দৈনিক রাশিফল : ২৮/১২/২০১৯

মেষ :– নিজ দায়িত্ত্ব নিয়ে কাজ করার জন্য সকলের কাছে খুবই সুনাম ও যশ বৃদ্ধি পাবে। রাজ্যের বাইরে কাজের সুযোগ পাবেন, বৃহৎ বাণিজ্য সংস্থায় বা কোম্পানিতে কাজের সুযোগ আছে। ঘনিষ্ঠ কারো দ্বারা কর্মক্ষেত্রে প্রবেশের সুযোগ আসবে। ব্যবসায়িক দিকে নানা চাপ আপনাকে ব্যতিব্যস্ত করে তুলবে আর্থিক চাপ ও থাকবে।
বৃষ :– আর্থিক কারণে বন্ধুত্ব নষ্ট করবেন না ধৈর্য্যের পরীক্ষা ভগবান এই ভাবেই নেন। নিজেকে শান্ত রাখুন। চাকুরিজীবিদের পক্ষে শুভ সময়, ভ্রমণ যোগ আছে। বিদেশে কর্মরত ব্যক্তিগণ ছুটিতে বাড়ী ফিরতে পারেন আত্মীয় বন্ধু সকলের সাথে দেখা সক্ষাৎ করে মানসিক শান্তি লাভ। আর্থিক ব্যয় বৃদ্ধি পাবে।
মিথুন :– পরিবারিক সম্পত্তি দ্রুত ভাগ বাটোয়ারা করে দলিল করে রেকর্ড করুন না হলে পরে নানা সমস্যা সৃষ্টি হবে, মামলা মোকদ্দমায় জর্জরিত হয়ে মানসিক শান্তি হারবেন। ছাত্রছাত্রীদের পক্ষে সময়টা শুভ বিশ্ববিদ্যালয়ের পরীক্ষায় ভালো ফল আশা করতে পারেন। কাজের সুবাদে বাইরে যেতে পারেন যা ভ্রমণের সামিল হবে।
কর্কট :– প্রেম প্রীতি শুভ,বিবাহের পাকা কথা হতে পারে। বাইক বা কোন যানবাহন সাবধানে চালান, ঝুঁকি নিয়ে কোন তাড়াহুড়ো করবেন না, মন স্থির করে সাবধানে চলুন ও কাজ করুন। ব্যবসায়ীদের ব্যবসা ভালো চলবে বিক্রীবাটা ভালো হবে নগদে কারবার চলবে যা আপনার কাজের মানসিক উৎসাহ বাড়িয়ে দেবে। কর্মক্ষেত্রে একটু চাপ আসলেও তা সামলে নিতে পারবেন। শিক্ষা ক্ষেত্রে শুভ বিদেশে উচ্চশিক্ষা লাভের জন্য যেতে পারেন।
সিংহ :– প্রকাশ্য শত্রুর দুর্বল জায়গায় আঘাত করে মিষ্টি কথায় গুপ্তশত্রুকে বশে আনতে সক্ষম হবেন। দ্রুত উন্নতির জন্য ঋণ করতে না যাওয়াই ভালো ধীরে চলো নীতিতে আস্তে আস্তে কর্মের উন্নতি সাধন করুন। নার্সারী ও ফুলের চাষ করে নিজের ও আরও দশ জনের কর্মক্ষেত্র সুনিশ্চিত করে দিতে পারবেন। ব্যবসায়িক দিকে সাফল্য লাভের সুযোগ আছে। আর্থিক দিক শুভ।
কন্যা :– বয়স্ক পিতা মাতার দিকে নজর দিন হটাৎ শারীরিক অসুবিধায় পড়লে দ্রুত চিকিৎসকের সাহায্য নিন। দুর্ভাগ্যের পরিবর্তন ঘটাতে সক্ষম হবেন। ছাত্রছাত্রীদের পক্ষে শিক্ষায় উন্নতি ও শিক্ষাক্ষেত্র থেকে চাকুরীর সুযোগ আসবে, প্রযুক্তিবিদদের পক্ষে কম বেতনের চাকুরী হলেও তা করা উচিত হবে কাজ হাতছাড়া না করাই শ্রেয়। ব্যবসায়িক দিকে আর্থিক উন্নতি ঘটবে।
তুলা :– নাট্য নৃত্য কলা কেন্দ্রিক শিক্ষায় যারা যুক্ত তাদের স্বাধীন রোজগারের পথ সামনে খুলে যাবে আর্থিক ও মানসিক শান্তি লাভ ঘটবে। অহেতুক আনন্দের ছলে বা প্রতিহিংসায় কাউকে অপমান বা অপদস্থ করবেন না তাহলে এর কুফল পেতেই হবে। চাকুরীতে যোগদান করতে পারেন বা যোগদানের দিনক্ষণ জানতে চিঠি পেতে পারেন।
বৃশ্চিক :– পৈতৃক সম্পত্তি নিয়ে বিরোধ হতে পারে আপসের পথে গিয়ে ঝামেলা মেটান, একটু কম পেলে খুব ক্ষতি হবে না বরং নিজে সকলের কাছে মাথা উঁচু করে চলতে পারবেন, নচেৎ আদালতে গেলে মীমাংসা হবে ঠিকই, তাতে সময় নষ্ট, সন্মান ও প্রতিপত্তি থাকবে না। সব দিক ভেবে সিদ্ধান্ত নেবেন। ব্যবসায়িক দিকে লাভ জনক নতুন ব্যবসা শুরু করতে পারেন। ছাত্র-ছাত্রীদের পক্ষে শিক্ষায় উন্নতি।
ধনু :– রাজ্যের বাইরে কাজের সুযোগ পাবেন, বৃহৎ বাণিজ্য সংস্থায় বা কোম্পানিতে কাজের সুযোগ আছে।আর্থিক কারণে বন্ধুত্ব নষ্ট করবেন না ধৈর্য্যের পরীক্ষা ভগবান এই ভাবেই নেন। নিজেকে শান্ত রাখুন। প্রেমপ্রীতি শুভ, বিবাহের পাকা কথা হতে পারে। বাইক বা কোন যানবাহন সাবধানে চালান, ঝুঁকি নিয়ে কোন তাড়াহুড়ো করবেন না, মন স্থির করে সাবধানে চলুন ও কাজ করুন।
মকর :– নিজ দায়িত্ত্ব নিয়ে কাজ করার জন্য সকলের কাছে খুবই সুনাম ও যশ বৃদ্ধি পাবে। ব্যবসায়িক দিকে নানা চাপ আপনাকে ব্যতিব্যস্ত করে তুলবে আর্থিক চাপ ও থাকবে। চাকুরিজীবিদের পক্ষে শুভ সময়, ভ্রমণ যোগ আছে। বিদেশে কর্মরত ব্যক্তিগণ ছুটিতে বাড়ী আসতে পারেন।
কুম্ভ :– ব্যবসায়ীদের ব্যবসা ভালো চলবে বিক্রীবাটা ভালো হবে নগদে কারবার চলবে যা আপনার কাজের মানসিক উৎসাহ বাড়িয়ে দেবে কিন্তু মামলা মোকদ্দমায় জর্জরিত হয়ে মানসিক শান্তি কিছুটা বিঘ্নিত হবে। কর্মক্ষেত্রে একটু চাপ আসলেও তা সামলে নিতে পারবেন।ধূমপান বা মদ্য পান ক্যন্সার কে আমন্ত্রণ করতে পারে যা পরিবারে আর্থিক দুর্গতির কারণ হবে। নতুন কাজের ক্ষেত্রে সুনাম ও আর্থিক উন্নতি উভয়ই মিলবে। ব্যবসায়িক উন্নতি ঘটবে। পড়াশুনো মোটামুটি ভালো হবে বলা যায়।
মীন :– খুব দক্ষতার সাথে প্রাইভেট টিউশনি করে নিজের পজিশন তৈরি করে দৃষ্টান্ত স্থাপন করে দেখিয়ে দিতে সক্ষম হবেন। চাকুরিজীবিদের হঠাৎ দূরে বদলী হতে পারেন। ব্যবসায়িক দিকে নতুন করে লগ্নিপুঁজি বৃদ্ধি করতে পারেন ভবিষ্যতে আয় বৃদ্ধি পাবার জন্য। ছাত্রছাত্রীদের পক্ষে শুভ।
— শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here