দৈনিক রাশিফল : ২৯/১২/২০১৯

মেষ :– ছাত্রছাত্রীরা বন্ধু বান্ধবীর দিকে মনোযোগ কম করে পড়াশোনায় মনোযোগ দিন নচেৎ রেজাল্ট খারাপ হতে পারে।পারিবারিক অশান্তি থাকবে, বাবা মাকে কোনোরকম ভুল বোঝানোর চেষ্টা না করাই ভালো। ব্যাবসায়িক দিক ও আর্থিক দিক শুভ।
বৃষ :– কম বয়সীদের চোখের পীড়া হতে পারে চক্ষু চিকিৎসকের পরামর্শ নিন, কোনরকম অবহেলা করবেন না।গুপ্ত শত্রু দ্বারা বৈবাহিক সম্বন্ধ ভেঙে যেতে পারে।বাণিজ্যিক কোম্পানিতে চাকরির সুলুক সন্ধান পেতে পারেন।
মিথুন :– হতাশ বেকার জীবনটাকে ছুড়ে ফেলে দিতে নিজের সঠিক কর্ম জীবন বেছে নিতে পারেন। দিদি বা দাদার সঙ্গে মিলিতভাবে রেডিমেড কাপড়ের ব্যবসা শুরু করতে পারেন। নতুন সুখের জীবনের ও দাম্পত্য জীবনের স্বপ্ন বাস্তবায়িত হবে।মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক এর পড়াশোনায় একটু মনোযোগ দেওয়া দরকার।
কর্কট :– স্কুলের শিক্ষকতার সঙ্গে সঙ্গে যারা গৃহ শিক্ষকতা করছেন তাদের পক্ষে আর্থিক উন্নতি ঘটলেও ছাত্র-ছাত্রীর চাপ বৃদ্ধি পাবে, পারিবারিক অশান্তি ঘটতে পারে। গুপ্ত শত্রু সম্মানহানি করতে পারে।ব্যাবসায়িক দিকে আর্থিক ক্ষতির সম্ভাবনা আছে।
সিংহ :– দীর্ঘ দিনের অবসান ঘটিয়ে চাকরির সন্ধান আসতে পারে, মনটা আনন্দে উচ্ছাসে ভরে যাবে। পরিবারের আর্থিক চাপ কমবে। আর্মি নেভী এয়ারফোর্স প্রভৃতি ক্ষেত্রে চাকরি হওয়ার সম্ভাবনা আছে। ব্যবসায়িক দিকে কিছু লোকসান হতে পারে। ছাত্র-ছাত্রীদের পড়াশোনা তে বাধা বাধা ভাব আসতে পারে।
কন্যা :– নতুন করে কোন কিছু গঠন করার কথা ভাবনা চিন্তা করতে পারেন, ইতি সামাজিক উন্নয়নমূলক কাজ সাধিত হবে।কবি সাহিত্যিক শিল্পীরা রাজনৈতিক পটপরিবর্তনের একটা অঙ্গীকার করতে পারেন। আপনার কলমের আঁচড় পাঠক সমাজে সমালোচনার ঝড় তুলবে।মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিকের ছাত্র-ছাত্রীদের একটু দুশ্চিন্তা থাকতে পারে।
তুলা :– ব্যবসাভিত্তিক কাজু বাগান করে লাভবান হবেন, আর্থিক ক্ষেত্রে ও উন্নতি ঘটবে। পারিবারিক জমি-জায়গা পুকুর ঝিল এসব দেখাশোনার ভার আপনার উপর ন্যস্ত হতে পারে। কর্মক্ষেত্রে উপরওয়ালা বা বসের সহযোগিতা পাবেন।মাধ্যমিক উচ্চ মাধ্যমিক পরীক্ষার্থীরা সাবধানে মনস্থির করে চলাফেরা করুন বা থাকুন।
বৃশ্চিক :– নিজের জমি নিজেই চাষবাস করুন, ভাগ চাষ বা লিজে জমি না দেওয়াই ভালো। আদা রসুন পেঁয়াজ এর মত কন্দজাতীয় ফসলের ব্যবসায় লাভবান হবেন। কঠিন কোন পীড়া থেকে ধীরে ধীরে সুস্থ হয়ে উঠবেন। গৃহ শিক্ষকের নিকট পড়তে যাওয়ার আগে নিজে পাঠ করে নিন এই পদ্ধতিতেৈ আপনার শিক্ষা ভালো হবে।
ধনু :– পঞ্চায়েত থেকে গরু-বাছুর পশুপাখি পেয়ে নতুন করে বাঁচার স্বপ্ন দেখতে পারেন, ব্যাবসায়িক দিক ও আর্থিক দিক এর উন্নতি ঘটবে। কচিকাঁচাদের আগুন ও জল থেকে দূরে রাখবেন। প্রেমের ফাঁদে পড়ে শিক্ষাক্ষেত্রে ক্ষতি হতে পারে।
মকর :– শৈল শহরে মধুচন্দ্রিমা যাপনে যেতে পারেন, পাহাড়ি এলাকায় রাস্তাঘাটের সতর্কীকরণ মেনে চলা বাঞ্ছনীয়, মারাত্মক বিপদ থেকে রক্ষা পাবেন। চাকুরীজীবিরা সহকর্মীর কাছ থেকে সহযোগিতা পাবেন। আংশিক সময়ের শিক্ষকতায় যোগদান করতে পারেন।
কুম্ভ :– বিবাহ শীঘ্র, পরিবারের লোকজন পাকা কথার ব্যবস্থা করবেন। প্রেমিক প্রেমিকারা নিজেরাই সিদ্ধান্ত নিয়ে বিবাহ কোন দেবালয়ে করতে পারেন। ব্যবসায়ের সার্থে বন্ধু-বান্ধবের কাছ থেকে ঋণ গ্রহণ করতে পারেন। মাছের ভেড়ি চাষের মালিকরা লাভবান হবেন।
মীন :– যারা কন্ট্রাক্টরি ব্যবসার সঙ্গে জড়িত তারা গ্রামে গঞ্জে নতুন রাস্তাঘাট ও পানীয় জলের কল বসানো টেন্ডার পেতে পারেন।স্ত্রীভাগ্যে আয়পয় বৃদ্ধি ও দাম্পত্য সুখ বৃদ্ধি পাবে।আইনের স্নাতকরা কোর্টে প্র্যাকটিস করতে পারেন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here