দৈনিক রাশিফল : ২৬/১২/২০১৯

মেষ :– একরকম খালিহাতেই ব্যবসায় নেমে ছিলেন আজ ব্যবসায়ের সমৃদ্ধি দেখে আপনার ও আপনার পরিবারের সকলের মনে আনন্দে খুশির জোয়ার আসবে।ভালোবাসার মানুষকেও আবার ফিরে পাবেন। চাকুরিজীবিদের কাজের চাপ বাড়বে। ছাত্রছাত্রীদের শিক্ষাক্ষেত্র শুভ।
বৃষ :– আপনার বিশ্বাসের অমর্যাদা করবে বিশেষ করে জাতিকারা তার প্রেমিক সম্পর্কে সাবধান হবেন। জমি বাড়ির দালালি বা প্রোমোটারি ব্যবসায় নিজের উন্নতি ঘটাতে সক্ষম হবেন। মিউচুয়াল ফান্ডে অর্থ রাখতে পারেন বা শেয়ার মার্কেটে পয়সা খাটাতে পারেন।
মিথুন :– যারা শিল্পপতি তাদের শিল্প সম্পর্কে দ্রুত সিদ্ধান্ত নিতে চেষ্টা করুন আপাত লোকসান ঠেকাতে। ছাত্র-ছাত্রীরা বিভিন্ন চাকুরীর ট্রেনিং কোর্স করতে পারেন। বলয়গ্রাস সূর্যগ্রহণের
সময় বিশেষ যাগযজ্ঞ জপতপ করতে পারেন।
কর্কট :– পরিবারের কারোর চিকিৎসা খাতে বহুল পরিমাণ অর্থ খরচ হতে পারে।নার্সিংহোম বা সেবা প্রতিষ্ঠান গড়ে আর্থিক দিক থেকে ধনাঢ্য হতে পারেন, ব্যবসায়ীদের আর্থিক দিক শুভ।ছাত্র-ছাত্রীদের মনে বিশেষ উৎসাহ দেখা দেবে।
সিংহ :– সরকারি ক্ষেত্রে চাকুরী পাওয়ার সম্ভাবনা আছে। উচ্চ ডিগ্রী লাভ করতে বা আইন পড়তে বাইরের রাজ্যে যেতে পারেন, উচ্চ শিক্ষা লাভ হবে। সকাল ৮ টা থেকে ১১ টার মধ্যে বিরল বলয়গ্রাস সূর্যগ্রহণ দেখার সুযোগ আসবে, চোখের সাবধান ব্যবস্থাপনা নিয়ে সূর্যগ্রহণ দেখুন।
কন্যা :– ব্যবসায় মোটামোটি গড়পড়তা লাভ হবে। নিজ প্রচেস্টায় নতুন ফার্ম খুলতে অর্থ লগ্নীকরতে পারেন। চোখে চশমা থাকলে সাবধানতা অবলম্বন করুন সূর্য গ্রহণ খুব সাবধানে এবং বৈজ্ঞানিক পদ্ধতিতে দেখার চেষ্টা করুন। বিজ্ঞানের ছাত্র ছাত্রীরা বেশি উৎসাহিত হতে পারেন।
তুলা :– চতুর বুদ্ধিতে প্রতিপক্ষকে পরাস্ত করতে পারেন, চিন্তাভাবনা করে তবেই যে কোন সিদ্ধান্ত নেবেন। ছাত্রছাত্রীদের পড়াশুনায় মনোযোগের অভাব থাকবে।সাবধানে চোখে কালো চশমা পড়ে বা এক্সরে প্লেট দিয়ে সূর্যগ্রহণ দেখুন।
বৃশ্চিক :– আপনার ব্যবসায়িক দিকধীরে ধীরে অনেক উন্নত হবে যা আপনার দৃষ্টির অগোচরে থাকলেও এখন সেটা আপনি নিজেই বুঝতে পারবেন। ১৭২ বছর পরের এই বলয়গ্রাস সূর্যগ্রহণ দেখার আনন্দে নিজের চোখের ক্ষতি করে বসবেন না।
ধনু :– অন্যের কষ্টে আপনার মানসিক কষ্ট হবে। বিবাহের সম্মন্ধ পাকা হতে পারে, বাবা মায়ের পছন্দ করা পাত্র বা পাত্রীর সঙ্গে বিবাহ হবে। শেয়ার মার্কেট এবং মিউচুয়াল ফান্ডে অর্থ বিনিয়োগ করতে পারেন লাভবান হবেন। কর্মক্ষেত্রে নানারকম সুবিধা লাভ করতে পারেন।
মকর :– রাস্তায় রোগী নিয়ে নাকাল হতে হবে, কোন কোন রাস্তায় যানজট আছে তার খবর আগে থেকে নেওয়ার চেষ্টা করুন। সূর্যগ্রহণ সম্পর্কে কোন কুসংস্কার কে পাত্তা দেবেন না। খালি চোখে সূর্যগ্রহণ দেখবেন না।
কুম্ভ :– মনের মতো পছন্দের মানুষটির সঙ্গে বিবাহের পাকা কথা পরিবারের লোকজন করবে সে ব্যাপারে আপনি নিশ্চিত হতে পারেন। শিক্ষাক্ষেত্রে বাধা বাধা ভাব আসলেও তা কাটিয়ে উঠতে সক্ষম হবেন।
মীন :– নানা অজুহাতে সংসারের দায়-দায়িত্ব এরিয়ে যাওয়ার চেষ্টা করতে পারেন কিন্তু তাতে ঝামেলা বাড়বে বই কমবে না। দাম্পত্য কলহ বৃদ্ধি পেতে পারে। জাতিকারা প্রাথমিকভাবে আইনজ্ঞের পরামর্শ নিয়ে রাখতে পারেন।
— শ্রী সঞ্জয়, ফোম : 9932232291.

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here