শ্বশুরের লালসার শিকার বউমা

শ্বশুরের লালসার শিকার বউমা

আমাদের ভারত, হাওড়া, ১২ সেপ্টেম্বর: শ্বশুরের লালসার শিকার হল গৃহবধূ। নিজের ছেলের অনুপস্থিতিতে বউমাকে লাগাতার ধর্ষণের অভিযোগে বৃহস্পতিবার দুপুরে হাওড়ার বেলুড়ের একটি কারখানা থেকে গণেশ ছড়ি (৪৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করল উদয়নারায়ণপুর থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ধৃত ব্যক্তি তার দোষ স্বীকার করেছে। ধৃতকে শুক্রবার উলুবেড়িয়া আদালতে তোলা হবে। গত মে মাসে উদয়নারায়ণপুরের খিলা গ্রাম পঞ্চায়েতের কল্যাণচক গ্রামের ছড়ি পাড়ার বাসিন্দা গণেশ ছড়ির ছেলে সুমন ছড়ির সঙ্গে একই পাড়ার বছর ২০ এক তরুণীর বিয়ে হয়। গৃহবধূর পরিবার সূত্রে খবর, বিয়ের সময় গণেশ তরুণীকে নিজের মেয়ের মত রাখার প্রতিশ্রুতি দিয়ে নিজের বাড়িতে নিয়ে যায়। অভিযোগ বিয়ের পর একমাস সব ঠিক থাকলেও তারপর থেকেই গণেশের স্বভাব চরিত্র নিয়ে সন্দেহ হয় সদ্য বিবাহিত গৃহবধূর। গৃহবধূ জানায় শ্বশুর এবং স্বামী একসাথে বেলুড়ের একটি কারখানায় কাজ করত এবং ওখানেই থাকত।

তার অভিযোগ, প্রতিদিন সে তার স্বামীকে ফোন করলেও শ্বশুর স্বামীকে ফোন না দিয়ে তিনি নিজেই ফোনে কথা বলত এবং দিনে একাধিকবার তাকে ফোন করত। এমনকি স্বামী বাড়ি আসতে চাইলেও তাকে আসতে না দিয়ে শ্বশুর নিজে এসে তার অনিচ্ছা সত্ত্বেও তাকে বিভিন্ন জায়গায় ঘুরতে নিয়ে যেত এবং নানা অছিলায় তার শরীরের বিভিন্ন জায়গায় হাত দিত। গৃহবধূর অভিযোগ, মাস তিনেক আগে এইরকম একদিন বাড়ি ফাঁকা থাকার সুযোগে তার শ্বশুর তাকে জোর করে ধর্ষণ করে এবং কাউকে বিষয়টা বললে প্রাণে মেরে ফেলার হুমকি দেয়। তার অভিযোগ, এরপর ভয় দেখিয়ে শ্বশুর তাকে লাগাতার ধর্ষণ করতে থাকে। গৃহবধূর বক্তব্য, বিষয়টি তার স্বামীকে জানালেও বাবার ভয়ে সেও চুপ করে থাকে। পরে বাধ্য হয়ে ১০/১২ দিন আগে গৃহবধূ তার দিদি জামাইবাবুর কাছে ফিরে যায়।

এদিকে গৃহবধূ নিজের বাড়িতে ফিরে আসার পর তার পরিবারের সকলকে বিষয়টি জানানোর পাশাপাশি পাড়ার বাসিন্দাদের বিষয়টি জানায়। পরে পাড়ায় একটি শালিশী সভায় গণেশ ছড়িকে ডেকে পাঠানো হয়। গৃহবধূর পরিবারের দাবি, শালিশী সভায় গণেশ নিজের দোষ স্বীকার করার পাশাপাশি গৃহবধূকে কিছু টাকা দেওয়া এবং ছেলে বউকে সংসার করতে দিয়ে নিজে অন্যত্র চলে যাওয়ার প্রতিশ্রুতি দেয়। যদিও পরে গণেশ তার প্রতিশ্রুতি রক্ষা না করায় বুধবার রাতে গৃহবধূ গণেশের নামে উদয়নারায়ণপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করে। পরে বৃহস্পতিবার দুপুরে পুলিশ বেলুড়ের কারখানা থেকে অভিযুক্তকে গ্রেফতার করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 − three =

amaderbharat.com

Welcome To Amaderbharat.com, Get Latest Updated News. Please click I accept.