দৈনিক রাশিফল : ২৫/০১/২০২০

19

মেষ :– পারিবারিক অনুষ্ঠানের বাজার করতে দূরে শহরে যেতে পারেন। ছোটরা ভীষন খুশী ও আনন্দে মাতোয়ারা হয়ে যাবে। চাকুরীর পরীক্ষা যারা দিয়েছিলেন তাদের নিয়োগ পত্র আসতে পারে। ঋণ নিয়ে হাঁস মুরগির পোল্ট্রি ফার্ম গড়তে পারেন ব্যবসা ভালো চলবে। শিক্ষাক্ষেত্রে স্নাতক ডিগ্রি লাভ হবে।
বৃষ :– অনেক ভাবনা চিন্তা করে ভুল সিদ্ধান্ত নিয়ে মানসিক দুঃশ্চিন্তা বেড়ে যাবে । হাই প্রেসার থাকলে চিকিৎসকের পরামর্শ নিন। কন্যার বিবাহের জন্য পাত্র যোগাড় হতে পারে। দুধের ব্যবসা যারা করছেন তাদের লাভ খুব ভালো হবে। চাকরীর জন্য কাউকে ঘুষ দেবেন না, ঘুষ দিলে চাকরিও যাবে টাকাও যাবে, হায় হায় করতে হবে। ছাত্র শিক্ষক সম্পর্কের টানাপোড়েন হতে পারে।
মিথুন :– অসৎ উপায়ে অর্থ রোজগারের মানসিকতায় পরিবর্তন আনুন, পরিবারের সকলের সাথে সম ব্যবহার রাখুন। ছোটখাটো কারবারে লভ্যাংশ কম হলেও লোভের বশবর্তী হয়ে বৃহৎ কারবার এর উদ্দেশ্যে পা বাড়াবেন না। বেসরকারি সংস্থায় যারা কাজ করছেন তাদের আর্থিক উন্নতি সম্ভব।
কর্কট :– সরকারী কাজে গাফিলতির অভিযোগে শো কোজ নোটিশ পেতে পারেন সাবধানে সতর্ক হয়ে কাজ করুন। ঝামেলা কখন কোথা থেকে আসবে কেউ জানে না সাবধানে কাজ করুন। ব্যবসায়ে নিজ প্রচেষ্টায় নানা রকম নতুন দ্রব্য রেখে খরিদ্দার টানার চেষ্টা সফল হবেন।
সিংহ :– হঠাৎ করে মন্দিরে প্রেমিক প্রেমিকা বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে নতুন জীবন শুরু করতে পারেন। প্লাস্টিকের ফুল দিয়ে নানা সাজে বাহারী ঘর সাজানো জিনিস প্রস্তুত করে ব্যবসায়িক দিকে হোলসেল মার্কেটে সাপ্লাই করতে পারেন। শিক্ষাক্ষেত্র শুভ, ডিগ্রি কোর্স সম্পূর্ন করতে পারলেও প্রথম বিভাগে পাশের জন্য চেষ্টা করুন।
কন্যা :– মামলা মোকদ্দমা না করে আপসে মীমাংসা করলে ভালো, সামান্য ক্ষতি স্বীকার করলে বড় ক্ষতি এড়ানো সম্ভব। স্বজন সম্পর্ক ভালো হবে। কুটির শিল্পের জন্য আর্থিক ঋণ পেতে পারেন। ব্যবসায়িক সাফল্য লাভের জন্য ব্যবসা কেন্দ্রে পূজা হোমযজ্ঞ করে ব্যবসা শুরু করতে পারেন।
তুলা :– সন্তানের দুষ্কর্মে ইন্ধন না যুগিয়ে তাকে কঠোর ভাবে শাসন করুন। জলে জংগলে শ্বা-পদ জন্তু থেকে সাবধান। শ্বাস কষ্ট জনিত কারনে ধুলো থেকে দূরে থাকুন। হাঁপানী বা কোন বক্ষ রোগ থাকলে অবিলম্বে ভালো চিকিৎসা করুন। স্কুল কলেজের পরীক্ষা ভালো হবে, চাকুরীর পরীক্ষা জন্য আরও বেশী খাটতে হবে।
বৃশ্চিক:–নতুন করে ভাবনা চিন্তা করে ব্যবসা শুরু করতে পারেন। নিজের দায়িত্ব নিজে নিয়ে কাজ করুন অপরকে গুরুত্ব দিন। প্রেম প্রীতি শুভ বিবাহের হটাৎ যোগ আসবে সুপাত্রে বিবাহ হবে। দূরে বাণিজ্য সংস্থায় চাকুরী পেতে পারেন যা আর্থিক উন্নয়নে সহয়তা ঘটাতে সাহায্য করবে। বন্ধু লাভ ঘটবে যা জীবনে চলার পথে সাহায্য করবে।
ধনু :– নিজের জেদ বজায় রাখতে গিয়ে বিবাহিত জীবনের বা প্রেমের ক্ষেত্রে অযথা ঝামেলায় জড়াবেন না, ভুল বোঝাবুঝি ও ক্ষতি হবে। আইন আদালতে গিয়ে সমস্যার সমাধান করুন। আর্থিক দিকে চাপ বৃদ্ধি পাবে, ঋণ করবেন না চাপ নেবার মতো বুঝে ঋণ করুন যা ভবিষ্যতে শোধ করতে সমর্থ হবেন। প্রযুক্তির ছাত্রছাত্রীরা নিজস্ব চেম্বার বা কর্মস্থল খুলতে পারেন।
মকর :– দেরিতে হলেও সুখবর পাবেন। চাকুরীর চেষ্টা সফল হবে পশ্চিমে দিকে, আয়পয় ভালো হবে। ভ্রমণ যোগ আছে উত্তর ও মধ্য ভারত বেড়াতে যেতে পারেন মানসিক কষ্ট লাঘব হবে, নতুন করে কাজের উদ্দমে ঝাঁপিয়ে পড়তে পারেন যেখানে সাফল্য সম্ভবনা খুবই বেশী। ছাত্রছাত্রীদের পড়াশুনায় মনোযোগের একটু ঘাটতি থাকবে যা পরে পূরণ করতে বেশ কষ্ট হবে, চেষ্টা করুন পড়াশুনাতে ফাঁকি না দেয়ার।
কুম্ভ :– শিক্ষকতা যারা করেন তাদের ভ্রমণ যোগ আছে ছাত্রছাত্রীদের সাথে কাছে পিঠে কোথাও ঘুরতে বা দু তিন দিনের ছোট ভ্রমণ করতে পারেন । ব্যবসায়ীদের পক্ষে খুবই ভালো সময় লাভের দিক খুবই ভালো , ব্যবসায়িক প্রসারতা বৃদ্ধি পাবে যা ভবিষ্যতে আর্থিক উন্নতির সহায়ক হবে। চাকুরী জীবিদের পক্ষে খুবই ভালো সময় হাতে অর্থ থাকবে, ভ্রমণে মানসিক আনন্দ বৃদ্ধি। সপরিবারে সকলেই বেশ খুশিতে দিন কাটবেন।
মীন :– বয়স্ক গুরু জনের জন্য চিন্তা ভাবনা করতে পারেন, হঠাৎ শ্বাস কষ্ট দেখলে হাসপাতাল বা নার্সিংহোমে দ্রুত নিয়ে যান। ব্যবসায়ে ক্ষতি সামলাতে দ্রুত নিয়ম নীতি পরিবর্তন করুন। সকলের সাথে মিষ্টি ব্যবহার করে সুখী রাখুন খাদ্য খাবার বুঝে খাবেন নচেৎ পেটের পীড়ায় কষ্ট পাবেন। শিক্ষা ক্ষেত্রে শুভ।
— শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here