দৈনিক রাশিফল : ২৬/০৪/২০২০

লেখক : শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.

মেষ :–পরিবেশ পরিস্থিতি অনুযায়ী ব্যবসায়ের গতি প্রকৃতি পাল্টিয়ে ফেলুন, প্রতিষ্ঠানের কাজকর্ম নতুন গতি ও নতুন ধারা তে পরিবর্তন করলে সুফল পাওয়া যাবে। পড়ে যাওয়া কোম্পানির শেয়ার যারা কিনে রেখেছেন তারা লাভবান হবেন। মানসিক চাপ কমে যাবে।
বৃষ :–আজ যাদের বিবাহ বার্ষিকী প্রিয়জনের কাছ থেকে মনের মত উপহার পেতে পারেন। আর্থিক দিক খুবই শুভ। স্কুলে পড়া ছোট শিশুরা একটু দুষ্টুমি করবে অভিভাবকদের একটু সামাল দিতে হবে। রবিবার সারাদিন আনন্দের মধ্যেই কাটবে।
মিথুন :–লকডাউনে তাস দাবা কেরাম ইনডোর গেমস খেলাতে পরিবারের মধ্যে নিজের কলা কুশলতা দেখাতে পারবেন । পরিবারের বয়োজ্যেষ্ঠের কাছ থেকে পুরস্কার পেতে পারেন।আর্থিক দিক মোটামুটি শুভ। লকডাউন এর জন্য শিক্ষা ক্ষেত্রে বাধা বাধা ভাব থাকবে।
কর্কট :– কর্ম ক্ষেত্রে একটু দৌড়ঝাঁপ ছোটাছুটি করতে হতে পারে অনেক কাজ আটকে থাকবে। আজ যাদের বিবাহ বার্ষিকী তাদের সেই মধুর স্মৃতিচারণায় বন্ধু-বান্ধবীরা ফেসবুকে আমন্ত্রিত হবেন।লকডাউন এর বিড়ম্বনায় মানসিক কষ্ট থাকবে। আর্থিক দিক মোটামুটি শুভ।
সিংহ :–বিভিন্ন পর্যায়ের নানা প্রকার পরীক্ষা-নিরীক্ষার পরেও রোগ ধরা নাও পড়তে পারে, সুচিকিৎসার জন্য ধৈর্য ধরতে হবে। কর্ম সূত্রে ভিন রাজ্যে কাজের জন্য গিয়েছিলেন তাদের করোনা ভাইরাস শরীরে আছে কি না পরীক্ষা হতে পারে। সেবা কর্মের সঙ্গে যুক্ত যারা তারা সুনামও যশলাভ করবেন।
কন্যা :–সন্দেহের বীজ গুপ্ত শত্রু খুব কায়দা করে দম্পতিদের মনে প্রোথিত করতে পারে, দাম্পত্য জীবন কলুষিত হতে পারে এমন কোনো বাইরের কথা কানে করবেন না। অর্থনৈতিক চাপ মোটামুটি সব পরিবারেই যেমন আছে থাকবে এটা নিয়ে পারিবারিক অশান্তি না করাই ভালো। ছাত্র-ছাত্রীদের পড়াশোনা ভালো হবে।
তুলা :–প্রতিপক্ষের সঙ্গে শারীরিক শক্তিতে পেরে না উঠলেও প্রখর কূটকৌশলী বুদ্ধিতে শত্রু শক্তিকে পরাস্ত করতে সক্ষম হবেন। আধ্যাত্মিক ভাব ও ধর্মীয় কর্মকুশলতা বৃদ্ধি পাবে। দুষ্টু লোকের প্রেমের ফাঁদে পড়তে পারেন,যা ভবিষ্যতে আপনার ধর্মীয় ভাবধারায় আঘাত আসতে পারে।
বৃশ্চিক :–যারা চালানদার বা আড়তদার ব্যবসায়ী তাদের আর্থিক ক্ষতি হতে পারে। কর্মক্ষেত্র শুভ। ঘরে বসে শিল্প চর্চা করতে পারেন, যারা উচ্চশিক্ষা লাভ করছেন তারা প্রাইভেট টিউশনি করে নিজের শিক্ষা খরচ চালানোর পরিকল্পনা করতে পারেন।
ধনু :–সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে বয়স্ক গুরুজনদের সঙ্গে পরামর্শ করার চেষ্টা করুন, একক সিদ্ধান্তে ক্ষতি হতে পারে। শেয়ার বাজারের গতি হঠাৎ মন্দা হতে পারে, লগ্নি করার ক্ষেত্রে সাবধান হবেন।ভালোবাসার মানুষের কাছ থেকে আঘাত পেতে পারেন।
মকর :–যারা পশুখাদ্য ক্রয় বিক্রয় করেন তাদের ব্যবসায়িক দিক এর উন্নতি লাভ সম্ভব। কর্মক্ষেত্রে জটিলতা কাটাতে সক্ষম হবেন। নিরন্ন গরিব মানুষদের পাশে দাঁড়ানোর মানসিকতা বা ইচ্ছা আপনাকে নেতৃত্ব স্থানে পৌঁছে দিতে পারে। ছাত্র-ছাত্রীদের শিক্ষা ক্ষেত্র মোটামুটি শুভ।
কুম্ভ :–খুব ভালো কিছু কাজ করলেও দুর্মুখের নিন্দা শুনতে হবে। দুষ্কৃতীকে একদম শাস্তি না দিয়ে ছেড়ে দিলে আপনার মনের দুর্বলতা প্রকাশ পাবে,এতে শত্রুর আস্কারা ও শক্তি বৃদ্ধি পাবে। সন্তানের বিবাহিত জীবনে বেশি নাক না গলানোই ভালো।
মীন :–গৃহ অশান্তিতে সন্তান দূরে সরে যেতে পারে। বিদেশের স্কলারশিপ নিয়ে উচ্চ শিক্ষায় বিদেশ গমন স্থগিত হতে পারে। কাঁচা আনাজ পাতির ব্যবসা খুব ভালো চলবে। পাড়া প্রতিবেশীর সঙ্গে বাড়িতে কুটুম্ব বাড়িতে আসায় করোনা ভাইরাসের আশঙ্কায় মনোমালিন্য হতে পারে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here