দৈনিক রাশিফল : ২৭/০৪/২০২০

লেখক : শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.

মেষ :–ভালো কিছু কাজের সঙ্গে নিজেকে যুক্ত করতে পারেন, সমাজসেবা উন্নয়নমূলক কাজ করার পরিকল্পনা নিয়ে গ্রামে গঞ্জে মানুষকে বোঝানোর চেষ্টা করতে পারেন। আর্থিক ক্ষেত্র মোটামুটি শুভ। ঘরে বসে নেট পরিষেবায় পড়াশোনা করতে পারেন।
বৃষ :–চাকরি করার মানসিকতা ছেড়ে ব্যবসায় মনোযোগ দিয়ে সাফল্য লাভ করবেন। করোনাভাইরাস নিয়ে অহেতুক আতঙ্কিত হবেন না। সরকারি নিয়ম নীতি মেনে চলুন। স্যানিটাইজার ও মাক্স অবশ্যই ব্যবহার করবেন। ছাত্রছাত্রীদের পড়াশোনা কিছুটা অমনোযোগী ভাব থাকবে।
মিথুন :–সাংবাদিকতা করতে গিয়ে রাজনৈতিক কর্মীদের কাছে হেনস্তা হতে পারেন। চিত্র সাংবাদিকেরা নিজের জীবন বাজি রেখে চিত্রগ্রহণের দুঃসাহসিকতা দেখাবেন। শিল্পকর্মে শিল্পী হিসেবে সুনাম অর্জন বজায় থাকবে। অর্থনৈতিক দিক শুভ।
কর্কট :–কাজের ক্ষেত্রে দুর্বৃত্তায়ন রুখে সুনাম অর্জন করবেন। শেয়ার মার্কেটিং অর্থ লগ্নি করতে পারেন। যারা আইনের পেশায় নব্য তাদের আর্থিক চাপ থাকবে। সামান্য সরকারি আনুকূল্য পেলেও পেতে পারেন। পারিবারিক দিকে সুখ শান্তি বজায় থাকবে। বিশেষ শিক্ষার উদ্দেশ্যে হিমালয় এলাকায় যাওয়ার পরিকল্পনা করতে পারেন।
সিংহ :–বিশেষ রাজনৈতিক দলের কাছে চিত্র সাংবাদিক হিসেবে আক্রান্ত হতে পারেন, হাতের ক্যামেরা ও নিজের মাথা বাঁচিয়ে চলুন। কুসংস্কারের জন্য করোনা ভাইরাস ছড়িয়ে পড়তে পারে।সাবান জলে ঘনঘন হাতমুখ ধুয়ে নিজেকে পরিষ্কার পরিচ্ছন্ন রাখুন। কুসংস্কার মুক্ত হতে সন্তানের শিক্ষার উপর জোর দিন।
কন্যা :–বনাঞ্চল ছেড়ে বন্য জীবজন্তু বাইরে আসতে পারে বিশেষ করে হাতি জাতীয় প্রাণী, এদের পিছনে লেগে নিজের জীবন বিপন্ন করবেন না। এলাকায় পশুপাখিদের ক্লেশ নিবারণের জন্য পশুপ্রেমী হিসেবে পরিচিতি লাভ করতে পারেন। পারিবারিক দিক ও আর্থিক দিক শুভ।
তুলা :–সন্তানের বিবাহ শীঘ্রই দেওয়ার ইচ্ছা প্রকাশ করতে পারেন, ভালো পরিবার পাবেন, লক ডাউনের জন্য দিনক্ষণ পেছাতে বাধ্য হবেন। মানসিক শান্তি লাভ হবে। সেবামূলক কাজে নিজেকে উৎসর্গ করতে পারেন। অর্থনৈতিক দিক মোটামুটি শুভ। সন্তানের উচ্চ শিক্ষায় বাধা বাধা ভাব আশায় দুশ্চিন্তা থাকতে পারে।
বৃশ্চিক :–কর্ম ক্ষেত্রে কাজ বুঝে নেবার মতন মানসিক শক্তি আপনার আছে, এবং আপনি কর্মীদের কাছ থেকে কাজ বুঝে নিতে সক্ষম হবেন। স্বজন পোষণ করতে পারেন বা রাজনৈতিক ক্ষমতার অপব্যবহার করতে পারেন। সন্তানের বিদেশে শিক্ষালাভের পথে বাধা আসায় মানসিক দুশ্চিন্তা বৃদ্ধি পেতে পারে।
ধনু :–আপনার জ্ঞান-গরিমা দিয়ে প্রতিপক্ষকে বোঝানোর চেষ্টা করলেও সে খুব সহজে বুঝবে না। কর্মক্ষেত্রে নানা জটিলতা থাকলেও তা মোটামুটি সহজেই উতড়ে যাবেন। ব্যবসাক্ষেত্রে অর্থলগ্নি করার আগে একটু ভাববেন বিশেষ করে শেয়ার ও ফাটকা বাজারের জন্য। শিক্ষা ক্ষেত্রে শুভ।
মকর :–নববিবাহিতরা হিমালয়ের পাহাড়ি এলাকায় বিভিন্ন শহরে ঘুরতে যাওয়ার প্ল্যান বাতিল করতে পারেন। ট্রেন ও বিমানের টিকিট বাতিল করে মানসিক কষ্ট একটু হতে পারে। ইঞ্জিনিয়ারিং পড়াশোনা করার জন্য ছাত্রছাত্রীরা নিজেদেরকে প্রস্তুতি করতে পারেন।
কুম্ভ :–আপনি যথেষ্ট দূরদৃষ্টি সম্পন্ন ব্যক্তি ফলে আপনার রাজনৈতিক বক্তব্য দারুন ভাবে সমালোচিত হতে পারে। আপনার লেখা কবিতা ও সাহিত্য পাঠক সমাজকে নতুন করে ভাবতে শেখাতে পারে। সমাজসেবা মূলক কাজে জড়িয়ে যেতে পারেন।
মীন :–পারিবারিক দাম্পত্য কলহ থাকার জন্য মানসিক চাপ বৃদ্ধি পাবে। মানসিক শান্তির জন্য যুগলে ভ্রমণে যাওয়ার পরিকল্পনা করতে পারেন। শরীর স্বাস্থ্যের দিকে নজর রাখুন। করোনাভাইরাস নিয়ে অহেতুক দুশ্চিন্তা করবেন না সেনিটাইজার ব্যবহার করুন। কুসংস্কার মুক্ত হওয়ার চেষ্টা করুন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here