দৈনিক রাশিফল : ২৬/১১/২০১৯

মেষ :– অন্যায় এর বিরুদ্ধে রুখে দাঁড়ালে সুফল পাবেন, নীরব থাকলে চেপে বসবে আরও, পরিবারিক শত্রুতা বাড়বে, সন্তানের অবাধ্যতা মানসিক কষ্টের কারণ কন্যা সন্তানের প্রতি দৃষ্টি রাখুন হঠাৎ বিবাহের জন্য অপ্রস্তুত হতে পারেন।
বৃষ :– দেশ রক্ষার কাজে সামরিক বাহিনীতে চাকুরী পেতে পারেন। সমাজ সেবা মূলক কাজে নিজ এলাকায় সুনাম ও যশ লাভ হবে। প্রেম প্রীতি শুভ। ছাত্রছাত্রীদের পড়াশুনায় মনোযোগ আসবে, পরীক্ষা ভালো দেবে।
মিথুন :– খেলাধুলায় সুনাম ও কৃতিত্ত্ব অর্জন করবেন। ফুটবল, ক্রিকেট, সাঁতার টেনিস ব্যাডমিন্টন খেলোয়াড়েরা চাকুরীতে যোগ দিতে পারেন, রেল ও কেন্দ্রীয় শিল্প সংস্থায় চাকুরীর যোগ বেশী।
কর্কট :– মামলা মোকদ্দমা করে অর্থ ক্ষতি জমি উদ্ধার করা খুব কঠিন হবে বিরোধী পক্ষ আইনের ডকুমেন্ট ভালো দেবে এবং কেসের মেরিট বিরোধী পক্ষে আছে। কাঁচা আনাজএর পাইকারী ও খুচরা ব্যবসায়ীরা ভালো মুনাফা লাভ করবেন।
সিংহ :– পেঁয়াজ চাষী ও ব্যবসায়ী যারা তাদের খুব ভাল আয় হবে। আলুর বন্ড রাখেন যারা তাদের প্রভূত রোজগার হবে। চাকুরী সূত্রে বাইরের রাজ্যে যেতে হতে পারে। পারিবারিক দিকে সুখ শান্তি বজায় থাকবে। ছাত্র-ছাত্রীরা পড়াশুনার চাপে থাকবেন। পরীক্ষা ভালো হবে।
কন্যা :– প্রিয়জনের কাছ থেকে দামী উপহার পেতে পারেন, শিক্ষনীয় বিষয় বস্তু সেই উপহারে থাকবে শিক্ষায় উন্নতিকল্পে তা কাজে লাগাতে পারেন। যারা এখনো কলেজে পড়াশুনো করছেন তারা মোবাইলের সঠিক ব্যবহারকরুন।
তুলা :– মোবাইল উল্টোপাল্টা ব্যবহার করে নিজের ও অন্যের পড়াশুনার ক্ষতি করছেন। আপাত মজার বিষয় হলেও পরে চোখের জলে এই সময়ের ঋণ শোধ করতে হবে। মোবইল যন্ত্রটির সঠিক ব্যবহার করুন। পঞ্চাশ ঊর্দ্ধ্ব ব্যক্তি হঠাৎ অসুস্থ হতে পারেন।
বৃশ্চিক :– ছোটখাটো দুর্ঘটনা ঘটতে পারে সাবধান। ব্যবসায় উন্নতির জন্য ঋণ নিতে পারেন। হাঁস মুরগীর পোল্ট্রি ভালো চলবে । সরকারি ক্ষেত্রে আংশিক সময়ের চাকরি হতে পারে। ছাত্র-ছাত্রীদের মানসিক দিকে বেশী চাপ না দেওয়ায় ভালো।পরীক্ষা ভালোই হবে।
ধনু :– ভুল বোঝাবুঝি মিটিয়ে নিন পরিবারিক দিকে এরকম ভুল হয়েই থাকে, নিজের জেদ ও দম্ভ প্রকাশ হতে পারে, যা হওয়া উচিত নয়। ব্যবসায় উন্নতি করতে আত্মীয় বন্ধুর সাহায্য নিতে পারেন। মাছের কারবারী পাইকারীরা বা খুচরা ব্যবসায়ীরা ভালো লাভবান হবেন।
মকর :– জুতোর ব্যবসায় করতে কলকাতা বা কানপুর কে বেছে নিতে ‎পারেন। বিবাহের জন্য পাত্র খুঁজে পেতে পারেন, বিবাহের পাকা কথা ও দিনক্ষণ ঠিক হতে পারে। ছাত্র-ছাত্রীরা বাইরের রাজ্যের বিশ্ববিদ্যালয়ে ভর্তি হতে পারেন বা বাইরের রাজ্যে আইন নিয়ে পড়াশোনা করতে পারেন।
কুম্ভ :– যেখানে সেখানে জল খাবেন না। হঠাৎ ঠান্ডা গরমে উদর গলা প্রভৃতি রোগাক্রান্ত হতে পারে, সাবধানে থাকা উচিত। প্রেমে সাফল্য লাভ হবে গুরুজনেরা বিবাহের ব্যবস্থা করবেন ও আন্তরিক ভাবে আপনাদের প্রেমের সম্পর্ক টাকে মেনে নেবেন। নতুনকোন শিক্ষাব্যবস্থায় একটু বাধা বাধা ভাব থাকলেও তা কেটে উঠবে।
মীন :– চাকুরিজীবি দের কাজের সূত্রে বাইরে যেতে হতে পারে। কৃতকর্মের কৃতিত্ত্বে আনন্দ। চাকুরীর ট্রেনিং নিতে পারেন। সরকারি চাকুরীর উচ্চ পদে পরীক্ষার জন্য বসতে পারেন। মন দিয়ে প্রথম থেকেই পড়াশুনা করা উচিত।

f

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here