রাশিফল

দৈনিক রাশিফল : ২৩/১১/২০১৯

মেষ :– দাঁতের পীড়ায় কষ্ট পাবেন, দাঁত না তুলে দাঁতের সুরক্ষা করা কর্তব্য। চিকিৎসার অবহেলায় দাঁতের মাড়ির ক্যন্সার হতে পারে। পরিবারিক দিকে ভাইবোনের সম্পর্ক আরও দৃঢ় হবে, বিদেশ থেকে আগত ভাই বা বোন আপনার জন্য অনেক উপহার আনতে পারেন যা দেখে অবাক হবেন।
বৃষ :– চাকুরিজীবিদের আর্থিক আয়পয় যেমন বাড়বে তেমনি কাজের চাপ ও বাড়বে। ব্যবসায় উন্নতির জন্য নতুন কর্মচারী নিয়োগ করা বাঞ্ছনীয়।পারিবারিক দিকে সুখ শান্তি বজায় থাকবে। উচ্চ শিক্ষা লাভ হবে, দূর শিক্ষাক্রমে স্নাতক হতে পারেন। পরীক্ষার্থীরা ভালো পরীক্ষা দেবেন।
মিথুন :– জ্ঞান সম্পদ লাভ করতে বন্ধুর সঙ্গে ভ্রমন করতে হিমালয়ে যেতে পারেন। আধ্যাত্মিক দিকে আপনার অনেক উন্নতির লক্ষণ প্রকাশ পাবে। দুধের ব্যবসায় আর্থিক দিকে লাভবান হবেন, সরকার থেকে গরু ছাগল হাঁস মুরগী চাষ বা পালন করতে আর্থিক সাহায্য পেতে পারেন।
কর্কট :– মাঝারী মাপের ব্যবসায়ী যারা তাদের আর্থিক দিক হঠাৎ করে মন্দা ভাব আসতে পারে, তবে চিন্তার কিছু নেই সব ঠিক হয়ে যাবে। প্রেমে দুজনের প্রতি দুজনেরই টান আছে বা থাকবে। বিবাহ শীঘ্রই হবে। পারিবারিক দিকে আর্থিক চাপ থাকলেও তা কাটিয়ে উঠতে সক্ষম হবেন। শিক্ষা ক্ষেত্রে শুভ উচ্চশিক্ষার জন্য মুক্ত বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারেন।
সিংহ :– রাগ একটু কম দেখানোই ভালো, অহেতুক কাউকে পীড়ন করা বা কষ্ট দেওয়া ঠিক নয়। প্রেমিকাকে কষ্ট দেবেন না তা হলে ভবিষ্যৎ এ আপনার দুঃক্ষের শেষ থাকবে না।ব্যবসা করে নতুন অভিজ্ঞতা সঞ্চয় করুন যাতে সেই জ্ঞান পরবর্তী সময়ে কাজে লাগান যায়।
কন্যা :– অর্থ ব্যয় করে ঘরের আসবাব পত্র করে ঠকতে পারেন কাঠের পালিশ ভালো করে দেখে নেবেন। ছোটদের আগুন থেকে সাবধানে রাখুন। নাচ গান বাজনায় যারা পারদর্শী তারা বিভিন্ন স্থানে তাদের কলা কুশলতা দেখিয়ে ভালো অর্থ রোজগার করবেন। পড়াশুনায় একটু মাথা খাটালেই ভালো রেজাল্ট করতে সক্ষম।
তুলা :– পন ছাড়া বিবাহে সমাদৃত হবেন। স্ত্রী ভাগ্যে উন্নতি। গান বাজনায় খুব সুনাম ও যশ হবে। গান গেয়ে ভালো আর্থিক রোজগার হবে। পারিবারিক দিকের নানা সমস্যা কেটে যাবে, ভুলবোঝাবুঝি ও মন কষাকষি কেটে প্রীতি ও প্রেমের মিলন ঘটবে।
বৃশ্চিক :– ব্যবসার উন্নতির জন্য নতুন কর্মচারী নিয়োগ করে আর্থিক উন্নতি ঘটাতে পারেন। আইন, চিকিৎসা প্রভৃতি পেশায় সুনাম ও অর্থ দুইই মিলবে। ব্যবসায়িক দিক শুভ। পারিবারিক মন-কষাকষি এড়িয়ে চলুন। শিক্ষা ক্ষেত্রে বাধা বাধা ভাব থাকলে পরীক্ষা ভালো হবে।
ধনু :– সন্তানের শিক্ষার ব্যাপারে চিন্তামুক্ত। চাকুরী ক্ষেত্রে শুভ। বিশ্বাস করে ঠকতে পারেন, চাকুরী দেবার নাম করে লক্ষাধিক টাকা পরিচিত বা অর্ধ পরিচিত কেউ চোট করতে পারে। জমি বাড়ী বিক্রয় বা বন্ধক দিয়ে লোন নিয়ে নতুন গৃহাদি সম্পদ বৃদ্ধি করতে পারেন।
মকর :– ঋণের টাকা জমা দিতে পারেন, জমা টাকায় হাত পরে গেলে আর জমানো সম্ভব নাও হতে পারে। ব্যবসায়িক লক্ষ্য নিয়ে এগোতে পারলে কারবারে সাফল্য আসবে। চাকুরী ক্ষেত্রে চাপ আসলেও আর্থিক দিক শুভ। মুক্ত বিদ্যালয়ে পড়াশোনা করে নিজের উচ্চশিক্ষার মনস্কামনা পূর্ণ হতে পারে।
কুম্ভ :– বিপদ থেকে রক্ষা পেলও ঝুঁকি একটু থেকেই যায়। কন্যার বিবাহের পাকা কথা হতে পারে। জাতিকা দের যারা বিবাহ যোগ্যা তাদের বিবাহ হবে। প্রেম প্রীতি শুভ। নব জাতকের আগমনে পরিবারে আনন্দের হাট, সকলেই খুশিতে মশগুল।
মীন :– ব্যবসায়িক লক্ষ্যে পৌঁছানো আপনার প্রচেস্টায় সফলকাম হবে। সাংবাদিক, লেখক বা কবি সমাজে সমালোচিত হবেন পক্ষে বিপক্ষে ঝড় তুলবে। প্রেম প্রীতি শুভ বিবাহ হতে পারে, বেকারদের চাকরি হওয়ার সম্ভাবনা প্রবল। ছাত্র-ছাত্রীদের পক্ষে শুভ, পরীক্ষা ভালো হবে।

Leave a Comment

nineteen − ten =

Welcome To Amaderbharat. We would like to keep you updated with the Latest News.