দৈনিক রাশিফল : ২৮/১১/২০১৯

মেষ :– বন্ধু ভেবে অনেক কথা বলার থাকলেও যাকে বলবেন তিনি আপনাকে উপেক্ষা করতে পারে। সংসারে আপনার কথার ভুল ব্যাখ্যা হতে পারে। কম কথা বলাই শ্রেয় ।ব্যবসায় ভালো চলবে। পরীক্ষার্থীরা ভালো পরীক্ষা দেবে।
বৃষ :– গভীর জ্ঞানের পরিচয় দিতে সক্ষম হবেন, অধ্যাপনার কাজে নিজেকে ব্যাস্ত রাখতে পারেন, প্রেমে প্রতারিত হতে পারেন, বিবাহ যত তাড়াতাড়ি সম্ভব করুন। সামাজিক কাজ সুনাম আনবে। ব্যবসায়িক দিকে সাফল্য আনবে।
মিথুন :– ধৈর্য্যের সীমা লঙ্ঘন করলে শত্রুকে উচিত শিক্ষা দিতে আপনার দুর্বলতায় আটকে যাবে। গুপ্ত শত্রু বৃদ্ধি পাবে। আপনার দক্ষতা আপনাকে কর্ম ক্ষেত্রে প্রতিষ্ঠা দেবে। ব্যবসায় নতুন নতুন পথ আপনাকে মুনাফার রাস্তা দেখাবে। শিক্ষার দিক শুভ।
কর্কট :– নিমন্ত্রণ বাড়ীর খাওয়ার একটু বুঝে খাবেন না হলে পেটের গোলযোগে ভুগবেন। আর্থিক দিকে মোটামোটি শুভ, ব্যবসায়ীদের আর্থিক উন্নতির জন্য নতুন বুদ্ধি খাটাতে পারেন। শিক্ষাক্ষেত্র শুভ। বেসরকারী চাকুরী হতে পারে।
সিংহ :– মানসিক দুর্বলতায় অনেক হওয়া কাজ আটকে যাবে। ছাত্র ছাত্রীদের ভর্তির ব্যাপারে চাপ থাকবে। দাম্পত্যে খুনসুটি রোমান্স। আর্থিক শুভ। অন্যায় প্রশ্রয় পেলে মাথায় উঠবে। আর্থিক চাপ থাকলেও কাটিয়ে উঠতে পারবেন।
কন্যা :– পেশায় সাফল্য, আইন ও ডাক্তারির ছাত্ররা ভালো পসার জমাতে পারবেন। বিবাহে সুখ বৃদ্ধি। তর্ক না করাই শ্রেয় অহেতুক তর্কে মারপিট হুড়োহুড়ি করা ছাড়া আর কিছু হবে না। নতুন কিছু উদ্ভাবন করার মানসিকতা থাকবে।
তুলা :– দীর্ঘ দিনের প্রেমে সাফল্য, বিবাহ। দূরে গমন বা ভ্রমণে মানসিক শান্তি ও আর্থিক উন্নতি। সন্দেহ মন থেকে পরিবারে অশান্তি। সন্তানের জন্য চিন্তা। সম্পত্তি লাভ। নতুন যানবাহনের ব্যবসায় সাফল্য লাভ। ছাত্র-ছাত্রীদের পক্ষে শুভ।
বৃশ্চিক :– লেখক সাহিত্যিক বা সাংবাদিক দের কাজের প্রশংসা, ধৈর্য ও সঠিক জ্ঞানের প্রয়োগ, সাহিত্যে উন্নতি সাধন। ব্যবসায়িক দিকে নতুন দিগন্ত ও নতুন চিন্তা ভাবনা মনটা খুশিতে থাকবে। শিক্ষাক্ষেত্রে ছাত্র-ছাত্রীদের পরীক্ষা ভালো হবে।
ধনু :– কোন আত্মীয় পরিজনের অন্তোষ্টিক্রিয়ায় সকল আত্মীয় পরিজন দের সাথে সাক্ষাৎ হবে। ভীমরুলের চাকে ঢিল পড়ার মতো আপনার কথা সমাজে যথেষ্ট আলোড়ন তুলবে। মান সম্মান বৃদ্ধিপাবে, আর্থিক সংগতি ভালো হবে ও ঠিক থাকবে। ব্যবসায়িক দিকে লাভবান হবেন।
মকর :– জমি বাড়ী বিক্রয় করে শহরের কেন্দ্রস্থলে সৌখিন ফ্ল্যাট বাড়ী ক্রয় করতে পারেন। দান ধ্যান করে সামাজিক কল্যানে নিজেকে প্রতিষ্ঠা করতে সক্ষম হবেন। ছাত্র-ছাত্রীদের পড়াশুনায় যথেষ্ট উন্নতি হবে, গবেষনার কাজে যারা নিজেকে নিয়োজিত করেছেন তাঁরা সম্মান ও খ্যাতি অর্জন করবেন।
কুম্ভ :– পরিবারিক সমস্যা গুপ্ত শত্রুর দ্বারা বাইরে প্রচার পেতে পারে, সন্মান হানি হতে পারে। ব্যবসায়ে নতুন চিন্তা ভাবনা প্রয়োগ করে ব্যবসায়ের উত্থান ঘটাতে সক্ষম হবেন। বিদেশে যারা পড়াশুনা করছেন তারা বিদেশে কর্মসংস্থান করতে পারেন। নানা সমস্যা আপনাকে বিব্রত করতে পারে।
মীন :– দূরে স্বামীর চাকুরীর জন্য দাম্পত্য কলহ না হলেও মান অভিমানের পালা একটা চলবেই। সন্তান লাভ হতে পারে পরিবারে আনন্দ ও অনুষ্ঠান সকলের মন খুশী করবে। শিক্ষার্থীদের একটু মনোযোগের সঙ্গে লেখা পড়া করলে খুব ভালো রেজাল্ট হবে। আর্থিক দিক খুব ভালো। ব্যবসায় ভালো চলবে।
— শ্রী সঞ্জয় শাস্ত্রী, ফোন-9932232291

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here