সিঁড়ির রেলিং ভেঙ্গে ইসলামপুরে মৃত্যু এক কিশোরের, আহত ১

সিঁড়ির রেলিং ভেঙ্গে ইসলামপুরে মৃত্যু এক কিশোরের, আহত ১

আমাদের ভারত, উত্তর দিনাজপুর, ১৩ আগস্ট: পরিত্যক্ত একটি বাড়ির সিঁড়ির রেলিংয়ে খেলতে গিয়ে রেলিং ভেঙ্গে মৃত্যু হল এক কিশোরের। তাকে বাঁচাতে গিয়ে জখম আরও এক কিশোর। ঘটনাটি ঘটেছে ইসলামপুর থানার রামগঞ্জ বাজারে।

মৃত যুবকের নাম মহম্মদ ছোটু(১৪)। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। জখম শের খান নামে এক যুবককে ভর্তি করা হয়েছে ইসলামপুর মহকুমা হাসপাতালে।

স্থানীয়সূত্রে জানা গিয়েছে, ইসলামপুর থানার রামগঞ্জ বাজারে পরিত্যক্ত একটি বাড়িতে মহম্মদ ছোটু ও শের খান এরা দু’জন মিলে খেলা করছিল। মহম্মদ ছোটু সিঁড়ির রেলিং ধরে ঝুলতে থাকে। আচমকা ওই সিঁড়ির রেলিংটি ভেঙ্গে পড়ে যায় মহম্মদ ছোটু। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। কিন্তু সে সময় মহম্মদ ছোটুকে বাঁচাতে গিয়ে শের খান জখম হয়। ওই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। সিঁড়ির রেলিং ভেঙ্গে পড়ার আওয়াজ শুনে ছুটে আসে স্থানীয় বাসিন্দারা। তড়িঘড়ি শের খানকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায় স্থানীয় বাসিন্দারা।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে ইসলামপুর থানার পুলিশ। মহম্মদ ছোটু মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ইসলামপুর মহকুমা হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে শের খান ইসলামপুর হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার তদন্ত শুরু করেছে ইসলামপুর থানার পুলিশ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three − one =