সাতসকালে বাগবাজারে গঙ্গার পাড় থেকে উদ্ধার সেলাই করা পচাগলা দেহ!

15

সৌভিক বন্দ্যোপাধ্যায়, কলকাতা, ২৫ ফেব্রুয়ারি: মাঝেমধ্যে একাধিক মৃতদেহ ভেসে আসে গঙ্গার পাড়ে। কিন্তু মঙ্গলবার সকালে ভেসে আসা এক পুরুষের নগ্ন মৃতদেহ দেখে শিউরে ওঠেন বাগবাজারের বাসিন্দারা। এদিন সকালে বাগবাজারে গঙ্গার পাড় থেকে উদ্ধার হল দেহের মাঝবরাবর সেলাই করা একটি মৃতদেহ। মঙ্গলবার সকালের এই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে ওই এলাকায়। জানা গেছে মৃতদেহটি গলা থেকে পেট পর্যন্ত কাটা। আবার সেই কাটা দক্ষ হাতে সেলাই করে জুড়ে দেওয়া হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৭টা নাগাদ এমনই মাঝবয়সী এক পুরুষের মৃতদেহ বাগবাজার ঘাটের কাছে পলিতে পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। দেহটি পড়ে থাকতে দেখে স্থানীয়রা প্রথমে পুলিশকে খবর দেন। তারপর খবর পেয়েই সঙ্গে সঙ্গেই ঘটনাস্থলে পৌঁছায় রিভার ট্রাফিক পুলিশ এবং উত্তর বন্দর থানার পুলিশ ঘটনাস্থলে যায়।

পুলিশ জানিয়েছে, দেহটি অনেকটাই পচে গিয়েছে। প্রাথমিক ভাবে পুলিশের ধারণা খুন করা হয়েছে ওই ব্যক্তিকে। তবে এখনও পর্যন্ত শনাক্ত করা যায়নি দেহটি। তদন্তকারীরা জানিয়েছেন, গোটা দেহে যে ভাবে পলি লেগে রয়েছে তাতে বোঝা যাচ্ছে দেহটি জলে ফেলে দেওয়ার পর পলিতে আটকে গিয়েছিল। তবে দেহটি কেন সেলাই করা তা নিয়ে এখনও ধন্দে পুলিশ।

গোয়েন্দাদের দাবি, সেলাইয়ের ধরণের সঙ্গে মিল রয়েছে চিকিৎসকদের সেলাইয়ের। সাধারণত অটোপ্সি সার্জেনরা দেহ ময়না তদন্তের পর যে ভাবে সেলাই করেন, তার সঙ্গে মিল রয়েছে দেহের সেলাইয়ের। তবে ময়না তদন্ত হওয়ার পর বোঝা যাবে খুন করা হয়েছে কি না। ইতিমধ্যেই দেহটি ময়না তদন্তে পাঠানো হয়েছে।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here