দৈনিক রাশিফল : ৩০/০১/২০২০

10

মেষ :– মশা মাছির কামড় থেকে সাবধান মশারি ব্যবহার করুন ম্যালেরিয়া ফাইলেরিয়া বা নতুন কোন মারাত্মক রোগপীড়ায় আক্রান্ত হতে পারেন। লটারি তে ভাগ্য বিপর্যয় কেটে যেতে পারে। আত্মীয় কুটুম্ব ও বন্ধুবান্ধবের কাছে আতিথিয়তা একটু বেশি পাবেন।
বৃষ :– শ্রষ্টার থেকে সৃষ্টি বেশিই প্রাধান্য পায়। কাজের ক্ষেত্রে উর্দ্ধতন কর্তৃপক্ষের হস্তক্ষেপে অনেক কাজ আটকে যেতে পারে। সমস্ত কাজের গতি আনতে তদুর্দ্ধ কর্তৃপক্ষের নিকট দৃষ্টি আকর্ষণ করুন। পারিবারিক ক্ষেত্রে সুখ শান্তি বিরাজ করবে, দাম্পত্য সুখ বৃদ্ধি পাবে। কাছেপিঠে কোথাও ভ্রমণে যেতে পারেন। বেকার কর্ম প্রার্থী এখনই কোনো কাজ পাবেন না।
মিথুন :– শীতের শেষের কেনাকাটা তে আর্থিক দিক থেকে লাভবান হবেন। সেলের জামাকাপড়ের দিকেই বেশি মন থাকবে। দম্পতি বা প্রেমিক-প্রেমিকারা বৈকালিক ভ্রমণে বের হতে পারেন, তবে খাদ্য খাবারের ব্যাপারে সাবধান থাকবেন। উদর সংক্রান্ত পীড়ায় ভুগতে পারেন। ছাত্রছাত্রীরা টিউশনি পড়ার নামে ফাঁকি দিতে গিয়ে নিজেই ফাঁকে পড়তে পারেন, সাবধান।
কর্কট :– ধুরন্ধর লোকের পাল্লায় পড়ে আর্থিক ক্ষতি ও জমি সম্পত্তির ব্যাপারে আপনাকে নাস্তানাবুদ হতে পারেন।স্ত্রীর বাপের বাড়ির সম্পত্তির ভাগ পেতে পারেন। দাম্পত্য জীবন সুখের ও সমৃদ্ধিতে ভরে থাকবে। কর্মক্ষেত্রে চাপ বৃদ্ধি পেলেও অনায়াসে তা কাটিয়ে উঠতে পারবেন।
সিংহ :– রাজনীতির ঘোলা জলে মাছ ধরতে গিয়ে সন্মান হানি ঘটতে পারে। বেআইনি অর্থ লেনদেন থেকে দূরে থাকায় মঙ্গল। ব্যবসায় অতিরিক্ত অর্থ লগ্নির ঝুঁকি না নেওয়াই শ্রেয়। সন্তানের চাকরির ব্যাপারে কাউকে অহেতুক অর্থ উৎকোচ হিসেবে দেবেন না। ছাত্র-ছাত্রীদের শিক্ষাক্ষেত্রে শুভ।
কন্যা :– দূর আত্মীয়ের অশুভ সংবাদে মানসিক কষ্ট বৃদ্ধি পাবে। পকেট এ অর্থ থাকলেও প্রয়োজনে তা কাজে লাগাতে ব্যর্থ হবেন। প্রিয়জনের বক্ষ পীড়ায় অবিলম্বে হাসপাতাল বা নার্সিংহোমে নিয়ে যান এবং চিকিৎসা করার ব্যবস্থা নিন। ছাত্রছাত্রীরা উচ্চশিক্ষার জন্য বাইরের রাজ্যে যেতে পারেন।
তুলা :– শেয়ারবাজারে লগ্নি করার আগে ভালো করে শেয়ার বাজার যাচাই করে নিন। অংশীদারি কারবারের কোন এক অংশীদার আপনার বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত থাকতে পারেন, দলিল-দস্তাবেজ ও আইনি কাগজপত্র সঠিক ভাবে গুছিয়ে কাজ করার চেষ্টা করুন। ভেড়িতে চিংড়া মাছের চাষ করে ভালো লাভবান হতে পারেন।
বৃশ্চিক :– পিতা মাতার দেখা পাত্রের বা পাত্রীর সঙ্গে বিবাহ নাও হতে পারে নিজের সিদ্ধান্তে অটল থেকে অন্য কোন পাত্র পাত্রী নির্বাচন করতে পারেন। বিদেশে যারা থাকেন বিদেশি মুদ্রা অর্জন করে ভারতের জাতীয় শক্তি বৃদ্ধি করার কাজে নিজেকে যুক্ত করতে পারেন সমাজ কল্যাণমূলক কাজে নিজেকে সর্বদায় জড়িত রাখবেন।
ধনু :– নিজের কৃতিত্ব যশ সমস্ত কিছু সবার সামনে উচু করে ধরার জন্য আত্ম প্রচারমূলক কথাবার্তা সকলের সঙ্গে বলবেন। বিভিন্ন মেলাতে নানা সামগ্রী সস্তায় কেনার চেষ্টা করতে পারেন। অর্থনৈতিক দিক শুভ, নিজস্ব ব্যবসায় অর্থলগ্নি বৃদ্ধি করতে পারেন। চাকুরীজীবীদের পদোন্নতি ও আর্থিক উন্নতি ঘটতে পারে।
মকর :– দৈব কৃপায় হঠাৎ করে কোন দুর্ঘটনা থেকে রেহাই পেয়ে যাবেন, একে নবজন্ম বলা যেতে পারে। প্রেমের ব্যাপারে তেমন কিছু শুভ অবস্থান নেই, জাতক বা জাতিকার পিতামাতার কাছ থেকে প্রবল বাধা আসতে পারে। প্রোমোটারি কারবারে অর্থ লগ্নি করতে পারেন। ছাত্র-ছাত্রীদের শিক্ষাক্ষেত্রে শুভ।
কুম্ভ :– ব্যবসায়ের ক্ষয়ক্ষতি চোখে পড়বে এবং পুনরায় সেই ক্ষতি পূরণ করতে সচেষ্ট হবেন। সমাজ কল্যাণ মূলক কাজে পথচারী যে সকল ভিক্ষুক ও শিশুরা আছে তাদের অন্নবস্ত্রের ব্যবস্থা করতে পারেন। সহকর্মীর সঙ্গে বনিবনা নাও হতে পারে, উর্দ্ধতন কর্তৃপক্ষের নিকট আপনার নামে নালিশ করতে পারে।
মীন :– সন্তানের প্রতি খুব কঠিন মানসিকতা দেখাতে পারেন, এতে সন্তানের ভুল ভাঙতে পারে। জমি বাড়ি ক্রয় বিক্রয়ে আর্থিক দিকে উন্নতি ঘটবে। রাজনৈতিক ক্ষেত্রে নিজেকে প্রচার এর আলোয় আনতে সক্ষম হবেন। ভিন রাজ্যে কাজের সূত্রে যেতে হতে পারে।
–শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here