দৈনিক রাশিফল : ২৮/০৪/২০২০

লেখক : শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.

মেষ :–বয়স্ক ব্যক্তিরা মোবাইলের সম্পূর্ণ ব্যবহার না জেনে নানা রকম ভুল-ভ্রান্তিতে নিজে অসম্মানিত হতে পারেন। চিকিৎসা শাস্ত্রে নানা জটিল রোগের সমাধান করে চিকিৎসক হিসেবে সুনাম পাবেন। হোমিওপ্যাথি চিকিৎসার একটি নতুন দিক আপনি তুলে ধরতে সক্ষম হবেন। পারিবারিক দিক ও অর্থনৈতিক দিক শুভ।
বৃষ :–ক্ষয়ক্ষতি ক্ষত থেকে আপনাকে বারবার বিভিন্ন ঝামেলায় পড়তে হবে। কারোর সঙ্গে তর্কাতর্কি বা বচসাতে জড়াবেন না, শারীরিকভাবে আক্রান্ত হতে পারেন। অচেনা অজানা লোকের সঙ্গে বন্ধুত্ব পাতিয়ে তার কাছ থেকে কোন খাবার খাবেন না। পারিবারিক দিক মোটামুটি শুভ। শিক্ষাক্ষেত্রে ছাত্র-ছাত্রীদের অমনোযোগী হওয়ার সুযোগ আছে সাবধান হবেন।
মিথুন :–যারা একটু স্থূল শরীরের তারা খাসির মাংস ও চর্বি জাতীয় পদার্থ কম খাবেন, স্ট্রোক বা হার্টের অসুখে ভুগতে পারেন। নতুন ব্যবসা বাণিজ্যে অর্থ লগ্নি করতে পারেন। ব্যবসা কি আর বৃহৎ আকার দেওয়ার জন্য ব্যাংক থেকে ঋণ গ্রহণ করতে পারেন। পারিবারিক সমস্যা মিটে যাবে। ছাত্র-ছাত্রীরা আশানুরূপ ফল আশা করতে পারেন।
কর্কট :–জীবনের বহু আশা আকাঙ্ক্ষা না মেটার ফলে অনেক আফসোস থাকতে পারে, সরকারি প্রধানমন্ত্রী আবাস যোজনায় গৃহ প্রকল্পের গৃহ বানানোর জন্য অর্থ পেয়ে গৃহ বানিয়ে আশার কিছুটা পূরণ হবে। ছোট যানবাহন কিনে পরিবহনের ব্যবসা করার পরিকল্পনা করতে পারেন। সন্তানের শিক্ষার অবনতির জন্য মানসিক দুশ্চিন্তা হতে পারে। পারিবারিক দিক মোটামুটি শুভ।
সিংহ :–পরিবহনের গাড়ির কাজ বা মেকানিক্যাল দিকের কাজ শিখে নিজস্ব ব্যবসা খুলতে পারেন, আর্থিক চাপ মেটাতে মুদ্রা লোন ব্যাংক থেকে গ্রহণ করতে পারেন। দাম্পত্য কলহ ও পারিবারিক সমস্যা মেটাতে পরিবার থেকে বিচ্ছিন্ন হতে পারেন। প্রেম প্রীতি শুভ। সঙ্গীত নৃত্য অভিনয় করার বিদ্যা শিক্ষার জন্য রবীন্দ্র ভারতী শান্তিনিকেতন এ যোগাযোগ করতে পারেন।
কন্যা :–মানসিক তেজ প্রবল হওয়ায় সকল কাজের ক্ষেত্রে ঝাঁপিয়ে পড়া এবং সফল হওয়ার মানসিকতার প্রকাশ পাবে। গো মহিশাদী পালন করে দুগ্ধজাত পদার্থের বাণিজ্য করতে পারেন। প্রোমোটারীর ব্যবসা ভালো চলবে। শিক্ষাক্ষেত্রে নিজের আরও উন্নত ডিগ্রি লাভের জন্য বাইরের ইউনিভার্সিটি গুলোতে যোগাযোগ করতে পারেন।
তুলা :–ব্যবসায় এর শুধু লভ্যাংশ দেখে এবং তার আতিশয্য দেখে ব্যবসায় ঝাঁপিয়ে পড়বেন না আগে ব্যবসা ছোট করে ব্যবসা করতে শিখুন। পিতা মাতার শারীরিক দিকে নজর রাখুন, হঠাৎ অসুস্থ হতে পারেন। চাকরির জন্য ভিন্ন রাজ্যে যেতে হতে পারে। বিবাহের প্রস্তুতির জন্য মানসিক চাপ থাকবে। ছাত্র-ছাত্রীদের পরীক্ষার ফল ভালো হবে।
বৃশ্চিক :–তুলা, তুলার বীজ এবং বিভিন্ন তৈল বীজ ডালদার মতন ঘিয়ের প্রস্তুতি করতে হয় তার আমদানি ব্যবসা আপনার ভালো চলবে। বেকারত্বের জ্বালা মেটাতে ভিন রাজ্যে পরিবার ছেড়ে যেতে হতে পারে। কলে কারখানায় অমানুষিক খাটুনির কাজ করতে হতে পারে। পড়াশোনার চাপ বৃদ্ধি পাবে।
ধনু :–বাড়তি উপার্জনে গৃহ নির্মাণের পরিকল্পনা করতে পারেন, গৃহনির্মান প্রকল্পে লোনের ব্যবস্থা করতে পারেন। চাকুরী ক্ষেত্রে সমস্যা দেখা দেবে, বহু খাটাখাটনি পড়াশোনা করেও নতুন কর্মসংস্থানে বাধা আসবে। ছাত্র-ছাত্রীদের পড়াশোনা নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে।
মকর :–বয়স্ক দের হঠাৎ কোন বক্ষ পীড়া হলে দ্রুত হাসপাতাল বা নার্সিংহোমে নিয়ে যান,স্বাস্থ্য সম্পর্কে অবহেলা করবেন না।বাধা-বিপত্তির মধ্যেও আপনার কর্মকুশলতা দেখাতে সক্ষম হবেন। লক ডাউন ও স্বাস্থ্যের কারণে ভ্রমণ পরিবর্তন করতে পারেন। শিক্ষা ক্ষেত্রে ছাত্র-ছাত্রীদের মনোযোগী হলে সুবিধে হবে।
কুম্ভ :–দীর্ঘদিনের মনের ভেতরের ইচ্ছাপূরণে মানসিক আনন্দ ও শান্তি পাবেন।প্রতিবন্ধীদের চাকরির সুযোগ মিলতে পারে। গাড়ি সাবধানে চালাবেন নচেৎ সাংঘাতিক রক্তপাতজনিত দুর্ঘটনা ঘটতে পারে হাড়গোড় ভাঙতে পারে।সন্তানের শিক্ষার দিকে নজর দিন।
মীন :–দীর্ঘদিনের মনের ক্ষোভ উগরে দিতে পারেন, জমি বাড়ির সমস্যা মিটতে পারে।সংগীত ও নৃত্যকলায় গুরু হিসেবে স্বীকৃতি পাবেন আর্থিক ক্ষেত্রে শুভ। বেসরকারি ক্ষেত্রে সিকিউরিটি গার্ডের চাকরি পেতে পারেন। ছাত্র-ছাত্রীরা মুক্ত বিশ্ববিদ্যালয়ে উচ্চতর ডিগ্রির জন্য চিন্তাভাবনা করতে পারেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here