ে পড়বেন না আপনাকে হয়তো তর্কের জালে ফাঁসিয়ে অপমানিত করতে পারে। কর্মক্ষেত্রে ছোটখাট কাজের ভুলের জন্য আপনার আর্থিক ক্ষতি হতে পারে। পড়াশোনার ফাঁকে কম্পিউটার নিয়ে কিছু কাজ শিখে রাখতে পারেন।
মিথুন :–গরমে নানা শারীরিক উপসর্গ দেখা দিতে পারে চর্ম পীড়ায় কষ্ট পেতে পারেন। কূটকৌশলে প্রতিপক্ষের থেকে আপনি অনেক এগিয়ে থাকবেন ঠিকই কিন্তু আত্মতুষ্টিতে ভোগার কোনো কারণ নেই, আপনাকে পরাস্ত করার জন্য আপনার প্রতিপক্ষ মরিয়া। ব্যবসা-বাণিজ্যে কিছু ক্ষেত্রে ঝামেলা হতে পারে মানসিক চঞ্চলতা থেকে নিজেকে দূরে সরিয়ে রাখুন। আর্থিক ক্ষেত্রে শুভ।
কর্কট :–মানসিক অস্থিরতা কাটিয়ে ওঠার চেষ্টা করুন, করোনা ভাইরাসের থেকে সাবধানে থাকার চেষ্টা করুন,গুজবে কান দেবেন না গুজব ছড়াবেন না। কাজের ক্ষেত্রে যাতে কোনো গাফিলতি না থাকে সেজন্য কর্মচারীদের প্রতি সঠিক ভাবে নজর রাখুন। জমি বাড়ি কেনার ব্যাপারে দ্রুত সিদ্ধান্ত নিন। কর্মচারী হিসেবে মালিকের কাছে আপনার বিশ্বস্ততা ও সুনাম বৃদ্ধি পাবে। গৃহে নবজাতকের শুভ আগমন ঘটবে। ছাত্র-ছাত্রীদের শিক্ষাক্ষেত্র শুভ।
সিংহ :–দলীয় কোন্দলে নিজেকে বিচ্ছিন্ন করতে পারেন অথবা দল পরিবর্তন করতে পারেন। আপনার ব্যক্তিগত ক্ষমতা ও জনপ্রিয়তা বজায় থাকবে। কর্ম ক্ষেত্রে নানা ঝুট ঝামেলা থাকলেও তা উদ্ধার করতে আপনার কষ্ট হবে না,সহকর্মীদের সঙ্গে সৌহার্দ্য বজায় থাকবে এবং তাদের সহযোগিতা পাবেন।
কন্যা :–এনজিও গঠন করে সমাজের দুর্বল শ্রেণীর মানুষের জন্য কাজ করার মানসিকতায় নিজেকে সঁপে দিতে পারেন। ব্যবসায়ের কাজে রাজ্যের বাইরে গেলেও আর্থিক দিকে সাবধান হবেন, নগদ অর্থ লেনদেন করবেন না।শিক্ষিত বেকার যুবক যুবতীরা হতাশায় না ভুগে লকডাউন এ ঘরে বসে বুদ্ধিতে শান দিন। লকডাউন খুললে একটা সুন্দর পথ পেতে পারেন।
তুলা :–দুরারোগ্য ব্যাধি নিয়েও প্রবল মানসিক শক্তির পরিচয় দিতে সক্ষম হবেন। ব্যবসায় সফলতা লাভের জন্য বিভিন্ন ক্ষেত্রে অর্থ লগ্নি করতে পারেন, শেয়ার বাজারে অর্থ লগ্নি করতে পারেন। ব্যবসায় নতুন নতুন পদ্ধতি বের করে সকলের মন জয় করার মতন ব্যবসা শুরু করতে পারেন, আর্থিক সফলতা বৃদ্ধি পাবে।
বৃশ্চিক :–ফাঁকা রাস্তায় উদ্দাম গতিতে গাড়ি চালাবেন না, যানবাহন সাবধানে চালাবেন নচেৎ দুর্ঘটনা ঘটতে পারে। চারচাকা ক্রয় করার বহুদিনের স্বপ্ন লক ডাউন এ থমকে যেতে পারে। ইট বালি সিমেন্ট এর কাজ বা ব্যবসায় খুব ভালো হবে, সিভিল ইঞ্জিনিয়ারিং নিয়ে যারা পড়াশোনা করেছেন তাদের কর্ম সংস্থান হতে পারে। আর্থিক ক্ষেত্রে খুবই শুভ।
ধনু :–হতদরিদ্রদের পাশে দাঁড়িয়ে ধীরে ধীরে নিজেকে নেতৃত্বের স্থানে নিয়ে যেতে পারবেন। দীর্ঘদিন কন্ট্রাক্টরি লাইনের কাজের সুবাদে বহু মানুষের সঙ্গে পরিচিতি লাভ বর্তমানে আপনার অনেক কাজে আসবে। কর্মক্ষেত্রে পদোন্নতি ও আর্থিক উন্নতি উভয়ই করতে পারেন।
মকর :–নামিদামি কোম্পানির ডিলারশিপ বিশেষ করে স্যানিটাইজারের উপরে ব্যবসায় নামতে পারেন। ব্যাংকের সহযোগিতায় ঋণ লাভ করতে পারেন। ব্যাবসায়িক উন্নতিতে বিভিন্ন বাধা অপসারণ হয়ে যাবে। পারিবারিক দিকে সুখ ও শান্তি লাভ করবে। যাদের জন্য আর্থিক ও মানসিক সাহায্য দিয়ে ছিলেন তারা শত্রুতা করতে পারে। গুপ্ত শত্রু তেমন কোন ক্ষতি করতে পারবে না।
কুম্ভ :–বহু দিন ধরে ধীরে ধীরে যে ব্যবসা গঠন করেছেন সেই ব্যবসায় এখন লক ডাউনে নতুন কিছু করার চিন্তা ভাবনা করতে পারেন। ব্যবসার বৃহৎ অবস্থান সকলের চোখে পড়বে ও সুনাম বৃদ্ধি পাবে। কন্যার বিবাহের ব্যবস্থার জন্য মানসিক দুশ্চিন্তায় থাকবেন। আর্থিক দিক মোটামুটি শুভ। যেসব ছাত্র ছাত্রীরা পড়াশোনা ছেড়ে দিয়েছেন তারা নতুন ভাবে আবার পড়াশোনা করার আগ্রহ করতে পারেন।
মীন :–মেকানিক্যাল বা হাতের কাজ নিয়ে যারা পড়েছেন পার্টস এর কাজ যারা করেছেন তারা নতুন ভাবে ছোট খাট দোকান খুলতে পারেন,বিশেষ করে যারা বাইকের উপর মেকানিক্যাল কাজ শিখেছেন। ব্যাবসায়িক দিক শুভ আর্থিক ক্ষেত্রে খুবই শুভ। শিক্ষার্থীরা পুঁথিগত পড়াশোনার বাইরে কিছু নতুন শিক্ষালাভের জন্য চেষ্টা চালিয়ে যেতে পারেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here