দৈনিক রাশিফল : ২৪/০৪/২০২০

লেখক :শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.

মেষ :–নিজেকে সংযত করুন বেফাঁস কথা বলে মানুষের কাছে অপমানিত হবেন না। দূরদৃষ্টি সম্পন্ন জ্ঞান বৃদ্ধ ব্যক্তির কাছে ব্যবসায়ীক সু পরামর্শ নিন। লকডাউন এ অর্থনীতির দিক থেকে বিপর্যস্ত হতে পারেন। পারিবারিক দিক মোটামুটি সুখের।
বৃষ :–কর্মক্ষেত্রে আপনার কর্মদক্ষতা কর্তৃপক্ষের কাছে প্রমাণিত হয়ে যাবে। আর্থিক উন্নতি ধীরগতিতে হলেও তেমন কোনো অসুবিধার সম্মুখীন হবেন না। ছাত্রছাত্রীরা পুঁথিগত বিদ্যার পাশাপাশি কম্পিউটার নিয়ে পড়াশুনা করলে ভবিষ্যতে সুফল লাভ করবেন।
মিথুন :–লোভী ব্যক্তির খপ্পরে পড়ে জাল দলিলে জমি ক্রয় করতে যাবেন না লকডাউন এ নানা সমস্যায় পড়বেন, ভবিষ্যতে আইনের জালে জড়িয়ে যাবেন।করোনাভাইরাস থেকে নিজেকে বাঁচান এবং অন্যকে বাঁচতে সাহায্য করুন। এই মূল ধর্মটি পালন করুন।
কর্কট :–কর্মক্ষেত্রে একটু লোভ সম্বরণ করতে পারলে অনেক ঝুট-ঝামেলা এবং অশান্তি থেকে মুক্তি পাবেন। অন্যের হারিয়ে যাওয়া দুর্লভ গহণা বা অর্থ সঠিক ব্যক্তিকে ফেরত দিয়ে সুনাম পেতে পারেন। ছাত্রছাত্রীরা পড়াশোনাতে সঠিকভাবে মন বসাতে পারবেন না।
সিংহ :–কর্মক্ষেত্রে সহকর্মীর কুচক্রান্তে পড়তে পারেন, অফিসে বা কর্মস্থলে বিপরীত লিঙ্গের থেকে সাবধান হবেন। দূরে কোথাও কর্মান্তর ঘটতে পারে। ফল ও সবজির ব্যবসায় ভালো লাভবান হবেন। চাকরির লোভ দেখিয়ে পয়সা হাতানোর চেষ্টা ব্যর্থ করে দিতে পারেন।
কন্যা :–ব্যবসা সংক্রান্ত ভালো কিছু সুলুক সন্ধান পেতে পারেন। যারা পরিবহনের ব্যবসা করতেন তাদের ব্যবসা ক্ষেত্রে আর্থিক মন্দা চলবে, অন্য কোন ক্ষেত্রে এখনি অর্থ বিনিয়োগ করতে পারেন। পড়াশুনা মনোযোগ দিয়ে চালিয়ে যান ভবিষ্যতে ভাল হবেই।
তুলা :–পরকীয়া থেকে দূরে থাকুন পরিবারে বা সংসারে অশান্তির মূল কারণ হয়ে দাঁড়াবে। পরিবারের কারোর অর্থসংস্থানের দায়ভার গ্রহণ করতে পারেন। অনাহারীর মুখে অন্ন তুলে দিতে আপনার প্রাণ ছটফট করবে এবং এই কাজে আপনি নিজেকে উৎসর্গ করতে পারেন।
বৃশ্চিক :–চাকুরী পাওয়ার জন্য কাউকে ঘুষ দেবেন না, আপনার যোগ্যতাতেই আপনি কর্ম সংস্থান করতে সক্ষম হবেন। অনেক ভালো মানুষদের পাশাপাশি হাজার হাজার লোভী মানুষের দেখা পাবেন, প্রতিবাদ করার ইচ্ছা থাকলেও সরাসরি প্রতিবাদ না করে পুলিশের সহায়তা গ্রহণ করতে পারেন। শিক্ষাক্ষেত্রে চাপ থাকবে।
ধনু :–ব্যবসাক্ষেত্রে লভ্যাংশের লক্ষ্যমাত্রা পূরণের জন্য নতুন কোন কৌশল গ্রহণ করতে পারেন। কোন অন্যায় চাপের কাছে নতি স্বীকার করবেন না। এইসময় সুবর্ণ সুযোগ হিসেবে শেয়ার মার্কেটের নিম্নমুখী কিছু শেয়ার ক্রয় করতে পারেন, ভবিষ্যতে মোটা অংকের লাভবান হবেন।
মকর :–কূটকৌশলে গুপ্ত শত্রু কে পরাস্ত করার চেষ্টা করুন সফল হবেন। পারিবারিক ক্ষেত্রে সুসম্পর্ক থাকবে দাম্পত্য জীবনে সুখ বৃদ্ধি পাবে। কোন বিষয়ে রিসার্চ করার জন্য কোন বিশ্ববিদ্যালয়ে বা রিসার্চ সেন্টারে যেতে পারেন।
কুম্ভ :–ছাত্র দরদী শিক্ষক হিসেবে মেধাবী ছাত্রের শিক্ষাখাতের খরচ নিজে হাতে তুলে নিতে পারেন। সমাজ কল্যাণমূলক কাজে নিজেকে নিয়োজিত করতে পারেন। নানা ক্ষেত্র থেকে আর্থিক অনুদান লাভ করতে পারেন। কৃষি ঋণ পেতে পারেন। ছাত্র-ছাত্রীদের শিক্ষা ক্ষেত্র শুভ।
মীন :–খাদ্য খাবারের অসুবিধা না হলেও আর্থিক কষ্ট কি জিনিস এই সময়ে তা উপলব্ধ হবে, বয়স্ক পিতা মাতার হঠাৎ শারীরিক অসুবিধা হতে পারে হাসপাতাল বা নার্সিংহোমে দ্রুত চিকিৎসার ব্যবস্থা করলে ভাল হয়। দূর আত্মীয়ের সঙ্গে ফোনালাপে প্রেম হতে পারে। শিক্ষাক্ষেত্রে সামান্য চাপ থাকবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here