দৈনিক রাশিফল : ২৫/০৮/২০১৯

দৈনিক রাশিফল : ২৫/০৮/২০১৯

মেষ :– মনের কথা বাবা মা কে খুলে বলুন নচেৎ বিবাহে ঝামেলা হতে পারে। প্রেমপ্রীতি শুভ। ব্যবসায়িক দিকে উন্নতির জন্য বাইরের রাজ্যে যেতে পারেন। কর্মক্ষেত্রে নানা সমস্যা থাকলেও ঠান্ডা মাথায় কাজ করে সমাধান করতে পারবেন।
বৃষ :– সাবধান দুস্কৃতকারীদের চক্করে পরে আর্থিক ক্ষতি স্বীকার করতে হতে পারে। লেখক কবিশিল্পী সকলের পরিচিতি নতুন করে সমাজের কাছে উঠে আসবে। কর্মক্ষেত্রে নতুন বসকে সহযোগিতা করে প্রিয় পাত্র হয়ে উঠবেন। ব্যবসায়িক দিকে সাফল্য পাবেন। শিক্ষা ক্ষেত্রে শুভ প্রভাব থাকবে।
মিথুন :– পীড়া যতই ছোট হোক না কেন, চিকিৎসার গাফিলতি করবেন না কঠিন পীড়া হতে পারে। ব্যবসায়ে উন্নতি ঘটবে লগ্নী আর ও বাড়বে চাকুরীজীবীদের কর্মক্ষেত্রে চাপ বাড়বে। ছাত্র-ছাত্রী দের পড়াশুনায় যথেষ্ট মনোযোগ আসবে, চিন্তার কারন নেই পরীক্ষা ভালো হবে।
কর্কট :– আপনার সুপ্ত ইচ্ছা পূরণে রাজনৈতিক নেতা হিসাবে পরিচিতি লাভ করতে পারেন। সমাজ সেবা মূলক কাজে সুনাম পাবেন। ঠিকাদারী কারবারে আর্থিক সমৃদ্ধি লাভ হবে। শিক্ষা জগতে যারা আছেন তাদের আর্থিক দিক ও সুনাম বৃদ্ধি পাবে।
সিংহ :– বিদেশে থেকেও দারুন আনন্দের সংবাদ পেতে পারেন। বাড়িতে নতুন অতিথির আগমন গৃহে সকলের আনন্দ। ব্যবসায়ীদের আর্থিক চাপ থাকলেও তা কাটিয়ে উঠতে পারবেন। শিক্ষার্থীদের পরীক্ষা ভালো হবে একটু মন দিয়ে বইয়ে চোখ বোলালেই হবে।
কন্যা :– নিজের উদ্যোগে সরকারী সাহায্যে বা সরকারী ঋণে নতুন কোন কারবার গঠন করে নিজেকে প্রতিষ্ঠা করতে পারেন। বিদেশে কর্মরত কোন আত্মীয় বন্ধুর সু খবর আপনাকে আনন্দ দিতে পারে। পরীক্ষার্থীদের পরীক্ষা ভালো হবে।
তুলা :– জমি সম্পত্তি নিয়ে বন্ধুর সাথে মনোমালিন্য যা আইনের পথেও হাঁটতে হতে পারে। সন্তানের শিক্ষা ক্ষেত্রে নজর দিন কু সঙ্গেও পড়তে পারে সাবধান। বাইকের গতি ঠিক রাখুন এবং সতর্ক ভাবে চালান।
বৃশ্চিক :– উচ্চ শিক্ষা লাভের জন্য বিদেশে শিক্ষার উদ্দেশে যেতে পারেন। চিকিৎসা ক্ষেত্রে প্রভূত সুনাম করতে পারেন। আর্থিক দিক খুবই শুভ। ব্যবসায় উন্নতি হবে। চাকুরীর নতুন নিয়োগ পত্র পেতে পারেন।
ধনু :– বাইরের খাবার খাবেন না নিজেকে সুস্থ রাখুন। জন্ডিস পীড়ায় আক্রান্ত হতে পারেন। বই পড়ুন আধ্যাত্মিক জ্ঞান আপনার মধ্যে প্রকাশ পাবে। জমি বাড়ী সংক্রান্ত কেস আপনাকে বিব্রত করবে। প্রযুক্তি নিয়ে যারা পড়াশোনা করেছেন তাদের চাকরি হওয়ার সম্ভাবনা প্রবল।
মকর :– বৃক্ষাদি রোপন বা বাগান করে সুনাম পাবেন ও জীবন জীবিকা এখান থেকেই তৈরী হয়ে যাবে। ইম্পোর্ট এক্সপোর্ট এর কারবারের নতুন কিছু প্রোডাক্ট লঞ্চ করতে পারেন। শ্বাপদ জন্তু থেকে সাবধান। শিক্ষাক্ষেত্র শুভ।
কুম্ভ :– নিজের স্বার্থ রক্ষা করে কাজ করবেন এবং মনেমনে অনুশোচনা কাজ করবে। নতুন কিছু আবিস্কার করতে সক্ষম হবেন। শিক্ষকতার আংশিক সময়ের চাকুরী পেতে পারেন। ব্যবসায়িক দিকে আর্থিক সাফল্য লাভ হবে।
মীন :– প্রেম শুভ কিন্তু কোন বিধর্মীর প্রেমের ফাঁদে পড়ে জাতিকার সম্মান হানি ও ঠকতে পারেন সাবধান হওয়া বাঞ্ছনীয়। বিবাহেরদিন পাকা হতে পারে। বাড়িতে কাজের লোকের দ্বারা ক্ষতির আশংকা আছে। শিক্ষাক্ষেত্র শুভ ও পরীক্ষা খুবই ভালো হবে

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

1 × 4 =