আবার মমতার ঘর ভাঙার ইঙ্গিত! শোভন-বৈশাখীর সাথে বিজেপির দপ্তরে দেবশ্রীও

আবার মমতার ঘর ভাঙার ইঙ্গিত! শোভন-বৈশাখীর সাথে বিজেপির দপ্তরে দেবশ্রীও

নীল বনিক,১৪ আগস্ট: সব জল্পনার অবসান করে কলকাতা প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায় বিজেপিতে যোগ দিলেন। তাঁর সঙ্গে বিজেপিতে যোগ দেন তাঁর বিশেষ বান্ধবী বৈশাখী বন্দ্যোপাধ্যায়। কিন্তু সকলের এই জল্পনাকে ছাপিয়ে গেল শোভন বৈশাখীর সাথে যখন বিজেপির সদর দফতরে দেখা গেল তৃণমূল কংগ্রেসের রায়দীঘীর বিধায়ক দেবশ্রী রায়কে। রাজনৈতিক মহলের মতে এটা বড় চমক। যদিও তৃণমূলের অন্দরে দেবশ্রী রায় শোভন চট্টোপাধ্যায়ের অনুগামী হিসেবেই পরিচিত।

বিজেপির সদর দফতরে দেবশ্রী রায়ের উপস্থিতি আবার মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘর ভাঙার ইঙ্গিত দিল।

শোভন চ্যাটার্জি আনুষ্ঠানিক ভাবে বিজেপিতে যোগ দেওয়ার আগে বৈঠকে বসেন। সেই ঘরের পাশের ঘরেই দেবশ্রী রায়কে দেখা যায়। বাংলা চলচিত্রের অভিনেত্রী দেবশ্রী রায় মূলত কলকাতার প্রাক্তন মেয়রের হাত ধরে তৃণমূলে যোগদান করেছিলেন। তারপর দক্ষিণ চব্বিশ পরগনার রায়দীঘী থেকে তিনি বিধায়ক নির্বাচিত হয়েছিলেন। বর্তমানে তিনি রায়দীঘীর বিধায়ক। সূত্রের খবর রায়দীঘীর তৃণমূল বিধায়ক বিজেপিতে যোগদান করার জন্য আবেদন করেছেন।


ছবি:বিজেপি অফিসে দেবশ্রী রায়
………………………….

সূত্রের খবর,আগামী ২৪ আগষ্ট দেবশ্রী রায় বিজেপিতে যোগদান করতে পারেন। দিল্লিতেই তিনি বিজেপির পতাকা হাতে তুলে পারেন বলে খবর।

যদিও এব্যাপারে রাজ্য বিজেপি নেতৃত্ব কিছু বলতে চাইছেন না। অন্যদিকে এবিষয়ে কিছু বলতে চাইছেন না দেবশ্রী রায়ও। কারণ তাঁকে এবিষয়ে জানতে চেয়ে ফোন করা হলে তিনি ফোন তোলেননি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

16 + 6 =