দৈনিক রাশিফল : ২৬/০৩/২০২০

লেখক : শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.
মেষ :--কষ্টকর বন্দিদশা জীবন হলেও মেনে নিতে হবে দেশ ও দশের স্বার্থে। ঘরে বসে পেপার পড়ে সময় কাটাতে পারেন।
বৃষ :-- বাইরে সময় নষ্ট না করে বাজারঘাট যতটুকু প্রয়োজন করে সঙ্গে সঙ্গে ঘরে আসুন, বিভিন্ন ক্ষেত্রের সরকারি কর্মচারী যারা তাদের মানসিক চাপ থাকবেই।
মিথুন :--যারা সোশ্যাল মিডিয়ায় বা ফেসবুকে লেখালেখি করছেন তারা কোন আলটপকা কথা লিখবেন না। সব কিছুতেই মানিয়ে চলার চেষ্টা করুন।
কর্কট :--ঘরের লোকের সঙ্গে তর্ক বিতর্ক এড়িয়ে চলুন, ঘর সংসারে মনোযোগ রাখুন। পারিবারিক শান্তি ফিরে আসবে। নার্স এবং ডাক্তার যারা তারা সাহসিকতার পরিচয় দিতে পারবেন।
সিংহ :--রাজনীতিবিদ বুদ্ধিজীবী যারা তারা সোশ্যাল মিডিয়াতে নানা প্রশ্ন তুলে ধরতে পারেন। সাধারণ মানুষকে উত্তেজিত না করাই শ্রেয়।
কন্যা :--পাড়া প্রতিবেশীর বাড়িতে বেশিক্ষণ না থাকায় শ্রেয়, খুব প্রয়োজন না হলে কথা বলবেন না। আর্থিক চাপ থাকবে।


তুলা :--সরকারি কাজে সহযোগিতা করবেন। বাড়িতে বা পাড়াতে কেউ অসুস্থ হলে সঙ্গে সঙ্গে প্রয়োজনীয় খবর সরকারি হাসপাতালে পাঠান। কেউ আতঙ্কিত হবেন না।
বৃশ্চিক :--সবকিছুই নিয়মমাফিক মেনে চলার চেষ্টা করুন, সেরকম কিছু ঘটনা হলে সরকারি কর্মচারী বা সরকারি আধিকারিকদের সহযোগিতা পাবেন।
ধনু :--দুষ্ট লোকদের চক্রান্ত থেকে নিজেকে রক্ষা করুন, সাবধানে বুঝে ওদের সঙ্গে কথাবার্তা বলবেন। ব্যাংক থেকে আর্থিকসংকট মেটাতে অর্থ তুলতে পারবেন।
মকর :-কোন ক্ষেত্রেই জেদাজিদি করবেন না। প্রয়োজনে স্ত্রী ও সন্তানদের কাছে পরামর্শ নিন। সবজি ব্যবসায়ী ও মুদি দোকানদারদের মোটামুটি ব্যবসা-বাণিজ্য চলবে।
কুম্ভ :--সন্তানদের সঙ্গে সময় কাটান, বর্তমান পরিস্থিতি নিয়ে তাদের কে বিভিন্নভাবে আলোকপাত করুন। সময় কাটানোর জন্য নিজে বই পড়ুন ও অন্য কে বই পড়ান।
মীন :--মেনে নেওয়া ও মানিয়ে নেওয়ার মধ্যেও আনন্দ খুঁজে পাবেন। ঘরে বসে জপ ধ্যান বাড়িয়ে দিন মানসিক আনন্দ বৃদ্ধি পাবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here