দৈনিক রাশিফল : ৩০/০৪/২০২০

লেখক : শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.

মেষ :–বিশেষ কিছু কাজের জন্য সকলের কাছে আপনি সুনাম লাভ করবেন। সন্তানকে বিদেশে ডাক্তারি পড়ার জন্য ব্যবস্থা গ্রহণ করতে পারেন। ব্যবসায়ে মোটা অর্থলগ্নি করার জন্য ব্যাংক থেকে মুদ্রা লোন গ্রহণ করতে পারেন।
বৃষ :–এমন অনেক দালাল আছে যারা আপনাকে চাকরির লোভ দেখিয়ে মোটা টাকা দাবি করতে পারে, আপনি লোভের বশবর্তী হয়ে ওই অর্থ প্রদান করলে ওই অর্থ ফেরত পাবেন না এবং চাকরিও পাবেন না। ধৈর্য ধরে সময়ের জন্য অপেক্ষা করুন।
মিথুন :–নতুন কাজের সন্ধানে বন্ধু-বান্ধবের আত্মীয়-স্বজনের সাহায্য পেতে পারেন। বেকারত্বের জ্বালায় অর্থনৈতিক হতাশায় কোনো হঠকারী সিদ্ধান্ত নেবেন না। ধীরে ধীরে হলেও অর্থনৈতিক দিক আলোকিত হবে। শিক্ষাক্ষেত্র শুভ।
কর্কট :–প্রবল আশা এবং কর্মপ্রচেষ্টাকে সচেষ্ট রাখুন আপনার আশা ইচ্ছা পূরণ হবে। সেবামূলক কাজে নিজেকে নিয়োজিত করতে পারেন, দুষ্কৃতীদের থেকে সাবধানে থাকবেন। গুপ্ত শত্রু আপনার উপকার কে অস্বীকার করবে। শিক্ষা ক্ষেত্রে শুভ।
সিংহ :–দূরভাষে নতুন বন্ধুর সাথে হৃদয় দেয়া নেয়া হতে পারে। দামী আসবাব কিনতে পারেন। স্বপ্ন পূরনের লক্ষে পৌঁছতে পারেন। আর্থিক ক্ষেত্র শুভ থাকবে। শিক্ষার্থীদের উচ্চ শিক্ষার ভর্তির ব্যাপারে দুশ্চিন্তা, উচ্চ শিক্ষা লাভ ঘটবে।
কন্যা :–চাকুরীর নিয়োগ পত্র পেতে দেরী হবে চিন্তার কারন নাই। কন্ট্রাক্টরি ব্যবসায় ভালো লাভবান হবেন, শেয়ারবাজারেও কিছু অর্থ লগ্নি করতে পারেন। ভ্রাতা ভগিনীর মনোমালিন্য কেটে যাবে। দুস্কৃতকারীদের পরাস্ত করতে সক্ষম হবেন। সুনাম বৃদ্ধি পাবে।
তুলা :–আপনার হঠাৎ গাম্ভীর্যে পরিবারে প্রশ্ন চিহ্ন দেখা দিতে পারে, সকলের মানসিকতা বুঝে কাজ করাই শ্রেয়। বিদেশে থাকা সন্তানের জন্য দুশ্চিন্তা বৃদ্ধি পেতে পারে। পাড়া প্রতিবেশীর সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন। জমি বাড়ির সম্পত্তি বিষয়ক গন্ডগোল মিটে যাওয়ার সম্ভাবনা প্রবল।
বৃশ্চিক :–ব্যবসায়ে লাভ ক্ষতি চিন্তার কারন। পেটের গোলযোগ বা জল বাহিত পীড়ায় কষ্ট পেতে পারেন। করোনা ভাইরাসের আক্রান্তদের থেকে দূরে থাকার চেষ্টা করুন। সরকারি নিয়ম নীতি মেনে চলুন সকল রকম প্রটেকশন ব্যবহার করুন। রাস্তা ফাঁকা থাকলেও দ্রুতগতিতে গাড়ি চালাবেন না।
ধনু :–রাগের বশে প্রিয়জনকে কটুবাক্য বলা থেকে সাবধান, সকলের কাছে নিজেই অসম্মানিত হবেন। আর্থিক দিক শুভ। হটাৎ পুরনো জমানো সঞ্চয় খুঁজে পাবেন। ব্যবসা-বাণিজ্য নতুন করে কিছু করার চিন্তাভাবনা নিতে পারেন। সেবামূলক কাজের দক্ষতা থাকলে চাকরি মিলতে পারে।
মকর :–নিকট জনের অসুস্থতায় বিচলিতবোধ করতে পারেন। করোনা ভাইরাস নিয়ে মিথ্যে ভয় পাবেন না। বাইরে থেকে আসলে হাত পা ভালো করে ধুয়ে ফেলুন ও স্যানেটারাইজ করুন। সকলের সঙ্গে শারীরিক দূরত্ব বজায় রাখলেও মোবাইলে সকলের সঙ্গে যোগাযোগ রাখুন। অভিমানে হটকারী সিদ্ধান্ত নেবেন না। প্রেমে সফলতা নাও পেতে পারেন।
কুম্ভ :–আপনার দূরদৃষ্টি সম্পন্ন সিদ্ধান্ত ব্যবসায়িক সফলতা আনবে। পারিবারিক দিক শুভ। দাম্পত্য জীবনের নতুন অতিথির আগমনের শুভ সংবাদ পেয়ে আনন্দে মন চঞ্চল হয়ে উঠবে। মিথ্যে আশংকা ও দুশ্চিন্তা থেকে মনকে মুক্ত রাখুন। সরকারি অনুদান মিলবে।
মীন :–কর্মক্ষেত্রে চাপ থাকলেও শুভ। নানা সমস্যা কে কাটিয়ে উঠতে গুপ্ত শত্রু সঙ্গে ছায়া যুদ্ধ করতে হতে পারে। কন্টাকটারি ও অন্যান্য ছোটখাটো ব্যবসায় লাভবান হবেন। মধুচন্দ্রিমা যাপনে পাহাড়ে বা সমুদ্রে সৈকতে বেড়াতে যাওয়ার প্রোগ্রাম বাতিল হয়ে যেতে পারে। মানসিক চাপ হালকা হতে পারে। শিক্ষা ক্ষেত্রে চাপ থাকবে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here