সেনাবাহিনীতে কর্তব্যরত অবস্থায় মৃত্যু গঙ্গাসাগরের যুবকের

আমাদের ভারত, দক্ষিণ ২৪ পরগণা, ৫ এপ্রিল: সেনাবাহিনীতে কর্তব্যরত অবস্থায় উত্তরাখণ্ডে মৃত্যু হল সাগরের এক যুবকের। মৃত ভারতীয় সেনা দেবব্রত মাইতি(৩৬)। তিনি দক্ষিণ ২৪ পরগনার গঙ্গাসাগর থানা এলাকার দক্ষিণ হারাধনপুরের বাসিন্দা ছিলেন।

সেনাবাহিনী সূত্রে খবর, উত্তরাখণ্ডে কর্তব্যরত অবস্থায় গত ৩ এপ্রিল অসুস্থ হয়ে পড়েন দেবব্রত মাইতি। এরপরেই সেনাবাহিনীর পক্ষ থেকে তাঁর চিকিৎসার ব্যবস্থা করা হয়। সেখানেই মৃত্যু হয় দেবব্রত মাইতির। সেনাবাহিনীর পক্ষ থেকে গঙ্গাসাগরে দেবব্রত মাইতির পরিবারের লোকজনকে তাঁর মৃত্যুর খবর দেওয়া হয়। দেবব্রত মাইতি মৃত্যুর খবর শুনে কান্নায় ভেঙে পড়েন তার পরিবার ও এলাকার সাধারণ মানুষজন। রবিবার সকালে দেবব্রত মাইতির কফিনবন্দি মৃতদেহ পৌঁছয় তাঁর গ্রামের বাড়ি গঙ্গাসাগর এলাকার দক্ষিণ হারাধনপুরে। এরপরেই শোকস্তব্ধ হয়ে পড়ে গোটা গ্রাম।

দেবব্রত মাইতির পরিবার সূত্রে খবর, গত দু’বছর আগে কর্তব্যরত অবস্থায় বিশেষ অভিযানে গিয়ে গুরুতর জখম হয়েছিল ভারতীয় সেনা দেবব্রত। তারপর সুস্থ হয়ে নতুন করে কাজে যোগদান করেছিলেন তিনি। তাঁর অবসর নেওয়ার জন্য বাকি ছিল মাত্র আর এক বছর। এরইমধ্যে হঠাৎ অসুস্থ হয়ে মৃত্যু হল গঙ্গাসাগরের ভূমিপুত্র দেবব্রত মাইতির। পরিবারে স্ত্রী ও এক সন্তান রয়েছে তাঁর। এদিন ভোরবেলা তার মরদেহ গ্রামে পৌঁছতে ঘটনাস্থলে পৌঁছে যান এলাকার জনপ্রতিনিধিরা। গ্রামে যথাযোগ্য মর্যাদা দিয়ে ঘরের ছেলেকে বিদায় জানায় গঙ্গাসাগর বাসী।

আপনাদের মতামত জানান

Please enter your comment!
Please enter your name here