দৈনিক রাশিফল : ৩১/০৩/২০২০

লেখক : শ্রী সঞ্জয়, ফোন : 9932232291.
মেষ :–বাইরে এখন লকডাউন এই সময়ে সঠিক বুদ্ধি প্রয়োগ করে পরিবারিক সমস্যা মিটিয়ে ফেলতে পারেন, অনেকে চাইবে অশান্তি জিইয়ে রাখতে গুপ্ত শত্রুর অভাব নেই। ব্যবসায়িক দিকে তিন মাস ঋণ শোধের চাপ নিতে হবেনা।
বৃষ :–বিদেশে পাঠরত ছাত্র-ছাত্রীরা বাড়ী ফিরতে পারবেন না বা দেশের বিভিন্ন প্রান্তে যারা পড়াশুনা করছেন তারাও বাড়ী ফিরতে পারবেন না। তারা সাবধানে থাকবেন। ফাঁকা রাস্তায় নিজেকে আত্মহারা করবেন না সাবধানে বাইক বা চার চাকা চালাবেন। বিশেষ প্রয়োজন ছাড়া বাইরে বের হবেন না।
মিথুন :–আধ্যাত্মিক ভাব ও চিন্তা ধারা আপনাকে অন্যায় কাজ থেকে বিরত করবে। সন্তানের জন্য দুঃশ্চিন্তার কারণ নেই বাইরে থাকতে হলেও সন্তান ভালোই থাকবে। শারীরিক দিকে বিশেষ গুরুত্ব দিন, নিয়মিত চেকআপ বন্ধ করবেন না চিকিৎসকের পরামর্শ মতন চলুন।
কর্কট :–পাড়া প্রতিবেশীর সঙ্গে সমান্য ঝামেলা ঘটতে পারে সেটাকে তেমন গুরুত্ব না দিয়ে কাজটা হাসিল করার ব্যবস্থায় জোর দিন। সকলের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখার চেষ্টা করুন সামনে উচ্চমাধ্যমিকের বাকি দুটি পরীক্ষা ছাত্রছাত্রীদের আনন্দে একটু খামতি থাকবে।
সিংহ :–শিক্ষক অধ্যাপক বা লেখক হিসাবে যারা কর্মরত তাদের লেখা পাঠক মহলে সমাদৃত হবে ও সমালোচিত হবে। প্রণয়ে বাধা বাধা ভাব থাকবে, তৃতীয় জন কে নিয়ে ভুল বোঝাবোঝি নিজেদের বোকামো ছাড়া কিছু নয়। ব্যবসায়ে অর্থ লগ্নিপুঁজি বাড়িয়ে কারবারটিকে আর ও বৃহৎ আকারে আনতে চিন্তাভাবনা করতে পারেন।
কন্যা :–ব্যবসায়িক উন্নতি ঘটবে।অতি প্রয়োজনীয়, নিত্য প্রয়োজনীয় জিনিস পত্র সরবরাহ করতে পারেন আপনার চিন্তা ধারা অনেকের প্রশংসা কুড়াবে। কর্মক্ষেত্র শুভ। এখন বিভিন্ন ব্যাংক বা বড় কোম্পানি গুলির শেয়ার ক্রয় করতে পারেন। লকডাউন এ যে দুটি পত্র পরীক্ষার বাকী সেজন্য ছাত্রছাত্রীদের একটু টেনশন থাকবে।

তুলা :–নানা জটিলতার মধ্যেও সমাজ সেবা করার জন্য নিজেকে কোন এনজিও সঙ্গে যুক্ত করতে পারেন। মাছ-মাংসের ব্যবসায় ভাল লাভবান হবেন। কোন কঠিন সমস্যার মধ্যে পড়লে সঙ্গে সঙ্গে পুলিশ ও সরকারি আধিকারিকের নিকট সাহায্যের জন্য আবেদন করুন,সমস্যার সমাধান হবেই।
বৃশ্চিক:–সাংবাদিকতা পেশায় জীবনের নতুন মোড় ঘুরতে পারে, সঠিক সংবাদ সংগ্রহের জন্য জীবনের ঝুঁকি নিয়ে বসতে পারেন।সবজি ও ফলের ব্যবসায়ীদের ব্যবসা ভালো চলবে। মোবাইলে নতুন বন্ধুর সঙ্গে সম্পর্ক গড়ে উঠতে পারে।
ধনু :–সারাদিন ঘরে বসে ছাদের উপর টবে ছোট বাগান করতে পারেন যা আপনার মন মেজাজ কে সুন্দর করে তুলতে পারে। ঘরের ছোটরাও আপনার সঙ্গে সামিল হবে। যারা দাবা খেলতে পারেন তারা ছোটদের এই সময় দাবা খেলায় উৎসাহিত করতে পারেন।
মকর :–শরীর সুস্থ রাখতে এই সময় বেশি করে দুধ পান করুন। কোনরকম মাদক বা ধুম্রপান করিবেন না। স্বাস্থ্যই সম্পদ এই সত্যটা কে আপনি আপনার মোবাইলে বারংবার বিজ্ঞাপনের মতন পোস্ট করতে পারেন। বয়স্ক পিতা মাতার দিকে নজর রাখুন।
কুম্ভ :–অহেতুক ঘর থেকে বের হওয়ার চেষ্টা করবেন না শুধু নিজের ক্ষতি নয় আপনার জন্য অন্যের ক্ষতি হবার সম্ভাবনা থাকবে সেজন্য ঘরে বসে বাইরে বেড়ানোর জন্য জেদাজেদি করবেন না। খবরের কাগজের পাতায় ও মোবাইলে সারাদিন টা মোটামুটি ভালই কেটে যাবে।
মীন :–গৃহে নতুন কোন অতিথি আসতে পারে হয়ে জন্য আনন্দ যেমন থাকবে তেমনি তার সুস্বাস্থ্যের জন্য চিন্তা ও থাকবে। যে সকল গৃহপালিত জীবজন্তু আছে সে গুলিকে সঠিক খাদ্য খাবার দেবেন বিশেষ করে কুকুর ও বিড়ালের মতো অবলা জীব গুলিকে। পাড়া প্রতিবেশীর সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here