দৈনিক রাশিফল : ২৭/০১/২০২০

12

মেষ :– মানুষের উপকার করার মানসিকতা থাকলেও পারিপার্শ্বিক অবস্থার জন্য সকল কাজে বাধা প্রাপ্ত হবেন। গৃহে উৎসব আনন্দের পরিবেশ সৃষ্টি হবে। পরিবারের সকলে আপনার জন্য আনন্দে খুশিতে দিন কাটবে।
বৃষ :– ব্যবসায়ীদের পক্ষে আর্থিক উন্নতি ঘটবে, হার্ডওয়ারের ব্যবসায় যুক্ত ব্যবসায়ীদের আর্থিক দিক খুবই শুভ। নার্সিং হোমের ব্যবসায়ীদের ঝামেলার সম্মুখীন হতে হবে আইনি সমস্যাও থাকবে। ছাত্রছাত্রীদের পরীক্ষা ভালো হব, মানসিক চঞ্চলতা একটু কমাতে হবে।
মিথুন :– গৃহ শিক্ষক হিসাবে ছাত্রের উজ্জ্বল ফলাফলে সম্মানিত ও গর্বিত হবেন। নির্মাণ শিল্পে রঙ ব্যবসায়ীদের ব্যবসায় আর্থিক উন্নতি ঘটবে মানসিক প্রশান্তি বৃদ্ধি পাবে। চাকুরী জীবিদের প্রমোসন ও আর্থিক উন্নতি ঘটবে। ছাত্রছাত্রীদের পরীক্ষা ভালো হবে।
কর্কট :– বন্ধুর ছদ্মবেশে গুপ্ত শত্রু আপনার চরম ক্ষতির নিশানা নিতে পারে, আপনার ব্যাপারে অতি উৎসাহিত ব্যক্তিদের থেকে সাবধান হবেন। চিংড়ি মাছের আড়তদাররা বা বিদেশে মাছ রপ্তানি কারীরা লাভবান হবেন। সেচের জলে মাছ ও ধান চাষের ব্যবস্থা নিতে পারেন। ছাত্রছাত্রীরা মুক্ত বিদ্যালয়ে পঠন-পাঠন শুরু করতে পারেন।
সিংহ :– অন্যকে সাহায্য করার জন্য সুনাম পাবেন। দিন দুঃখীদের কাজের ব্যবস্থা করে তাদের আর্থিক সুরাহা করতে সক্ষম হবেন। ব্যবসায়ীদের কসমেটিক্স কারবার খুবই ভালো লাভের মুখ দেখাবে। সাংবাদিক লেখকদের লেখা সামাজিক ক্ষেত্রে বেশ সমালোচনা পাবে।
কন্যা :– চাকুরী জীবিদের দূরে বদলী হতে পারেন। ব্যবসায়ীদের আর্থিক চাপ থাকবে। ছাত্রছাত্রীদের পরীক্ষার ফল আশানুরূপ হবে। ভ্রমণের ঘটনা বহুল দিন গুলো বহু দিন মনে থাকবে। ব্যবসায়ীদের আর্থিক উন্নতি সাধিত হবে।
তুলা :– পরিবহন ও তৈল ব্যবসায়ীগণের আর্থিক উন্নতি হবে। চাকুরীজীবিদের কাজের ক্ষেত্রে চাপ বাড়বে। কঠিন পীড়ায় বহু দিন কষ্টের পর একটু সুরাহা পাবেন। তাৎক্ষনিক উপস্থিত বুদ্ধিতে আইনের ঝামেলা থেকে মুক্তি পাবেন। ছাত্রছাত্রীদের পরীক্ষার শুরুতে মানসিক চাপ থাকলেও তা কাটিয়ে উঠতে সক্ষম হবেন।
বৃশ্চিক :– মানসিকতা দৃঢ় করুন সন্তানের অবাধ্যতা ভীষণ কষ্ট দেবে প্রয়োজনে সন্তানকে আলাদা থাকার ব্যবস্থা করুন। স্ত্রী, ছেলের মিষ্টি কথায় ভুললেও আপনি ভুলতে পারবেন না। পারস্পরিক সম্পর্ক ঠিক রাখুন। কাউকে আঘাত দিয়ে কিছু না বলাই ভালো।
ধনু :– কর্ম ক্ষেত্রে উর্দ্ধতন কত্তৃপক্ষর সাথে মতানৈক্য ঘটতে পারে ফলে শাপে বর পেতে পারেন। পরীক্ষার্থীরা খুবই ভালো ফল আশা করতে পারেন। পেশাতে যুক্ত ব্যক্তিদের বিশেষ করে আইনজীবিদের নামযশ খ্যাতি ও আর্থিক শ্রী বৃদ্ধি ঘটবে।
মকর :– পাগলা কুকুর বেড়াল থেকে সাবধান, শ্বাপদ জন্তুর দংশনের সম্ভবনা প্রবল। আর্থিক চাপ ত থাকবেই প্রেমপ্রীতি তে বাধা বাধা ভাব আছে, কাউকে মিথ্যা আশ্বাস দেবেন না। কঠিন পরিস্থিতি কাটিয়ে উঠতে পারবেন। পরীক্ষার্থীরা আশানুরূপ ফল পাবেন।
কুম্ভ :– উচ্চ শিক্ষার জন্য বিদেশ যাত্রা করতে পারেন ব্যবসায়িক সফলতা পাবেন, বস্ত্র ব্যবসায়ীরা বিশেষভাবে সফল হবেন। ব্যবসায়ীদের ঔষধ শিল্প ও কারবারে যুক্ত যারা তাদের আর্থিক দিকে প্রভূত উন্নতি আশা করা যায়।
মীন :– দাম্পত্য জীবনে যারা মধুচন্দ্রিমার সময় করে উঠতে পারেননি তাদের স্বদেশ বা বিদেশ ভ্রমন যোগ আছে। শিক্ষার্থীদের পরীক্ষার রেজাল্ট আশানুরূপ হবে। সন্তানের জন্য গর্ব অনুভব করবেন। ঠিকাদারী কারবারেযুক্ত যারা তারা মোটা টাকার কণ্ট্রাক্টরি পাবেন ও আর্থিক দুরবস্থা থেকে মুক্তি পাবেন।
— শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here