দৈনিক রাশিফল : ২৫/০৪/২০২০

লেখক :শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.

মেষ :–অভিমান দূরে সরিয়ে রাখুন, অভিমান করে ঘর বাড়ি পরিজনদের ছেড়ে দূরে বাসা ভাড়া করে চলে যাওয়ার ইচ্ছা পরিবারের গুরুজনের কাছে প্রকাশ করতে পারেন। আর্থিক চাপ থাকবে। সরকারি বদান্যতায় জমি-বাড়ি সম্পত্তির মীমাংসা হবে।
বৃষ :–নানা কারনে সংসারে অশান্তি ও ঝুট ঝামেলা লেগে থাকবে। পরিবারের শিশুদের প্রতি নজর রাখুন নচেৎ তাদের মানসিকতা ছিন্ন ভিন্ন হতে পারে। আর্থিক দিকে উন্নতি হবে। শেয়ার বাজারে অর্থ লগ্নি করতে পারেন। ছাত্র-ছাত্রীরা প্রযুক্তি নিয়ে পড়াশোনা করতে পারেন।
মিথুন :–পাড়া-প্রতিবেশীর ছাগল গরু কুকুরের মতন জীব জন্তুর ওপরে অত্যাচার করতে গিয়ে সংসারে অশান্তি ডেকে আনবেন না। জমি সম্পত্তির মামলা নিষ্পত্তি করার জন্য সরকারি নতুন কোন অ্যাপ আপনাদের সাহায্য করবে। মানসিক শান্তি পাবেন আদালতের ঝামেলা মিটে যাবে।
কর্কট :–ব্যবসায় অর্থলগ্নি বুঝেসুঝে করবেন, বন্ধু বা অতি পরিচিতের হাতে ব্যবসার হাল ছেড়ে দেবেন না। ইনকাম ট্যাক্স ও সেল ট্যাক্স এর খাতা সঠিকভাবে সেরে রাখুন, নানা ছাড়ের সুযোগ-সুবিধা পাবেন। সন্তানের দিকে নজর রাখুন।
সিংহ :–প্রতারকের বিরুদ্ধে আইনি ব্যবস্থা গ্রহণ করুন, তা না ফলে শত্রু আপনার খুব বড় ক্ষতি করতে পারে। শেয়ারবাজারে অর্থলগ্নি করে বা ফাটকা খেলে লটারি তে মোটা অংকের টাকা রোজগার করতে পারেন। পারিবারিক দিক শুভ।
কন্যা :–সন্তানের জন্য মানসিক যন্ত্রণা পেতে পারেন পুঁথিগত পড়াশোনা যারা শেষ করেছেন তারা রাজনৈতিক দিকে নিজেকে সমর্পণ করতে পারেন। মাননীয় প্রধানমন্ত্রীর একটি নতুন অ্যাপ আপনাদের পারিবারিক বা ভাইয়ে ভাইয়ে সম্পত্তি বিবাদের মীমাংসা করে দেবে। আর আদালতের দ্বারস্থ হতে হবে না।
তুলা :–কার্যক্ষেত্রে কঠিন মানসিকতার পরিচয় দিলেও সহকর্মীর ভুলের জন্য তাকে ক্ষমাও করার মানসিকতা আপনার আছে। পরিবারের কারোর দুরারোগ্য ব্যাধির জন্য মানসিক দুশ্চিন্তা বৃদ্ধি পাবে।
বৃশ্চিক :–আর্থিক দিকে চাপ ও ক্ষতি বৃদ্ধি পাবে। মা-বাবা ও গুরুজনদের আশীর্বাদে জীবনে প্রতিষ্ঠা লাভ সম্ভব হবে। প্রযুক্তিবিদ্যা বা চিকিৎসাবিদ্যা নিয়ে বিদেশে পড়াশোনা করতে যেতে পারেন। ভারত সেবাশ্রম সংঘ বা রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘের মতন স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে জড়িয়ে দুঃস্থদের পাশে দাঁড়াতে পারেন।
ধনু :–ভুল বুঝে কাউকে অপমানিত করবেন না, নিজের কাজের সঠিক মূল্যায়ন করে তবেই অন্যকে দোষারোপ করুন। সনাতনী ভাবধারায় বেদান্তের পথে আধ্যাত্বিক দিকে এগিয়ে যেতে পারেন। পারিবারিক দিক ও আর্থিক দিক শুভ।
মকর:–চারুশিল্প কলায় শিল্পী হিসাবে নিজের সুনাম যশ বৃদ্ধি করতে পারেন। ব্যবসার দিকে অর্থলগ্নি ঝুঁকির ব্যাপার হতে পারে, ব্যবসা বুঝে লগ্নি করুন।ব্যাংক ইন্সুরেন্স কোম্পানি বা কোন মূল্যবান ঔষধের কোম্পানির শেয়ার বাজারে শেয়ার কিনতে পারেন। ছাত্র শিক্ষক সম্পর্ক আর্থিক কারণে নষ্ট হতে পারে।
কুম্ভ :–নবজাতকের আগমনে পরিবারের সকলের মনে আনন্দের ঢেউ বয়ে যাবে।কিন্তু করোনার ভয় ও আতঙ্ক থেকে যাবে। কঠিন সময় ও মানসিকতার ভিতর দিয়ে যেতে হবে।আর্থিক উন্নতি ধীরে হলেও সম্ভব হবে।
মীন :– কন্ট্রাক্টরি ব্যবসা আর্থিক বিনিয়োগ করে ভালো রোজগার সম্ভব হবে। দ্রুত গতির যানবাহন সাবধানে চালানোই ভালো পথ নির্দেশ মেনে চলুন। কাজের চাপ বৃদ্ধি পাবে। ছাত্রছাত্রীরা কম্পিউটার শিখে ছোটখাট কাজের জন্য চেষ্টা করতে পারেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here